যে কারণে দড়ি দিয়ে বেঁধে রাখা হল কোহলিকে

যে কারণে দড়ি দিয়ে বেঁধে রাখা হল কোহলিকে

অনলাইন ডেস্ক

সামাজিক যোগাযোগমাধ্যমে দুইদিন ধরে ঘুরে বেড়াচ্ছে ভারতের জাতীয় পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির ভাইরাল একটি ছবি। ছবিতে একটি চেয়ারে সবে আছেন কোহলি। কিন্তু অবাক করা ব্যাপার হলো তার চারপাশে সাপের মতো পেঁচিয়ে রয়েছে দড়ি! দড়ি দিয়ে বেঁধে রাখা হয়েছে কোহলিকে! তবে কী আনুশকা শর্মা বেঁধে রেখেছেন কোহলিকে?

কিন্তু না! ভয় পাওয়ার কিছু নেই। কোহলিকে কেউ জোর করে বেঁধে রাখেননি।

স্বেচ্ছায় বিজ্ঞাপনের একটি ফটোশুটে অংশ নিয়েছেন কোহলি। যেখানে একটি দৃশ্যের শ্যুটের জন্য মোটা দড়ি দিয়ে বেঁধে রাখা হয়েছে তাকে।

news24bd.tv

ছবিটি একটু ভালো করে খেয়াল করলেই অবশ্য বোঝা যাবে আসল রহস্য। চারপাশে সবুজ কাপড়ে ঢেকে রাখা অংশটিতে এডিটের মাধ্যমে বসিয়ে দেওয়া হবে প্রয়োজনমতো দৃশ্য।

এমনকি ছবিটির পেছন থেকে কোহলির দিকে তাকিয়ে রয়েছেন একজন সেটকর্মীও।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও টুইটারে নিজের ভেরিফাইড অ্যাকাউন্টে ছবিটি নিজেই আপলোড করেছেন কোহলি। ক্যাপশনে লিখেছেন, 'জৈব সুরক্ষা বলয়ের মধ্যে খেলার সময় ঠিক এমনই অনুভূতি হয়। '

আরও পড়ুন:

কোহলিদের কোচ হচ্ছেন রাহুল দ্রাবিড়, চোখ কপালে উঠার মত বেতন

প্রেমিকের সঙ্গে পূজা দেখতে গিয়ে অচেতন অবস্থা জঙ্গলে পড়েছিল তরুণী

চীনে পবিত্র কোরআনের অ্যাপ সরিয়ে নিল অ্যাপল

স্কাউটদলের অভিযানে দুর্ঘটনা, ১১ জন নিহত


প্রসঙ্গত, প্রায় দুই বছর করোনাভাইরাসের থাবায় আরও অনেক কিছুর মত ক্ষতিগ্রস্ত ক্রিকেটও। অবশেষে ক্রিকেট মাঠে ফিরলেও খেলোয়াড়দের যেতে হচ্ছে কঠিন পরীক্ষার মধ্য দিয়ে। শারীরিক ও মানসিক উভয় দিকেই যেন দিনরাত ২৪ ঘণ্টা এই ক্রিকেটের মধ্যেই বন্দী থাকতে হয়। জৈব সুরক্ষা বলয়ে কীভাবে ক্রিকেটাররা বন্দী থাকেন সেটাই হয়তো ক্যাপশনে বোঝাতে চেয়েছেন এই ভারতীয় ক্রিকেটার।

news24bd.tv/ নকিব