শুধু তামিম নয়, বিশ্বকাপ খেলতে চায়নি আরও একজন: পাপন
শুধু তামিম নয়, বিশ্বকাপ খেলতে চায়নি আরও একজন: পাপন

শুধু তামিম নয়, বিশ্বকাপ খেলতে চায়নি আরও একজন: পাপন

অনলাইন ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশনে বাছাই পর্বে শুরুতেই লজ্জাজনক হোঁচট খেয়েছে বাংলাদেশ। এখন বাছাই পর্ব শেষ করে মূল পর্বেই যাওয়া নিয়ে শুরু হয়েছে শঙ্কা। আর এই জন্যই চটেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। ক্ষোভও ঝেড়েছেন সিনিয়র ক্রিকেটারদের উপর।

তবে বিসিবি সভাপতি ওপেনার জুটি নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। দেশের সেরা ওপেনার ব্যাটসম্যান তামিম ইকবাল খেলছেন না এবারের বিশ্বকাপ। তাকে ছাড়াই খেলতে হচ্ছে সাকিব-মাহমুদুল্লাহদের।

এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভায় উপস্থিত হতে দুবাই গিয়েছিলেন পাপন। সেখান থেকে বাংলাদেশ দলের খেলা দেখতে গিয়েছেন ওমানে। ম্যাচের পরের দিনই বিসিবি সভাপতি সরাসরিই বলে দিয়েছেন, যারাই খেলুক না কেন, ওপেনার হিসেবে তামিমই সেরা।  

সাংবাদিকদের পাপন বলেছেন, “একটা জিনিস বলে দিচ্ছি, যতো ওপেনারই খেলুক না কেন তামিমের চেয়ে ভালো ওপেনার কেউ নেই। দেখেন কে কী মনে করলো, আমার জানার দরকার নেই। আমি আমার বুদ্ধি বিবেচনায় তামিম সেরা ওপেনার। এই ব্যাপারে কোন সন্দেহ নেই। ”

এসময় বিসিবি সভাপতি নতুন এক তথ্য তুলে ধরেন। শুধু তামিম নয়, অভিমান করে বিশ্বকাপ না খেলার কথা ভাবছিলেন আরও একজন খেলোয়াড়। তবে কে সেই খেলোয়াড় তার নাম জানাননি পাপন। এ বিষয়ে লুকোচুরি বা মনের মধ্যে রেখে দেয়া মোটেও ভালোভাবে দেখছেন না তিনি।

আরও পড়ুন


তথ্য প্রতিমন্ত্রী শপথ ভঙ্গ করেছে, তার পদত্যাগ করা উচিত: জিএম কাদের

বিসিবি সভাপতির কাঠগড়ায় তিন 'সিনিয়র' খেলোয়াড়

দলে পরিবর্তন, এক নজরে ওমানের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

আমি মুক্তিযোদ্ধার সন্তান, আমাকে সম্মান দিয়ে কথা বলুন : ডা. মুরাদ


তিনি আরও বলেন, “একটা জিনিস আপনাদের বলতে পারি, তামিমের না খেলার ব্যাপারটা আপনারা জানার অনেক আগেই আমি জানি। এমনকি আমি ভেবেছিলাম আরও একজন খেলবে না। এরকম তথ্যও আমার কাছে ছিল। কিন্তু খেলছে। আমার কথা হচ্ছে এগুলা মনের মধ্যে রাখার তো কিছু নাই। খেললে খেলবে, না খেললে নাই। সোজা বলে দেবে। ”

এসময় তিনি আরও বলেন, “অভিমান করে বলে দেবে আমি খেলবো না, এটা আমার কাছে গ্রহণযোগ্য নয়। কার সঙ্গে অভিমান? দেশের সঙ্গে? এদেশেই তো থাকতেছে সে। এই ধরনের আবেগের কোনও জায়গা নেই। আমার কথা হচ্ছে কেউ খেলতে চাইলে খেলবে না চাইলে খেলবে না। ”

news24bd.tv এসএম