আমরা আর ফাঁদে পা দিচ্ছি না: ফখরুল
Breaking News

আমরা আর ফাঁদে পা দিচ্ছি না: ফখরুল

আমরা আর ফাঁদে পা দিচ্ছি না: ফখরুল

অনলাইন ডেস্ক

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এ দেশের মানুষ ভালো করেই জানে আওয়ামী লীগের অধীনে যদি কোনো নির্বাচন হয় তবে সেই নির্বাচন কোনো দিনই সুষ্ঠু, অবাধ, গ্রহণযোগ্য হবে না। আর তাই আমরা আর আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচনের ফাঁদে পা দিচ্ছি না।  

আজ বিকেলে নগরীর কাজীর দেউড়ির একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এক কর্মী সমাবেশে তিনি এ কথা বলেন। চট্টগ্রাম মহানগর বিএনপি এই কর্মী সমাবেশের আয়োজন করে।   

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ফখরুল বলেন, ফেসবুকে ছবি দিয়ে আন্দোলন করবেন, এ ধরনের আন্দোলন কখনো সফল হবে না। আমার বয়স এখন ৭৬। আমি অনেক আন্দোলন দেখেছি। যদি গণতন্ত্র ফিরিয়ে ফেরাতে চায়, তাহলে সত্যিকারে আন্দোলন করতে হবে। কষ্ট করতে হবে। এ জন্য সেনাপতির নির্দেশ পালন করতে হবে। অমুক দল, তমুক দল, উত্তর-পশ্চিম, দক্ষিণ-পূর্ব স্লোগান দিয়ে আন্দোলন সফল হবে না।  
 
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিএনপি সব সময় সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী এবং তা রক্ষা করে চলে। হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টানদের কল্যাণে কাজ করে এবং সব সময় তাদের পাশে ভাইদের মতো দাঁড়ায়।  

আরও পড়ুন:


গাজীপুরে রাস্তা থেকে তুলে নিয়ে পার্লার কর্মীকে গণধর্ষণ

পরিকল্পিতভাবে সাম্প্রদায়িক অপশক্তি পূজায় সহিংসতা সৃষ্টি করেছে: কাদের

ইন্দোনেশিয়ার বালিতে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৩

ঘোড়ার খামারে বিয়ে করছেন বিল গেটসের মেয়ে


কুমিল্লার ঘটনা নিয়ে তিনি বলেন, আওয়ামী লীগের এজেন্টরাই কুমিল্লার ঘটনাটি ঘটিয়েছে। জনগণ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে আন্দোলন করবে তাই তাদের দৃষ্টি অন্যদিকে ফিরিয়ে নিতে এই ঘটনা ঘটানো হয়েছে।  

সার্চ কমিটি নিয়ে মির্জা ফখরুল ইসলাম বলেন, কিসের সার্চ কমিটি। নিজেদের পছন্দের লোকদের নিয়ে সার্চ কমিটি গঠন করা হবে। আবার তার হুদা মার্কা কমিশন গঠন করবে। যারা দিনের ভোট আগের রাতে নেয়। বিএনপি এই ফাঁদে পা দেবে না।  

news24bd.tv নাজিম