লজ্জার পরাজয়ের অন্যতম কারণ জানালেন পাপন!
লজ্জার পরাজয়ের অন্যতম কারণ জানালেন পাপন!

লজ্জার পরাজয়ের অন্যতম কারণ জানালেন পাপন!

অনলাইন ডেস্ক

স্কটল্যান্ডের কাছে লজ্জাছে হার দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করেছে বাংলাদেশ। এই পরাজয় নিয়ে আজ দলের কয়েকজন সদস্যের সঙ্গে ভার্চুয়াল সভা করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।  

এরপর তিনি বলেন, মুশফিক-সাকিব-রিয়াদের ধীরগতির ব্যাটিংই পরাজয়ের অন্যতম কারণ। তিনে নেমে সাকিব ২৮ বলে ২০, চারে মুশফিক ৩৬ বলে ৩৮ এবং পাঁচে মাহমুদউল্লাহ ২২ বলে ২৩ রান করেন।

এই ধীরগতির ব্যাটিং আর রণকৌশলকেই পরাজয়ের কারণ হিসেবে উল্লেখ করেন পাপন।

পাপন আরও বলেন, 'গতকালের ম্যাচ নিয়ে আসলে কিছু বলার নেই। অনেক ম্যাচে আসলে প্রাপ্তির কিছু না কিছু থাকে, গতকালের ১ ম্যাচে পুরোটাই লস। কখনো চিন্তাও করা যায় নাই যে আমরা স্কটল্যান্ডের কাছে হারতে পারি। হারা-জিতা নিয়ে আমি চিন্তিত না। ক্রিকেটে যেকোনো টিম যেকোনো সময় হারতে পারে, জিততে পারে। টি-টোয়েন্টি আরও বেশি আনপ্রেডিক্টেবল। যে বিষয়ে আমি সবচেয়ে বেশি অবাক হয়েছি, খেলার অ্যাপ্রোচ আর অ্যাটিচুড কোনোটাই ঠিক ছিল না। কোনোভাবেই না। প্রথম ৬ ওভারে (পাওয়ার প্লে) একটা সুবিধা নিতে হয়। এটা করতে হলে মারতে হবে, উইকেট পড়তেই পারে। কিন্তু প্রথম দুই উইকেট পতনের পর আমাদের ব্যাটসম্যানরা, বিশেষ করে সাকিব, মুশফিক, রিয়াদ যেভাবে খেলেছে সেখানেই তো আমরা ম্যাচটা হেরে গেছি। প্রথম দুজনকে তো বাদই দিলাম। '

news24bd.tv/ কামরুল 

;