চা দিতে দেরি হবে শুনে গুলি চালালো কিশোর দল!
চা দিতে দেরি হবে শুনে গুলি চালালো কিশোর দল!

চা দিতে দেরি হবে শুনে গুলি চালালো কিশোর দল!

অনলাইন ডেস্ক

চা খেতে চাইলে দেরি হবে বলায় চা-বিক্রেতাকে গুলি চালায় একদল কিশোর। দক্ষিণ পশ্চিম দিল্লির সফদরজং এনক্লেভের এই ঘটনায় কোনোরকম প্রাণে বেঁচে গিয়েছেন চা-বিক্রেতা।


আরও পড়ুন

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজছাত্রকে অপহরণ করে বিয়ে করলো তরুণী!

শরীরের ইমিউনিটির উপর বিশ্বাসী অভিনেত্রী করোনায় আক্রান্ত

অনিয়ন্ত্রিত পতিতাবৃত্তি বন্ধ করতে চান স্পেনের প্রধানমন্ত্রী

অবরোধ তুলে নিলো ঢাবি শিক্ষার্থীরা


তবে এই বয়সে এত দুঃসাহস নিয়ে উঠছে নানা প্রশ্ন। ডেইলি হান্টের খবরে জানা যায়, অভিযুক্ত তিন কিশোর ধরা পড়েছে, চতুর্থজনের খোঁজ চলছে বলে জানিয়েছে পুলিশ।

২৬ বছর বয়সি চাওয়ালা রামকিষাণের অবস্থা স্থিতিশীল, তবে তিনি বিপদমুক্ত।

পুলিশ সূত্রে জানা যায়, রবিবার ভোর প্রায় চারটের সময় সবে মাত্র দোকান খুলেছেন রামকিষাণ, এমন সময় তিনটি ছেলে এসে চা-বিস্কুট খেতে চায়। তারা নেশাগ্রস্থ  ছিল। রামকিষাণ ওদের একটু অপেক্ষা করতে হবে বলে জানান। তিন কিশোর একটু দূরে গিয়ে ধূমপান করতে থাকে। একটু পরে চাওয়ালা প্রাকৃতিক কাজ সারতে বাইরে এলে তাঁকে উদ্দেশ্য করে কটূ মন্তব্য করে ছেলেগুলি। তিনি আপত্তি করায় বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে একজন এসেই রামকিষাণকে লক্ষ্য করে গুলি চালায়। রামকিষাণের পায়ে গুলি লাগে। তিনি হাসপাতালে চিকিত্সাধীন। তাঁর অবস্থা স্থিতিশীল।

দিল্লি পুলিশের পদস্থ কর্তা (দক্ষিণ পশ্চিম) গৌরব শর্মা বলেন, আমরা মামলা দায়ের করেছি। নাবালক তিন কিশোর ধরা পড়েছে। চতুর্থজনের খোঁজ চলছে। তবে যে পিস্তল থেকে গুলি করা হয়েছে, সেটির খোঁজ পাওয়া যায়নি, তদন্ত চলছে বলে জানায় পুলিশ।

news24bd.tv/এমি-জান্নাত 

;