মুসলিম রীতিতে বিয়ে করলেন বিল গেটসের মেয়ে

মুসলিম রীতিতে বিয়ে করলেন বিল গেটসের মেয়ে

অনলাইন ডেস্ক

অবশেষে দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বিশ্বের অন্যতম ধনকুবের বিল গেটসের মেয়ে জেনিফার গেটস। পাত্র সলিম প্রেমিক নায়েল নাসের (৩০)। যুক্তরাষ্ট্রের ওয়েস্টচেস্টার কাউন্টির নর্থ সালেমের ১২৪ একরের ঘোড়ার খামারে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। খবর দ্য সিয়াসাত ডেইলির।

স্থানীয় সময় শুক্রবার রাতে মুসলিম রীতিতে মিশরের নাগরিক ও অশ্বারোহী নাসেরকে বিয়ে করেন জেনিফার। নাসের ইসলাম ধর্মে বিশ্বাসী হওয়ায় মুসলিম রীতিতেই বিয়ে সম্পন্ন হয়। এরপর শনিবার বিকেলে নর্থ সালেমের ঘোড়ার খামারে বাকি অনুষ্ঠান সম্পন্ন হয়। ১৪২ একরের খামারটিতে ৩০০ জন অতিথি ছিলেন বলে প্রতিবেদনে জানানো হয়।

news24bd.tv

শনিবারের অনুষ্ঠানে মানা হয় জেনিফারের নিজের ধর্মীয় রীতি। সেখানে উপস্থিত ছিলেন জেনিফারের বাবা বিল গেটস এবং জেনিফার গেটসের মা মেলিন্ডাও। বিচ্ছেদের পর মেয়ের বিয়ের জন্য আবারও এক হন তারা।

আরও পড়ুন:

মেয়াদ-বেতন দুটোই বাড়ছে টাইগার কোচ রাসেল ডমিঙ্গোর

চাকরির কথা বলে তরুণীকে হোটেলে নিয়ে পতিতাবৃত্তিতে বাধ্য করে নূর

নবীর ভবিষ্যদ্বাণী, বৃষ্টির মতো বিপদ নেমে আসবে

হঠাৎ পায়ের রগে টান পড়লে কী করবেন?


ঘোড়ার খামারটা অবশ্য জেনিফারের নিজের। ২০১৮ সালে স্টানফোড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করার কিছুদিন পরই ১৬ মিলিয়ন ডলারের ওই খামার বাড়ি বাবা-মার কাছ থেকে উপহার পান জেনিফার। নাসেরের স্বামীও একজন পেশাদার ঘৌড়দৌড়বিদ। এই সূত্রেই ঘনিষ্ঠতা তৈরি হয় তাদের।

news24bd.tv/ নকিব