পাত্র দেখে ফেরার সময় করা হলো গণধর্ষণ!
পাত্র দেখে ফেরার সময় করা হলো গণধর্ষণ!

পাত্র দেখে ফেরার সময় করা হলো গণধর্ষণ!

অনলাইন ডেস্ক

ভাগনীর পাত্র দেখে ফেরার পথে গণধর্ষণের শিকার হয়েছেন এক নারী। গাজীপুরের শ্রীপুরে গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। এরপর গতকাল সকালে শ্রীপুর থানায় তিনজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন ওই নারী। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত দুজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার শিমুলতলী গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে কামরুজ্জামান (৪০) ও ধামলাই গ্রামের আবুল কালামের ছেলে মো. গোলাপ (৩৩)। মামলায় অজ্ঞাতনামা আরেকজনকে আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ও তার বান্ধবী ত্রিশাল এলাকায় একটি বিউটি পার্লারে কাজ করেন। ভুক্তভোগীর সঙ্গে শ্রীপুরে মোস্তফা নামে এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। শুক্রবার সন্ধ্যায় ভিকটিমের ভাগিনীর পাত্র দেখার জন্য ওই বান্ধবীকে সঙ্গে নিয়ে প্রেমিকের সঙ্গে তিনি ময়মনসিংহের ত্রিশাল থেকে গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ এলাকার বেলদিয়া গ্রামে আসেন। সেখানকার আনুষ্ঠানিকতা শেষ করে রাত ১০টায় কাওরাইদ বাজার থেকে সিএনজিতে ত্রিশালের উদ্দেশ্যে রওনা দেন। সিএনজি জৈনাবাজার-কাওরাইদ সড়কের বলদীঘাট বাজার এলাকায় পৌঁছালে অভিযুক্তরা তাদের গতিরোধ করে জোরকরে বদলীঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নির্মানাধীন ভবনের একটি ঘরে নিয়ে যায়।


আরও পড়ুন:

ইয়েমেনে বিমান হামলায় ১৬০ হুথি বিদ্রোহী নিহত

গাড়ি উৎপাদন কমাচ্ছে টয়োটা

ক্যাটরিনাকে বিয়ের প্রসঙ্গে এবার মুখ খুললেন ভিকি

আত্মহত্যার চেষ্টা করা ছাত্রী বোর্ড পরীক্ষায় প্রথম!


তারা বান্ধবীকে বাইরে আটকে রাখে। পরে অভিযুক্তরা পালাক্রমে একাধিকবার ধর্ষণ করে। এক পর্যায়ে আশেপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা মেয়ে দুটিকে সিএনজি স্ট্যান্ডের দিকে পাঠিয়ে দেয়। এ সময় বাজারে উপস্থিত শ্রীপুর থানার টহল পুলিশকে ঘটনা বিস্তারিত জানালে পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্তদের আটক করে।

 news24bd.tv/এমি-জান্নাত 

;