সাবেক স্বামীর সাথে হোটেলে যাওয়ার পর  লাশ হয়ে ফিরলেন নাসিমা!

সাবেক স্বামীর সাথে হোটেলে যাওয়ার পর লাশ হয়ে ফিরলেন নাসিমা!

অনলাইন ডেস্ক

স্বামী পরিচয়ে গত শুক্রবার একটি আবাসিক হোটেলে ওঠেন রবিউল ইসলাম রুবেল ও মোসা. নাসিমা খাতুন (৩৪)। কিন্তু পরের দিন হোটেল থেকে সেই নারীর লাশ উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধারের পর সেই যুবককে আঠক করেছে পুলিশ।

বাগেরহাটে আবাসিক হোটেলে এই ঘটনা ঘটে।

শনিবার (১৬ অক্টোবর) দুপুরে বাগেরহাট শহরের রাহাতের মোড়স্থ বিলাস হোটেল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার (১৫ অক্টোবর) বিকেলে স্বামী-স্ত্রী পরিচয়ে ওই হোটেলে ওঠেন তারা। নিহত মোসা. নাসিমা খাতুন (৩৪) ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার ত্রিবেণী দক্ষিণপাড়া এলাকার ওলীদ মিয়ার মেয়ে। তিনি সাভার এলাকার একটি গার্মেন্টসে চাকরি করতেন।

আটককৃত রবিউল ইসলাম রুবেল একই উপজেলার চতুরা গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে।

আটককৃত  রুবেলের বরাতে পুলিশ জানা, ২০১৫ সালে ঝিনাইদহ পলিটেকনিকে পড়ার সময় তার সঙ্গে সখ্য গড়ে ওঠে ১১ বছরের বড় স্বামী পরিত্যক্তা নাজমা বেগমের। একই বছর ২ মে একটি বাড়িতে আটকে রুবেলের সঙ্গে নাসিমাকে বিয়ে দেয় তার পরিবার। পরে রুবেল নাজমাকে নিয়ে তার বাড়িতে আসেন। কিন্তু ২০১৬ সালে রুবেলের পরিবার থেকে চলে যান তিনি। পরে রুবেলের নামে অত্যাচার-নির্যাতনের অভিযোগ এনে মামলাও করেন নাজমা। এরপর থেকে দু‘জনের যোগাযোগ বন্ধ ছিল। এর মধ্যে রুবেল আবারও বিয়ে করেন। কিন্তু এক বছর থেকে নাজমা এবং রুবেলের মধ্যে আবারও মোবাইলে যোগাযোগ এবং দেখা সাক্ষাৎ হতো।

বিলাস হোটেলের ম্যানেজার মো. হুমায়ুন বলেন, রুবেল এবং নাসিমা এর আগেও আমাদের হোটেলে থেকেছে। তারা স্বামী-স্ত্রী পরিচয়ে আমাদের হোটেলে থাকেন। এর থেকে বেশি কিছু আমি জানি না।

আরও পড়ুন:


মিনিস্টারে বিশাল নিয়োগ , যোগ্যতা ৮ম শ্রেণী

বর্ডার গার্ড বাংলাদেশে চাকরি, যোগ্যতা এসএসসি

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে চাকরির সুযোগ, যোগ্যতা এইচএসসি

পল্লী বিদ্যুৎতে বড় নিয়োগ, যোগ্যতা এসএসসি


 

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম জানান, হোটেল বিলাসের একটি কক্ষ থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় নাজমার মরদেহ উদ্ধার করা হয়েছে। তার সঙ্গে থাকা যুবক রবিউল ইসলাম রুবেলকে আটক করা হয়েছে।  

news24bd.tv/আলী