গাজীপুরে বিষপানে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

গাজীপুরে বিষপানে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

গাজীপুরে বিষপানে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক

গাজীপুরের কাশিমপুর এলাকায় বিষপানে স্বামী-স্ত্রী আত্মহত্যা করেছেন বলে দাবি তাদের এক প্রতিবেশীর। সোমবার (১৮ অক্টোবর) ভোরে তাদের দুইজনকে ওই প্রতিবেশী উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃতরা হলেন- ফিরোজ মিয়া (২৬) ও তার স্ত্রী লিজা আক্তার (২১)। এ ঘটনায় প্রতিবেশী রান্টুকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ক্যাম্পে রাখা হয়েছে।

রান্টু বলেন, গত রোববার রাতে (১৭ অক্টোবর) তারা দুজনে বিষপান করেন। খবর পেয়ে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে প্রথমে শ্রীপুর হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে নবীন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ঢাকা মেডিকেলে রেফার্ড করেন চিকিৎসকরা। তবে ঢামেকে আনার আগেই তারা মারা যান।

তিনি আরও জানান, কামিশপুর থানার শ্রীপুর হাজী মার্কেটের জাহিদ মিয়ার বাসায় ভাড়া থাকতেন তারা। এক বছর আগে তাদের বিয়ে হয়। এ দম্পতির কোনো সন্তান নেই। দুজনে গার্মেন্টসে চাকরি করতেন। এর মধ্যে তিন মাস আগে স্ত্রী লিজা আক্তারের চাকরি চলে যায়। এরপর এক সপ্তাহ হলো ফিরোজ মিয়ারও চাকরি চলে গেছে। এসব বিষয়ে নিয়ে  ঝামেলার জেরে তারা বিষপান করে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন


বঙ্গবন্ধু যেতেই গুলি বন্ধ করল বিডিআর

মানুষের সঙ্গে যেভাবে কথা বলতেন বিশ্বনবী

সূরা বাকারা: আয়াত ১২৮-১৩৩, আল্লাহর নির্দেশ ও হয়রত ইব্রাহিম (আ.)

কলকাতা প্রেস ক্লাবে ‘বঙ্গবন্ধু মিডিয়া সেন্টার’


বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, বিষপানে গুরুতর আহত অবস্থায় স্বামী-স্ত্রীকে ঢামেকে নিয়ে আসেন তাদের এক প্রতিবেশী। তবে হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য রান্টুকে পুলিশ ক্যাম্পে রাখা হয়েছে। মরদেহ দুইটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

news24bd.tv নাজিম

;