লাইভ চলাকালে সাবেক টিকটকার স্ত্রীকে পুড়িয়ে হত্যা!

লাইভ চলাকালে সাবেক টিকটকার স্ত্রীকে পুড়িয়ে হত্যা!

অনলাইন ডেস্ক

লামো নামের এক ব্লগার নারীকে হত্যার অভিযোগে সাবেক স্বামীকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। গতকাল শুক্রবার সিএনএনের এক প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে অনুসারীদের জন্য লাইভে ছিলেন ৩০ বছর বয়সী লামো। লাইভ চলাকালেই লামোর সাবেক স্বামী তার গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন। এতে মারাত্মক দগ্ধ হয়ে দুই সপ্তাহ পর মারা যান তিনি।

  

গত বছরের সেপ্টেম্বরে চীনের দক্ষিণ-পশ্চিমাঞ্চেলর সিচুয়ার প্রদেশে এ ঘটনা ঘটে। ওই ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে বৃহস্পতিবার (১৪ অক্টবর) মৃত্যুদণ্ড দেওয়া হয়েছে বলে প্রতিবেদনে জানানো হয়েছে।    

প্রতিবেদনে আরও বলা হয়েছে, জনপ্রিয় টিকটকার লামো ছিলেন পেশায় একজন কৃষক। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব পদচারণা ছিল তার।

২০২০ সালের জুনে তার সাবেক স্বামী ট্যাঙ লুর সঙ্গে  বিচ্ছেদ হয় লামোর। বিচ্ছেদের আগে প্রায়ই স্ত্রীকে মারধর করতেন ট্যাঙ লু। বিচ্ছেদের পর থেকেই লামোকে ফের বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন ট্যাঙ লু। কিন্তু বার বার তাকে ফিরিয়ে দিচ্ছিলেন লামো। এই ঘটনায় ক্ষুব্ধ ট্যাঙ লু লাইভ চলাকালেই সাবেক স্ত্রীকে পুড়িয়ে হত্যা করেন।

আরও পড়ুন:


আজকের রাশিফল, কী আছে ভাগ্যে জেনে নিন

যে কারণে ম্যান্ডেলার জিনিসপত্র নিলামে উঠেছে

রেকর্ড ভাঙার দ্বারপ্রান্তে বিটকয়েনের দাম!

আইপিএল: কে কোন পুরস্কার পেলেন জেনে নিন


ঘটনার পর ট্যাঙ লুকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে আনা হত্যার অভিযোগ প্রমাণ হওয়ায় জরিমানাসহ ট্যাঙ লুকে মৃত্যুদণ্ড দেন চীনা আদালত।   

সেসময় লামোর মৃত্যুর ভয়াবহতা সারাবিশ্বে ভীষণ আলোড়ন তুলেছিল।  

news24bd.tv রিমু