শাকিব খানের সঙ্গে তুরস্কে গিয়ে যে ভালোবাসায় পড়েছিলেন বুবলী (ভিডিও)
Breaking News
শাকিব খানের সঙ্গে তুরস্কে গিয়ে যে ভালোবাসায় পড়েছিলেন বুবলী (ভিডিও)

শাকিব খানের সঙ্গে তুরস্কে গিয়ে যে ভালোবাসায় পড়েছিলেন বুবলী (ভিডিও)

অনলাইন ডেস্ক

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ভক্তদের উপহার দিয়েছেন বেশ কয়েকটি জনপ্রিয় ছবি। তবে হঠাৎ করেই অনেক দিন সিনেমার বাইরে ছিলেন তিনি। তখন সবার ধারণা ছিল শাকিব ছাড়া বুবলী অচল। অবশেষে সেটা ঝেড়ে ঘুরে দাঁড়িয়েছেন বুবলী।

শাকিবকে ছাড়াই বুবলীর ঝুড়িতে আছে বেশ কয়েকটি ছবি। চিত্রনায়ক নিরবের বিপরীতে করলেন ‘চোখ’। বোঝাই যাচ্ছে ২০১৬ সালের ‘বসগিরি’ ছবির সেই বুবলী একাই পথ চলতে শিখেছেন।

তবে শুক্রবার বুবলী নিজের ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন বুবলী। ভিডিওটি শাকিব খানের সঙ্গে করা ‘পাসওয়ার্ড’ ছবির ‘পাগল মন’ শিরোনামের গানটির শুটিংয়ে তুরস্কে গিয়ে করা।

গানটির শুটিং হয়েছে তুরস্কের আকর্ষণীয় সব লোকেশনে। সেখানেই একদল তুর্কি শিক্ষার্থীদের সেলফি তোলার আবদার মেটাতে হয়েছে তাকে। বেশ কিছুক্ষণ ধরেই শিক্ষার্থীরা বুবলীর সঙ্গে ছবি তুলেছেন। বুবলীও হাসিমুখে প্রত্যেক শিক্ষার্থীর আবদার মিটিয়েছেন।

আরও পড়ুন

কোহলিদের কোচ হচ্ছেন রাহুল দ্রাবিড়, চোখ কপালে উঠার মত বেতন?

প্রেমিকের সঙ্গে পূজা দেখতে গিয়ে অচেতন অবস্থা জঙ্গলে পড়েছিল তরুণী

বরিশালের ক্ষুদে বোলিং যাদুকর সাদিদে মুগ্ধ বিশ্ব, স্বপ্ন বড় হয়ে বিশ্বকাপ জয়ের

কুমিল্লায় ট্রেনে পাথর নিক্ষেপ, জানালার কাঁচ ভেঙে শিশুসহ আহত ৩

ক্যাপশনে বুবলী জানিয়েছেন, ঘটনাটি পুরনো। শাকিব খানের বিপরীতে করা ‘পাসওয়ার্ড’ সিনেমার স্মৃতিচারণ করেছেন তিনি।  সিনেমার একটি গানের শুটিং হয়েছিল তুরস্কে। তখনই তাকে ঘিরে ধরে তুর্কি তরুণীরা।  

ভিডিওর ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘তুরস্কের ভালোবাসাময় স্মৃতি। ‘পাসওয়ার্ড’ সিনেমার ‘পাগল মন’ গানের শুটিংয়ের সময় সুন্দরী তুর্কি ছাত্রীদের সঙ্গে। ’

news24bd.tv এসএম