বলিউডে মুক্তি পাচ্ছে বাংলাদেশি মিথিলার সিনেমা!
বলিউডে মুক্তি পাচ্ছে বাংলাদেশি মিথিলার সিনেমা!

বলিউডে মুক্তি পাচ্ছে বাংলাদেশি মিথিলার সিনেমা!

অনলাইন ডেস্ক

‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ আসরে সেরার মুকুট জিতে আলোচনায় আসেন মডেল-অভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। তারপর থেকেই নানা ইস্যুতে সামনে এসেছে তার নাম। বলিউডে অভিষেকের কারণে আবারও আলোচনায় এলেন মিথিলা। সেই সিনেমার নাম ‘রোহিঙ্গা’।

যেটি তার ক্যারিয়ারের প্রথম সিনেমা। এতে যুক্ত হয়ে বেশ আলোচনায় আসেন এই মডেল।

২০১৯ সালেই বলিউডের এই সিনেমায় নাম লেখান এই সুন্দরী। বলিউডের ‘কমান্ডো’ ও ‘দঙ্গল’ ছবির সহকারী পরিচালক হিসাবে কাজ করা  হায়দার খান পরিচালিত ‘রোহিঙ্গা’ সিনেমার কাজ বেশ আগেই শেষ করছিলেন এই মডেল-অভিনেত্রী। কিন্তু সেন্সর বোর্ডের ছাড়পত্রের অপেক্ষায় ছিল তার অভিনীত সিনেমাটি। এতদিন আটকে থাকার পর গত ২৩ আগস্ট সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়।

নতুন খবর হলো, আগামী ১৫ নভেম্বর বিশ্বব্যাপী অ্যাপেল টিভিতে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এটি নির্মিত হয়েছে থান্ডার ড্রাগন প্রোডাকশনের ব্যানারে।   এতে মিথিলার বিপরীতে অভিনয় করছেন ‘মিস্টার ভুটান’ স্যাঙ্গে।

মিথিলার প্রশংসা করে নির্মাতা হায়দার খান গণমাধ্যমে বলেন, ‘মিথিলাকে এই চরিত্রটির জন্য নির্বাচন করার সিদ্ধান্তটি একটু কঠিন ছিল। কিন্তু রোহিঙ্গা মেয়ের চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন তিনি। ’ আর এই চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে মিথিলার। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

রোহিঙ্গা এক তরুণী হুসনে আরার চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। আরাকান ও হিন্দি দুই ভাষায় কথা বলতে দেখা যাবে এই অভিনেত্রীকে।

সিনেমার মুক্তি নিয়ে  মিথিলা বলেন, আমার জন্য এটি খুব আনন্দের সংবাদ। তবে সিনেমাটি হলে মুক্তি পেলে আরও বেশি ভালো লাগত। করোনার কারণে সবকিছু এলোমেলো হয়ে গেলো। এটি ভারতের সব রাজ্যের সিনেমা হলে মুক্তি দেয়ার প্ল্যান ছিলো। তারপরও মুক্তি পাচ্ছে জেনে ভালো লাগছে। ’

আরও পড়ুন:


ইভ্যালিকে লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তরের সর্বোচ্চ চেষ্টা করব: বিচারপতি মানিক

করোনা: দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্ত

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজছাত্রকে অপহরণ করে বিয়ে করলো তরুণী!

ডিএমপি কমিশনার ও র‍্যাব ডিজি’র পদোন্নতি


সিনেমা প্রসঙ্গে মিথিলা জানান, এ সিনেমার কাজ করতে গিয়ে অনেক কিছু শিখেছি। আর এই কাজের অভিজ্ঞতা নিঃসন্দেহে ভালো।   

উল্লেখ্য, মডেল হিসেবেই সবার কাছে পরিচিত মিথিলা। তাকে দেখা যায় বিভিন্ন ফ্যাশন শো কিংবা ফ্যাশন হাউজের বড় বড় বিলবোর্ডে। মিস ইউনিভার্স বাংলাদেশের মুকুটও পরেছেন তিনি। এবার পা রাখতে যাচেছন বলিউডে।

news24bd.tv/আলী

;