দ্রব্যমূল্য: টিসিবির পণ্য কিনতে দীর্ঘ লাইন
দ্রব্যমূল্য: টিসিবির পণ্য কিনতে দীর্ঘ লাইন

দ্রব্যমূল্য: টিসিবির পণ্য কিনতে দীর্ঘ লাইন

Other

বাজারে দ্রব্যমূল্য উর্ধ্বগতির কারণে চট্টগ্রামে টিসিবির গাড়িতে ক্রেতাদের ভিড়। উপজেলাসহ ২৫টি পয়েন্টে বিক্রি হচ্ছে টিসিবির পণ্য। ৬৫ টাকার পেঁয়াজ ত্রিশ টাকা কেজিতে পেয়ে খুশি ভোক্তারা।

টিসিবিতে দুই লিটার সয়াবিন তেল বিক্রি হচ্ছে মাত্র দুইশ টাকায়।

৫৫ টাকা কেজিতে বিক্রি হচ্ছে চিনি ও মসুর ডাল। তবে দীর্ঘ লাইনে দাঁড়িয়েও টিসিবির নির্ধারিত সব পণ্য না পাওয়ার অভিযোগ কোন কোন ক্রেতার।

চট্টগ্রামে টিসিবির পণ্য নিয়ে গাড়ি না আসার আগেই দীর্ঘ লাইন টিসিবির নিধারিত পয়েন্টে। গাড়ি আসলেই চলে হুড়োহুড়ি। কারণ একটাই বাজারে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি। খুচরা বাজারের অর্ধেকের চেয়ে কম মূল্যে তেল, চিনি, পেঁয়াজ ও মসুর ডাল বিক্রি করায় টিসিবির পণ্যের প্রতি আগ্রহ ক্রেতাদের। তবে অভিযোগও আছে কারো কারো।

আরও পড়ুন


ফকির লালন সাঁইয়ের তিরোধান দিবস আজ, হচ্ছে না বাউল মেলা

পাত্র দেখানোর কথা বলে তরুণীকে আটকে রেখে ৩ দিন ধরে লাগাতার ধর্ষণ ঘটকের

চাকরির কথা বলে তরুণীকে হোটেলে নিয়ে পতিতাবৃত্তিতে বাধ্য করে নূর

টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের পর্দা উঠছে আজ


চট্টগ্রাম শহরের ১৫টি পয়েন্টে এবং উপজেলার আরো ১০টি পয়েন্টে বিক্রি হচ্ছে টিসিবির পণ্য। আরো নতুন নতুন পয়েন্ট বাড়ানোর জন্য চেষ্টা চলছে বললেন টিসিবির অফিস প্রধান জামাল উদ্দিন আহমেদ।

যেখানে খুচরা বাজারে পেঁয়াজ বিক্রি হচ্ছে ৬৫ টাকা কেজিতে সেখানে টিসিবিতে তুরস্ক থেকে আমদানি করা পেঁয়াজ বিক্রি হচ্ছে ত্রিশ টাকা কেজিতে। একইভাবে খুচরা বাজারের চেয়ে অনেক কম মূল্যে বিক্রি হচ্ছে টিসিবির গাড়িতে সয়াবিন তেল, চিনি ও মসুর ডাল।

news24bd.tv এসএম