৭ বছর পর হলে আসছে অনন্ত জলিলের ‘অ্যাকশন সিনেমা’
৭ বছর পর হলে আসছে অনন্ত জলিলের ‘অ্যাকশন সিনেমা’

৭ বছর পর হলে আসছে অনন্ত জলিলের ‘অ্যাকশন সিনেমা’

অনলাইন ডেস্ক

ঢালিউডের আলোচিত প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিল। ২০১৪ সালের ২৯ জুলাই সর্বশেষ অনন্ত জলিলের ‘মোস্ট ওয়েলকাম ২’ সিনেমাটি মুক্তি পায়। এরপর আর কোন সিনেমার কাজ হাতে নেননি তিনি। এবার দীর্ঘ ৭ বছরেরও বেশি সময় পর মুক্তি পেতে যাচ্ছে অনন্তের নতুন সিনেমা।

এরই মধ্যে বেশ কয়েকবার আলোচনায় উঠে এসেছে সিনেমাটির নাম। ইরান-বাংলাদেশের যৌথ প্রযোজনার ছবি ‘দিন : দ্য ডে’। অনন্ত জলিলের অ্যাকশনধর্মী এই ছবিটি আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে।

শনিবার (১৬ অক্টোবর) এক অনুষ্ঠানের মাধ্যমে সিনেমাটির পোস্টার উন্মোচন করেন অনন্ত জলিল। এ সময় ‘দিন : দ্য ডে’ মুক্তির তারিখ ঘোষণা করেন তিনি।

news24bd.tv

পোস্টার উন্মোচন অনুষ্ঠানে অনন্ত জলিল বলেন, ‘সিনেমাটি নিয়ে অনেক বেশি বলার নাই, এর আগে এটা নিয়ে অনেক বেশি বলা হয়েছে; এখান দেখার পালা। এই সিনেমা শুধু তরুণরা দেখবে না সব সয়সী মানুষ দেখবে এই জন্য যে ইরানী ছবির প্রতি আমাদের দেশের মানুষের এমনিতেই একটা টান আছে...। ’

news24bd.tv

এর আগে অনন্ত জলিল জানিয়েছিল, ‘দিন : দ্য ডে’ সিনেমাটি পাঁচটি ভাষায় ৮০টি দেশে মুক্তি দেওয়া হবে। সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। ছবিটিতে অনন্ত জলিল, বর্ষা ছাড়া আরও অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। নানান সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নিবেন তিনি।

news24bd.tv এসএম

আরও পড়ুন


কিশোরী প্রেমিকাকে কাশবনে ডেকে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে দুই বন্ধু

মোস্তাফিজকে রুখে দেয়ার ইচ্ছে স্কটল্যান্ডের!

রাঙামাটির কাপ্তাইয়ে আ.লীগের চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা

টি-টোয়েন্টি বিশ্বকাপ: প্রথম দিনে বাংলাদেশের প্রতিপক্ষ স্কটল্যান্ড