স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ করা উচিত: জাফরুল্লাহ
Breaking News

স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ করা উচিত: জাফরুল্লাহ

স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ করা উচিত: জাফরুল্লাহ

অনলাইন ডেস্ক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে পদত্যাগ করার পরামর্শ দিয়েছেন ভাসানী অনুসারী পরিষদের চেয়ারম্যান ও গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

তিনি বলেন, আসাদুজ্জামান খান খুব ভালো একজন মানুষ। বর্তমানে যে দু-একজন ভালো মন্ত্রী আছেন তার মধ্যে তিনি একজন। যেহেতু তাকে তার গোয়েন্দা সংস্থা মিস লিড করেছে এবং তিনি বলেছেন আমরা সব মন্দিরের নিরাপত্তা নিশ্চিত করেছি। যদি নিরাপত্তা নিশ্চিত করা হতো তাহলে এ ঘটনা ঘটতো না। তাই তার পদত্যাগ করা উচিত।

আজ দুপুরে চাঁদপুরের হাজীগঞ্জ ক্ষতিগ্রস্ত পূজামণ্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

জাফরুল্লাহ বলেন, যেসব মন্দিরে ভাঙচুরের ঘটনা ঘটেছে সেগুলোতে সরকারকে ক্ষতিপূরণ দিতে হবে। দেরি নয়, আগামীকাল থেকেই এ ক্ষতিপূরণ দেওয়া শুরু করতে হবে।

আরও পড়ুন:

‘পবিত্র কোরআন অবমাননার’ ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

আমার পিছনে কোন রাজনৈতিক বংশের জোর ছিল না: মোদি

ক্যামেরার সামনেই বিরাট-আনুশকার কথা কাটাকাটি!

সরকারের মদদেই পূজা মণ্ডপে কোরআন অবমাননা: ফখরুল

তিনি বলেন, বর্তমান সরকার জনগণের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। শুধু হিন্দু বা মুসলিমের নয় সবার নিরাপত্তা দিতে হবে, যা দিতে সরকার ব্যর্থ। এ ব্যর্থতার মূল কারণ হচ্ছে গণতন্ত্র।

এ সময় ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু, প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা নঈম জাহাঙ্গীর, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু, শহীদ আসাদের ছোটভাই ডা. নুরুজ্জামান, ভাসানী অনুসারী পরিষদের সদস্য ব্যারিস্টার সাদিয়া আরমান প্রমুখ উপস্থিত ছিলেন।

news24bd.tv নাজিম