মোস্তাফিজকে রুখে দিতে চায় স্কটল্যান্ড!
Breaking News
মোস্তাফিজকে রুখে দিতে চায় স্কটল্যান্ড!

মোস্তাফিজকে রুখে দিতে চায় স্কটল্যান্ড!

অনলাইন ডেস্ক

মোস্তাফিজুর রহমান। ব্যাটসম্যানদের কাছে এক আতঙ্কের নাম। ক্যাটার আর স্লোয়ারে বিশ্বের সেরা সেরা ব্যাটম্যানদের কাবু করেছেন তিনি। এক কথায় মোস্তাফিজকে মোকাবিলা যেন ব্যাটসম্যানদের কাছে সাত সমুদ্র পাড়ি দেয়ার মতোই কঠিন।

অবশ্য এসব অজানা নয় স্কটিশ ক্রিকেটারদের কাছে।

আজ মোস্তাফিজ ভুগাবেন স্কটল্যান্ডের ব্যাটসম্যানদের। দেশের মাটিতে অজি-কিউইবধের পর বাংলাদেশি পেসার মাতিয়েছেন আইপিএল। তাই প্রতিপক্ষ যেই হোক মোস্তাফিজকে নিয়ে আলাদা করে ভাবতেই হয় তাদের।

স্কটিশ ব্যাটসম্যান কালাম ম্যাকলাইউডকেও ভাবাচ্ছে মোস্তাফিজ। তাইতো ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে কথা বলতেই হল কাটার মাস্টারকে নিয়ে। বললেন ফিজের মতো বোলারের মুখোমুখি হওয়া রোমাঞ্চের বিষয়। ‘অবশ্যই সে (মোস্তাফিজ) খুব উঁচু মানের একজন বোলার। কালাম ম্যাকলাইউডের দাবি, এখানে এসে আমাদের রোমাঞ্চের পেছনে এটাও একটা কারণ যে, আমরা বিশ্বমানের খেলোয়াড়দের বিপক্ষে নিজেদের চ্যালেঞ্জ জানাতে পারব।

আরও পড়ুন


রাঙামাটির কাপ্তাইয়ে আ.লীগের চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা

টি-টোয়েন্টি বিশ্বকাপ: প্রথম দিনে বাংলাদেশের প্রতিপক্ষ স্কটল্যান্ড

বঙ্গবন্ধু যেতেই গুলি বন্ধ করল বিডিআর

মানুষের সঙ্গে যেভাবে কথা বলতেন বিশ্বনবী


অস্ট্রেলিয়া ও নিউ জিল্যান্ডের বিপক্ষে সর্বশেষ দুই সিরিজের নয় ম্যাচে মোস্তাফিজ নিয়েছেন ১৫ উইকেট। এরপর আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে ১৪ ম্যাচে তার শিকার ১৪ উইকেট। বৈচিত্র্যপূর্ণ বোলিংয়ে মোস্তাফিজ যে প্রধান কাঁটা সেটা ভালো করেই জানেন স্কটিশ ক্রিকেটাররা। তবে তারা পাল্টা আক্রমণ করে উল্টো চাপে ফেলতে চান ফিজকে।  

ম্যাকলাইউডের কণ্ঠে আত্মবিশ্বাসী সুর, ‘দল হিসেবে আমাদের এই আত্মবিশ্বাস আছে। আমাদের যথেষ্ট দক্ষতা রয়েছে, উল্টো ওদের চাপে ফেলা যাবে। আমরা এমনভাবে খেলব যেন প্রতিপক্ষকে চাপে ফেলতে পারি এবং আমাদের স্কিল ওদের উপর থাকে। ’

news24bd.tv এসএম

;