কোটি টাকা মূল্যের ১১০ বিলাসবহুল গাড়ি নিলামে উঠছে, স্বল্প দামে কেনার সুযোগ
কোটি টাকা মূল্যের ১১০ বিলাসবহুল গাড়ি নিলামে উঠছে, স্বল্প দামে কেনার সুযোগ

কোটি টাকা মূল্যের ১১০ বিলাসবহুল গাড়ি নিলামে উঠছে, স্বল্প দামে কেনার সুযোগ

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম বন্দরে আটকে থাকা বিলাসবহুল ১১০টি গাড়ি নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছে জাতীয় রাজস্ব বোর্ড। আটকে থাকা এসব গাড়ি কারনেট ডি প্যাসেজ সুবিধার আওতায় দেশে আনা হয়েছিল। নিলামের মাধ্যমে আগামী ৩ ও ৪ নভেম্বর গাড়িগুলো বিক্রি করা হবে।

নিলামের তালিকায় কোটি টাকা মূল্যের নামিদামি ব্র্যান্ডের গাড়িগুলোর মধ্যে রয়েছে - বিএমডাব্লিউ, মার্সিডিজ বেঞ্জ, ল্যান্ড ক্রুজার, ল্যান্ড রোভার, জাগুয়ার, লেক্সাস, মিৎসুবিসি প্রভৃতি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন চট্টগ্রাম কাস্টম হাউসের যুগ্ম কমিশনার মো. তোফায়েল আহমেদ। এছাড়াও নিলাম সংক্রান্ত সব তথ্য জাতীয় রাজস্ব বোর্ড কিংবা চট্টগ্রাম বন্দরের ওয়েসবাইটে পাওয়া যাবে।

যদি কোন আগ্রহী ব্যক্তি আগেই গাড়িগুলো দেখতে চায় তাহলে তাকে সংশ্লিষ্ট দফতরে আবেদন করতে হবে। গাড়ি পরিদর্শনের সময় নির্ধারণ করা হয়েছে আগামী ২৭ থেকে ২৮ অক্টোবর এবং ৩১ অক্টোবর থেকে ২ নভেম্বর। আবার অনলাইনে নিলামে অংশ নেওয়ার জন্য প্রশিক্ষণে অংশ নিতে পারবেন ক্রেতারা। আগামী ১৮ অক্টোবর সশরীরের বা অনলাইন প্ল্যাটফর্মে এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন


দেশে খাদ্যের অভাব হওয়ার কোন আশঙ্কা নেই: প্রধানমন্ত্রী

রাজধানী থেকে ‘আইসের’ বড় চালান জব্দ, মূলহোতাসহ গ্রেপ্তার ২

চট্টগ্রামের পতেঙ্গায় হচ্ছে আরেকটি হাসপাতাল

শাকিব খানের সঙ্গে তুরস্কে গিয়ে যে ভালোবাসায় পড়েছিলেন বুবলী (ভিডিও)


চট্টগ্রাম কাস্টমসের কর্মকর্তারা জানিয়েছেন, নিলামে তোলা পণ্যের বিস্তারিত বিবরণ দুই-একদিনের মধ্যেই রাজস্ব বোর্ড ও চট্টগ্রাম কাস্টমস এর ওয়েবসাইটে আপলোড করা হবে। এ নিয়ে পঞ্চমবারের মতো নিলামে তোলা হচ্ছে এসব গাড়ি। এর আগে চারটি নিলামে একটি গাড়িও বিক্রি হয়নি।

১১০টি গাড়ির অর্ধেকই মার্সিডিজ বেঞ্জ ও বিএমডব্লিউ ব্র্যান্ডের। দীর্ঘদিন পড়ে থাকায় এসব গাড়ির অনেকগুলোর চাকা ও ব্যাটারি নষ্ট হয়ে গেছে।  

news24bd.tv এসএম