খুমেক হাসপাতালের হিসাব রক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
Breaking News
খুমেক হাসপাতালের হিসাব রক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ

খুমেক হাসপাতালের হিসাব রক্ষকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

Other

খুলনা সিভিল সার্জন অফিস ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক হিসাব রক্ষক এসএম গোলাম কিবরিয়ার বিরুদ্ধে ১ কোটি ১১ লাখ ৮৯ হাজার টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

মঙ্গলবার খুলনা মহানগর বিশেষ আদালতের বিচারক মো. শহিদুল ইসলাম এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন। তাকে গ্রেফতার করতে না পারলে বাড়ির মালামাল ক্রোকের নির্দেশ দেওয়া হয়েছে।

আদালতের পিপি ও দুর্নীতি দমন কমিশনের (দুদক) আইনজীবী খন্দকার মজিবর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। মহানগর বিশেষ আদালতের মামলা নং- ১/২১ (তাং ৩১/০১/২১ইং )।

জানা যায়, সিভিল সার্জন অফিস ও হাসপাতালে দায়িত্বে থাকাকালে এসএম গোলাম কিবরিয়া বিপুল পরিমান সরকারি অর্থ আত্মসাৎ করেছেন। এ কারনে দুদক তার বিরুদ্ধে দুর্নীতি দমন অপরাধ ২৭/১ ধারা ও মানি লন্ডারিং আইনের ২০১২ সালের ৪ (২) ধারা অনুযায়ী এক কোটি ১১ লাখ ৮৯ হাজার টাকা জ্ঞাতআয় বহির্ভূত সম্পদ অর্জন ও উক্ত আয়ের উৎস গোপন করার উদ্দেশে সম্পত্তি হস্তান্তরের অভিযোগে মামলা করে। মামলার বাদী দুদকের উপ-সহকারি পরিচালক ফয়সাল কাদের।

আরও পড়ুন

ঝিনাইদহে নিখোঁজ ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার

নাটোরে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

হিন্দু ভাই-বোনদের ভয় নেই, আমরা সংখ্যালঘুবান্ধব সরকার: ওবায়দুল কাদের

ব্রাহ্মণবাড়িয়ায় একই ইউপিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী স্বামী-স্ত্রী

আইনজীবী খন্দকার মজিবর রহমান জানান, মহানগর বিশেষ আদালতে মামলার শুনানী শেষে গোলাম কিবরিয়াকে গ্রেফতারের জন্য সংশ্লিস্ট থানাকে নির্দেশ দেওয়া হয়েছে। একই সাথে আদেশ তামিল না হলে তার বাড়ির মালামাল ক্রোকের নির্দেশ দেওয়া হয়েছে।

news24bd.tv এসএম