গ্রেপ্তার যুবরাজ সিং

গ্রেপ্তার যুবরাজ সিং

অনলাইন ডেস্ক

এক বছর আগে করা এক মন্তব্যের ঘটনায় গতকাল রোববার গ্রেপ্তার হয়েছিলেন সাবেক ক্রিকেটার যুবরাজ সিং। পরে অন্তর্বর্তীকালীন জামিনে ছাড়া পান ভারতীয় সাবেক এ অলরাউন্ডার।  

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, গত বছর ইনস্টাগ্রামে একটি নাচের ভিডিও পোস্ট করেছিলেন যুজবেন্দ্র চাহাল। যুবরাজের বিরুদ্ধে অভিযোগ সেই ভিডিও নিয়ে গত বছর ভারতীয় ওপেনার রোহিত শর্মার সঙ্গে একটি ইনস্টাগ্রাম লাইভ সেশনে হাজির হয়েছিলেন তিনি।

সেখানে লাইভ আড্ডায় বৈষম্যমূলক মন্তব্য করায় তার বিরুদ্ধে গ্রেপ্তারের দাবি ওঠে।  

এ ঘটনায় উত্তরপ্রদেশের ঝাঁসি শহরে যুবরাজের নামে থানায় অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতেই গতকাল যুবরাজকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে দেশটির পুলিশ জানিয়েছে, হাইকোর্টের নির্দেশ মতো তদন্তকারী কর্মকর্তা ডেপুটি পুলিশ সুপারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন যুবরাজ।

পুলিশের তদন্তেও সাহায্য করেন। তাকে প্রায় তিন ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়। গ্রেপ্তারের পর অন্তর্বর্তীকালীন জামিনে ছাড়া পান যুবরাজ।  

আরও পড়ুন


আরেক দফায় বেড়েছে ভোজ্য তেলের দাম, সয়াবিন লিটার প্রতি ১৬০ টাকা

বঙ্গবন্ধুর ছোট ছেলে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আজ

মাগুরায় চার খুন, গ্রাম পুরুষশূন্য

নবীর ভবিষ্যদ্বাণী, বৃষ্টির মতো বিপদ নেমে আসবে


উল্লেখ্য, ভারতের হয়ে ২০০০ সালে অভিষেক ঘটে যুবরাজের। টি২০ বিশ্বকাপ (২০০৭) এবং বিশ্বকাপ (২০১১) জয়ী দলের সদস্য ছিলেন এ বাঁহাতি ব্যাটসম্যান। দুটি প্রতিযোগিতার সেরা ক্রিকেটার ছিলেন তিনি। ভারতের হয়ে ৪০টি টেস্ট, ৩০৪টি একদিনের এবং ৫৮টি টি২০ ম্যাচ খেলেছেন যুবরাজ। তার ঝুলিতে রয়েছে ১৭টি আন্তর্জাতিক শতরান। টেস্টে ১৯০০ রান করেছেন তিনি। একদিনের ক্রিকেটে করেছেন ৮৭০১ রান। টি২০ ক্রিকেটে ১১৭৭ রান করা যুবরাজ অবসর নেন ২০১৯ সালে। আন্তর্জাতিক ক্রিকেটে ১৪৮টি উইকেটও নিয়েছেন তিনি।  

news24bd.tv রিমু