ফ্লাটে গৃহপরিচারিকার লাশ, হত্যার অভিযোগ

ফ্লাটে গৃহপরিচারিকার লাশ, হত্যার অভিযোগ

বেলাল রিজভী • মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর শহরের একটি ফ্লাট থেকে এক গৃহপরিচারিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। নির্যাতন করে ওই কিশোরীকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।  

আজ (৩০ মে) দুপুর ২টার দিকে উকিলপাড়ার শহীদ সূর্য সড়ক এলাকার কামাল সরদারের ফ্লাট থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে এলাকায় চাপা ক্ষোভ বিরাজ করছে।

এ হত্যাকাণ্ডের বিচার দাবি করেছেন স্থানীয়রা।

জানা যায়, কামাল সরদারের বাড়িতে গৃহপরিচারিকা হিসেবে কর্মরত ছিলেন শান্তা আক্তার নামে এক কিশোরী। বুধবার দুপুরে কামাল সরদারের বাসার চতুর্থ তলার একটি শয়নকক্ষে শান্তার লাশ দেখে পুলিশে খবর দেয় ওই বাসভবনের লোকজন।  

পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

 

স্থানীয়রা জানান, লাশের গায়ে একাধিক আঘাতের চিহ্ন ছিল। ওই ফ্লাটে প্রায়শই কান্নাকাটির শব্দ পাওয়া যেত দাবি তাদের।  

একাধিক এলাকাবাসীর বলেন, ‘কাজের মেয়েকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। এটা আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করছে ফ্লাটের মালিক। আমরা এর সঠিক তদন্ত ও বিচার দাবি করছি।  

তবে ফ্লাটের মালিক কামাল সরদার তার বিরুদ্ধে ওঠা গৃহপরিচারিকা হত্যার অভিযোগ নাকচ করে দেন। তার দাবি, ‘ওই মেয়ের মায়ের দ্বিতীয় বিয়ে হয় এবং তিনি সন্তানধারণ করেন। এই নিয়ে মা-মেয়ের মধ্যে মনোমালিন্য চলছিল। এ কারণেই শান্তা আত্মহত্যা করতে পারে। ’

এসব তথ্য জানালেও শান্তার পূর্ণাঙ্গ পরিচয় জানাতে পারেননি কামাল সরদার।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) উত্তম প্রসাদ পাঠক বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে তদন্ত করছি। আপরাধীকে আইনের আওতায় আনবো। ’ 

রিজভী/অরিন/নিউজ টোয়েন্টিফোর