পতেঙ্গায় শিগগির চালু হচ্ছে আরেকটি হাসপাতাল

Other

চট্টগ্রাম মেডিকেলের স্বস্তি ফিরাতে পতেঙ্গায় অচিরেই চালু হচ্ছে আরেকটি হাসপাতাল। বেপজারের ৫ একর জায়গার ওপর নির্মিত তিন ভবনে একশ বেডের হাসপাতাল চালুর অনুমোদন প্রধানমন্ত্রীর। বন্দর পতেঙ্গা ইপিজেড ও হালিশহরের ২০ লক্ষের বেশি মানুষের দীর্ঘ দিনের দাবির প্রেক্ষিতে বহুল কাঙ্খিত হাসপাতাল চালুর খবরে খুশি এলাকাবাসী। থাকবে সব ধরনের সুযোগ সুবিধা বললেন সংসদ সদস্য এম এ লতিফ।

 

চট্টগ্রাম মহানগরীর দক্ষিণাংশ তথা পতেঙ্গা, ইপিজেড ও বন্দরবাসীর সবচেয়ে বড় দুঃখ ছিল একটি হাসপাতাল না থাকা। দীর্ঘ যানজট ভোগান্তি পেরিয়ে চট্টগ্রাম মেডিকেলে আসতে আসতেই প্রাণ হারিয়েছেন অনেকে। দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে অবশেষে হাসপাতাল পাচ্ছেন এই এলাকার মানুষ। সম্প্রতি বেপজার তিনটি ভবনে একশ বেডের সরকারি হাসপাতালের অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী।

চট্টগ্রাম ১২ আসনের সংসদ সদস্য জানান, এই হাসপাতালে থাকবে সব ধরনের সুযোগ সুবিধা। এলাকার ২০ লাখের বেশি মানুষের চিকিৎসা সেবার দুয়ার খুলবে এই হাসপাতাল।

আরও পড়ুন:


গাজীপুরে রাস্তা থেকে তুলে নিয়ে পার্লার কর্মীকে গণধর্ষণ

পরিকল্পিতভাবে সাম্প্রদায়িক অপশক্তি পূজায় সহিংসতা সৃষ্টি করেছে: কাদের

ইন্দোনেশিয়ার বালিতে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৩

ঘোড়ার খামারে বিয়ে করছেন বিল গেটসের মেয়ে


চট্টগ্রাম মেডিকেলে যেখানে ১৩শ শয্যা সেখানে এখন প্রতিদিন রোগী ভর্তি ৩ হাজারের বেশি। এই হাসপাতাল চালু হলে রোগীর চাপ কিছু কমবে বলে মনে করছে সংশ্লিষ্টরা। তবে নতুন হাসপাতাল ২৪ ঘন্টার চালু রাখার দাবি এলাকাবাসীর।

news24bd.tv নাজিম