শেরপুরে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার
Breaking News
শেরপুরে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

শেরপুরে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

Other

শেরপুরের শ্রীবরদীতে পঞ্চম শ্রেণির এক শিশু (১৩) শিক্ষার্থীকে ধর্ষণ মামলার প্রধান আসামি শুভ মিয়া (১৮)কে  গ্রেফতার করেছে পুলিশ। ১৬ অক্টোবর শনিবার রাতে উপজেলার জালকাটা এলাকার ধর্ষকের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শুভ স্থানীয় ইয়াছিন ওরফে নতুগুণের ছেলে।

জানা যায়, ওই ছাত্রীর বাবা-মা জীবিকা নির্বাহের জন্য ঢাকায় থাকার সুবাদে সে শ্রীবরদী উপজেলার জালকাটা গ্রামে তার নানীর বাড়িতে থেকে স্থানীয় মমতাজ উদ্দিন কেজি স্কুলে পড়াশোনা করতো।

সে স্কুলে যাতায়াতের সময় বিভিন্নভাবে উত্যক্ত করে কুপ্রস্তাব দেয় একই এলাকার বখাটে শুভ। এতে ওই ছাত্রী তার প্রস্তাবে রাজি না হয়ে নানীকে সব খুলে বললে তার নানী শুভ ও তার পরিবারকে সর্তক করে দেন। গত ২১ সেপ্টেম্বর সন্ধ্যায় ওই শিশু ছাত্রী বসতঘর থেকে পানি নেওয়ার জন্য টিউবওয়েল পাড়ে গেলে বাড়ির পাশে উৎ পেতে বসে থাকা শুভ পেছন থেকে তার মুখ চেপে ধরে পাশেই বাঁশঝাড়ের নিচে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

ওই ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে শুভকে প্রধান আসামি করে ৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৮-১০ জনকে আসামি করে গত ২৬ সেপ্টেম্বর রবিবার শ্রীবরদী থানায় ধর্ষণের মামলা দায়ের করেন। মামলার পর থেকে পলাতক ছিল শুভ।  

আরও পড়ুন:


টাকা না দেওয়ায় নানাকে হত্যা করে ঘরেই পুঁতে রাখে নাতি

আমরা আরও বেশি সতর্ক: ওবায়দুল কাদের

চাকরির কথা বলে তরুণীকে হোটেলে নিয়ে পতিতাবৃত্তিতে বাধ্য করে নূর
সরকারের মদদেই পূজা মণ্ডপে কোরআন অবমাননা: ফখরুল

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ধর্ষণের ঘটনায় প্রধান আসামি শুভকে গ্রেফতার করা হয়েছে। রবিবার দুপুরে তাকে আদালতে সোর্পদ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

news24bd.tv/আলী

;