৬ বছর পর নতুন অ্যালবাম নিয়ে আসছেন অ্যাডেল
৬ বছর পর নতুন অ্যালবাম নিয়ে আসছেন অ্যাডেল

৬ বছর পর নতুন অ্যালবাম নিয়ে আসছেন অ্যাডেল

অনলাইন ডেস্ক

দীর্ঘ বিরতির পর আগামী ১৯ নভেম্বর প্রকাশ পেতে পাচ্ছে ব্রিটিশ গায়িকা অ্যাডেলের চতুর্থ অ্যালবাম। সম্প্রতি একটি ইনস্টাগ্রাম পোস্টে তার দীর্ঘ প্রতীক্ষিত অ্যালবামের নাম এবং প্রকাশের তারিখ শেয়ার করেছেন অ্যাডেল।

ব্রিটিশ গায়িকার নতুন এই অ্যালবামটির নাম '৩০'। অ্যালবামের জন্য ইতিমধ্যেই 'ইজি অন মি' নামের একটি গানের টিজার প্রকাশ করেছে অ্যাডেল।

৬ বছর পর প্রকাশ হতে যাওয়া নতুন অ্যালবাম নিয়ে নিজের অভিজ্ঞতার কথাও ইনস্টাগ্রাম পোস্টে শেয়ার করেছেন তিনি। তিনি লিখেছেন, "অবশেষে এই অ্যালবামটি মুক্তির জন্য প্রস্তুত। "

news24bd.tv

তিনি আরও লিখেছেন, “নিজের চলার পথ থেকেই আমি কঠিন সত্য শিখেছি। নেতৃত্ব দেওয়ার জন্য যা দরকার তা নিজের মধ্যে আবিষ্কার করেছি। আমার মনে হচ্ছে, অবশেষে আবার আমি নিজের অনুভূতিকে খুঁজে পেয়েছি। আমি সামনে এগিয়ে যেতে চাই। তাই শেষ পর্যন্ত এই অ্যালবামটি প্রস্তুত করেছি। আমি চাই মানুষ গানের মধ্য দিয়ে আমার গল্প শুনবে। ”

নতুন অ্যালবাম ‘থার্টি’র প্রযোজক এবং গীতিকার ম্যাক্স মার্টিন এবং শেলব্যাক। যারা আগের অ্যাডেলের ‘সেন্ড মাই লাভ’ একক অ্যালবামে কাজ করেছিলেন।

আরও পড়ুন:

মেয়াদ-বেতন দুটোই বাড়ছে টাইগার কোচ রাসেল ডমিঙ্গোর

পরের দুই ম্যাচ জিতলেও মূল পর্ব অনিশ্চিত টাইগারদের

নবীর ভবিষ্যদ্বাণী, বৃষ্টির মতো বিপদ নেমে আসবে

হঠাৎ পায়ের রগে টান পড়লে কী করবেন?


প্রসঙ্গত, ব্যক্তিজীবনে ২০১৯ সালে তার দুই বছরের দাম্পত্য জীবন থেকে বিচ্ছেদ নিয়েছেন ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী। তাদের ঘরে একটি ছেলে আছে।

news24bd.tv/ নকিব

;