প্রতিপক্ষের মাঠে লিভারপুলের গোলবন্যা, ফিরমিনোর হ্যাট্রিক
Breaking News
প্রতিপক্ষের মাঠে লিভারপুলের গোলবন্যা, ফিরমিনোর হ্যাট্রিক

প্রতিপক্ষের মাঠে লিভারপুলের গোলবন্যা, ফিরমিনোর হ্যাট্রিক

অনলাইন ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ওয়াটফোর্ডের বিপক্ষে ৫-০ গোলের বড় জয় পেয়েছে লিভারপুল। শনিবার (১৬ অক্টোবর) ওয়াটফোর্ডের মাঠে ম্যাচটি অনুষ্ঠিত হয়।

লিভারপুলের ৫-০ গোলের বড় জয়ে বড় অবদান রয়েছে ব্রাজিলিয়ান স্ট্রাইকার রবার্তো ফিরমিনোর। ম্যাচে তিন গোল করেন তিনি। অপর দুই গোল এসেছে মোহাম্মদ সালাহ ও সাদিও মানের পা থেকে।

ম্যাচের শুরু থেকেই স্বাগতিকদের ওপর চড়াও হয় লিভারপুল। ক্লপের ফরমেশনটা ছিল ৪-৩-৩। শুরুর একাদশে থাকা মোহাম্মদ সালাহ, সাদিও মানে, ফিরমিনোরা কোচের সিদ্ধান্ত সঠিক প্রমাণ করতে ভুল করেনি।

ম্যাচের নবম মিনিটে লিড নেয় লিভারপুল। সালাহর অ্যাসিস্টে দারুণ এক গোল করে উৎসবের উপলক্ষ এনে দেন সেনেগালের ফরোয়ার্ড সাদিও মানে। পিছিয়ে পড়ে সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে ওয়াটফোর্ড। কিন্তু স্বাগতিক ফরোয়ার্ডদের ব্যর্থতায় তা আর সম্ভব হয়নি।  

এরপর ম্যাচের ৩৭তম মিনিটে মিলনারের পাস থেকে জালের ঠিকানা খুঁজে নেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবার্তো ফিরমিনো। প্রথমার্ধে ৮৩ শতাংশ বল দখলে রেখে ২ গোলের লিড নিয়ে বিরতিতে যায় তারা।

আরও পড়ুন:

যে কারণে ইভ্যালির ওয়েবসাইট-অ্যাপ বন্ধ

ঘোড়ার খামারে বিয়ে করছেন বিল গেটসের মেয়ে

চীনে পবিত্র কোরআনের অ্যাপ সরিয়ে নিল অ্যাপল

স্কাউটদলের অভিযানে দুর্ঘটনা, ১১ জন নিহত

বিরতির পর কাউন্টার অ্যাটাক থেকে ৫২তম মিনিটে নিজের জোড়া গোল পূরণ করেন ফিরমিনো। এই গোলের রেশ না কাটতেই প্রতিপক্ষের ডিফেন্ডারদের বোকা বানিয়ে বল জালে জড়ান মিসরীয় ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ। শেষ দিকে ফিরমিনোর হ্যাটট্রিকে ৫-০ গোলের বড় জয় পায় অল রেডরা।

news24bd.tv/ নকিব