স্ত্রীর প্রেমিককে হত্যার সিসিটিভি ফুটেজ ভাইরাল : গ্রেপ্তার ২
স্ত্রীর প্রেমিককে হত্যার  সিসিটিভি ফুটেজ ভাইরাল : গ্রেপ্তার ২

স্ত্রীর প্রেমিককে হত্যার সিসিটিভি ফুটেজ ভাইরাল : গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের ফতুল্লায় চাঞ্চল্যকর সুজন ফকিরের নৃশংস হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী মো. আব্দুল মজিদ এবং এই হত্যাকাণ্ডে সরাসরি অংশ নেওয়া মো. মোয়াজ্জেম হোসেনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। ৩৬ ঘণ্টার মধ্যে নাটোরের বাগাতিপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ সোমবার দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব-১১ এর অধিনায়ক লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা।

গত শনিবার সকালে ফতুল্লা থানাধীন নয়াবাজার এলাকায় হত্যাকাণ্ডটি সংঘটিত হয়।

সে ঘটনায় সুজন ফকির নামক এক ব্যক্তির লাশ দেখে তার বাবা সজিব ফকির (৪৫) শনাক্ত করেন। উক্ত ঘটনার অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে নিহতের ছেলে ফতুল্লা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরই মধ্যে হত্যাকাণ্ডের একটি সিসিটিভি ফুটেজে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

র‍্যাব-১১ ও র‍্যাব-৫ এর একটি দল নাটোরের বাগাতিপাড়ায় যৌথ অভিযান চালিয়ে সুজন ফকির হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী, নাটোরের বাগাতিপাড়ার আফাজের ছেলে আব্দুল মজিদ (৩৭) ও হত্যাকাণ্ডে সরাসরি অংশগ্রহণকারী মহাকাতের ছেলে মোয়াজ্জেম হোসেন (২৮) কে গ্রেপ্তার করে।

প্রাথমিক অনুসন্ধান ও আসামিদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, হত্যার মূল পরিকল্পনাকারী মো. আব্দুল মজিদের স্ত্রীর সঙ্গে নিহত সুজন ফকিরের সম্পর্ক ছিল। ফলে মজিদ ও তার স্ত্রীর মধ্যে দাম্পত্য সম্পর্কের অবনতি ঘটে। এর সূত্র ধরেই গত ৫ অক্টোবর আব্দুল মজিদের স্ত্রী কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যায়। তখন থেকেই মজিদ তার ভাতিজা মোয়াজ্জেম হোসেনকে নিয়ে সুজন ফকিরকে হত্যার পরিকল্পনা করে।


আরও পড়ুন

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজছাত্রকে অপহরণ করে বিয়ে করলো তরুণী!

শরীরের ইমিউনিটির উপর বিশ্বাসী অভিনেত্রী করোনায় আক্রান্ত

অনিয়ন্ত্রিত পতিতাবৃত্তি বন্ধ করতে চান স্পেনের প্রধানমন্ত্রী

অবরোধ তুলে নিলো ঢাবি শিক্ষার্থীরা


হত্যাকাণ্ডে অংশগ্রহণকারী আরেক সদস্য মো.হাসান (২২) দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে আছে। তাকে গ্রেপ্তার করার জন্য র‍্যাব-১১ এর অভিযান অব্যাহত রয়েছে।

news24bd.tv/এমি-জান্নাত 

;