ঘরে বাজার ডট কমের সাথে কেনাকাটা হবে সাশ্রয়ে
Breaking News
ঘরে বাজার ডট কমের সাথে কেনাকাটা হবে সাশ্রয়ে

ঘরে বাজার ডট কমের সাথে কেনাকাটা হবে সাশ্রয়ে

অনলাইন ডেস্ক

বাজার আমাদের জীবনের নিত্তনৈমিত্তিক এমনই একটি বিষয় যা ছাড়া জীবন ভাবা কঠিন হয়ে যায়। সে হোক খাবারের জন্য কাঁচা বাজার কিংবা রান্নাঘরের মশলা,হোক প্রিয় কুকুরছানাটির খাবার কিংবা মহামারীর এই সময়ে সুস্থ থাকতে ক্লিনিং ম্যাটারিয়াল। যে কোনো সময়ে এইসকল প্রয়োজনীয় পণ্য হতে দরকার।

মহামারীর এই সংকট লগ্নে কিংবা নগরের ব্যাস্ত জীবনে হয়তো সময় হয়ে ওঠেনা বাজারে গিয়ে প্রয়োজনীয় পণ্য কেনার কিংবা স্বাস্থ্যবিধির কথা ভেবেও সশরীরে গিয়ে বাজার করা হয়ে উঠেছে চিন্তার ব্যাপার। কিন্তু  প্রয়োজন তো মানবে না কোনো বাধাই। তাইতো আপনার সকল প্রয়োজনীয় নিত্যদিনের পণ্য আপনার ঘরে পৌঁছে দিতে রয়েছে ঘরে বাজার ডট কম (Ghore Bazar.com)

২০১৮ সালের ১৪ই এপ্রিল মনিরুজ্জামান সরকার ও সনিয়া আক্তার বন্যা দুই বন্ধু মিলে শুরু করেছিলেন ঘরে বাজার ডট কম(Ghore Bazar.com)। তারা ভাবতেন মোবাইল, পোশাক,গহণা যদি ঘরে বসেই কেনাকাটা করা যায় তাহলে ঘরের নিত্যকার বাজার কিংবা কাঁচাবাজার ই বা কেন নয়?

সেই ভাবনা থেকেই সকল ধরনের দৈনন্দিন দরকারি পণ্যটি আপনার ঘরে পৌঁছে দিতে তাদের এই উদ্যোগ।

১৪টি ক্যাটাগরির মধ্যে ৭০টি সাবক্যাটাগরিতে প্রায় ৭০০০ এর ও বেশি পণ্য দিয়ে সাজানো হয়েছে ঘরে বাজার ডট কমের বাজারটি শুধু আপনার জন্য। মাছ-মাংস,শাক-সবজি থেকে শুরু করে মশলা, বিভিন্ন ধরণের ফ্রোজেন ফুড থেকে শুরু করে আপনার প্রিয় পোষ্য প্রাণীর খাবার,স্কুল-কলেজের প্রয়োজনীয় স্টেসনারী থেকে আপনার গাড়ির মোবিল সবই পাবেন ঘরে বাজার ডট কমে।

ঘরে বাজার ডট কম হলো একটি পিওর গ্রোসারি ই কমার্স প্রতিষ্ঠান। এখানে নিজস্ব ওয়ার হাউজে প্রতিটি আসল ও ভেজালমুক্ত পণ্য সংরক্ষণ করা হয় এবং এখান থেকেই ডেলিভারি দেওয়া হয়।

নিজের পরিবারের জন্য যেমন সবচেয়ে সেরা জিনিস টি নিতে আপনি আপোষ করেন না একই ভাবে ঘরে বাজার ডট কম ও গ্রাহক কে বাজারের সেরা জিনিস টি দিতে সবসময়ই সজাগ।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ও দক্ষিণ সিটি কর্পোরেশনের যেকোনো জায়গা থেকে ঘরে বাজার ডট কম(Ghore Bazar.com) এর ওয়েব সাইট কিংবা এপ থেকে যেকোনো পণ্য অর্ডার করলে সর্বোচ্চ ভালো মানের পণ্য যাচাই বাছাই করে মাত্র ১ঘন্টার মধ্যে ডেলিভারি হবে আপনার কাঙ্ক্ষিত পণ্য।

বিভিন্ন উৎসব উপলক্ষে বিশেষ মূল্যছাড় ছাড়াও ৯৯৯টাকার বেশি পণ্য অর্ডারে পেয়ে যাবেন ফ্রি ডেলিভারি ঘরে বসেই। পণ্য পাওয়ার পর টাকা পরিশোধ, কার্ড কিংবা অনলাইনে সব ভাবেই রয়েছে পেমেন্ট এর সুবিধা।

আরও পড়ুন:

এক বছরের চেষ্টায় নীলগিরিতে 'মানুষখেকো' বাঘ জীবিত আটক

বিশ্ব ক্ষুধা সূচকে ভারত-পাকিস্তানের চেয়ে এগিয়ে বাংলাদেশ

ফাইনালে কলকাতা-চেন্নাইয়ের সম্ভাব্য একাদশ, সাকিব থাকছেন কি?

আফগানিস্তানে শিয়া মসজিদে বোমা বিস্ফোরণ, নিহত ৩০

ভুল পণ্য কিংবা ভুল মূল্যের পণ্য যেগুলো কাঁচাবাজার যদি ডেলিভারি হয় সেক্ষেত্রে রয়েছে ৬ঘন্টার মধ্যে এক্সচেঞ্জ এর সুযোগ। এছাড়া যেকোনো ধরণের পণ্যে যদি কোনো সমস্যা দেখা দেয় এবং এটি যদি আপনি ব্যবহার না করেন তাহলে ৩দিনের মধ্যে জানালে রয়েছে এক্সচেঞ্জ কিংবা মানি ব্যাক পলিসি।

সর্বোচ্চ সাশ্রয়ী মূল্যে অল্প সময়ে নাগরিক জীবনের সুন্দর সমাধান করার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে ঘরে বাজার ডট কমে। প্রতিষ্ঠানটি আগামী ১/২বছরের মাঝে প্রতিটি বিভাগীয় শহরে পৌঁছে দিতে চায় তাদের সেবা।

ঘরে বাজার ডট কম থেকে আপনার পণ্যটি কিনতে যোগাযোগ করতে পারেন তাদের হটলাইনে। প্লে স্টোর কিংবা গুগল স্টোরে পেয়ে যেতে পারেন তাদের এপ। কিংবা সরাসরি যোগাযোগ করতে পারেন তাদের ওয়েবসাইট এ (www.ghorebazar.com)

news24bd.tv/ নকিব