চট্টগ্রামের পতেঙ্গায় হচ্ছে আরেকটি হাসপাতাল
চট্টগ্রামের পতেঙ্গায় হচ্ছে আরেকটি হাসপাতাল

চট্টগ্রামের পতেঙ্গায় হচ্ছে আরেকটি হাসপাতাল

Other

চট্টগ্রাম মেডিকেলের স্বস্তি ফিরাতে পতেঙ্গায় অচিরেই চালু হচ্ছে আরেকটি হাসপাতাল। বেপজারের ৫ একর জায়গার ওপর নির্মিত তিন ভবনে একশ বেডের হাসপাতাল চালুর অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী। বন্দর, পতেঙ্গা, ইপিজেড ও হালিশহরের ২০ লাখের বেশি মানুষের দীর্ঘ দিনের দাবির প্রেক্ষিতে বহুল কাঙ্খিত হাসপাতাল চালুর খবরে খুশি এলাকাবাসী।

চট্টগ্রাম মহানগরীর দক্ষিণাংশ তথা পতেঙ্গা, ইপিজেড ও বন্দরবাসীর সবচেয়ে বড় দুঃখ ছিল একটি হাসপাতাল না থাকা। দীর্ঘ যানজট ভোগান্তি পেরিয়ে চট্টগ্রাম মেডিকেলে আসতে আসতেই প্রাণ হারিয়েছেন অনেকে। দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে অবশেষে হাসপাতাল পাচ্ছেন এই এলাকার মানুষ। সম্প্রতি বেপজার তিনটি ভবনে একশ বেডের সরকারি হাসপাতালের অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরও পড়ুন

শাকিব খানের সঙ্গে তুরস্কে গিয়ে যে ভালোবাসায় পড়েছিলেন বুবলী (ভিডিও)

কোহলিদের কোচ হচ্ছেন রাহুল দ্রাবিড়, চোখ কপালে উঠার মত বেতন?

প্রেমিকের সঙ্গে পূজা দেখতে গিয়ে অচেতন অবস্থা জঙ্গলে পড়েছিল তরুণী

বরিশালের ক্ষুদে বোলিং যাদুকর সাদিদে মুগ্ধ বিশ্ব, স্বপ্ন বড় হয়ে বিশ্বকাপ জয়ের

চট্টগ্রাম ১১ আসনের সংসদ সদস্য এম এ লতিফ জানান, এই হাসপাতালে থাকবে সব ধরনের সুযোগ সুবিধা। এলাকার ২০ লাখের বেশি মানুষের চিকিৎসা সেবার দুয়ার খুলবে এই হাসপাতাল।

চট্টগ্রাম মেডিকেলে যেখানে ১৩শ শয্যা সেখানে এখন প্রতিদিন রোগী ভর্তি ৩ হাজারের বেশি। এই হাসপাতাল চালু হলে রোগীর চাপ কিছু কমবে বলে মনে করছে সংশ্লিষ্টরা। তবে নতুন হাসপাতাল ২৪ ঘণ্টা চালু রাখার দাবি এলাকাবাসীর।

news24bd.tv এসএম