একসঙ্গে আইরিন-ইমন

অনলাইন ডেস্ক

একসঙ্গে আইরিন-ইমন

ঢালিউডের তরুণ প্রজন্মের নায়িকা আইরিন সুলতানা। এরইমধ্যে অনেক সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। এবার আইরিন জুটি বাঁধছে ঢালিউড স্টার ইমনের সঙ্গে। কাগজ নামের একটি ছবিতে দেখা যাবে তাদের।

ছবিটি পরিচালনা করেছেন জুলফিকার জাহেদী। ছবিটির সিংহভাগ কাজই শেষের পথে। চলতি বছরেই এটির শুটিং শেষ হবে বলে জানিয়েছেন নির্মাতা।

একজন লেখকের মনস্তাত্ত্বিক গল্প নিয়েই ছবিটির কাহিনী তৈরি করা হয়েছে। আর সেই লেখকের চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি একজন লেখক চরিত্রে অভিনয় করছি। আমার কাজ হচ্ছে কাগজের মধ্যে লেখা। কাগজের সঙ্গে আমার সুন্দর একটি সম্পর্ক আছে। গল্পটি চমৎকার।

আর ইমনের বিপরীতে রেনু চরিত্রে অভিনয় করছেন আইরিন। এই নায়িকা গণমাধ্যমকে বলেন, একটি বনেদি পরিবারের মেয়ে রেনু। তার পূর্বপুরুষ বনেদি। জুলফিকার জাহেদী ভাই দারুণ একটি গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করছেন। আশা করছি, সিনেমাটি নতুন প্রজন্মের দর্শকদের সাড়া জাগাবে।

সিনেমাটিতে আরও কঅভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা শহীদুজ্জামান সেলিম, শশী আফরোজা, মুন, আশরাফ কবির, রিও, যুবরাজ প্রমুখ।

news24bd.tv এসএম

আরও পড়ুন


ঘোষিত প্রণোদনার দাবিতে শের-ই বাংলা মেডিকেলে নার্সদের বিক্ষোভ

ভয় নেই, পাশে আছি: আওয়ামী লীগ

গভীর রাতে পরকীয়া প্রেমিকার বাড়িতে গিয়ে রক্তাক্ত প্রেমিক!

ছেলে বাড়ি না ফেরা পর্যন্ত পছন্দের যে খাবার খাবেন না গৌরী


 

পরবর্তী খবর

খোলামেলা দৃশ্যে জোর করে অভিনয় করানো হয়েছিল উরফিকে

অনলাইন ডেস্ক

খোলামেলা দৃশ্যে জোর করে অভিনয় করানো হয়েছিল উরফিকে

উরফি জাভেদ

পাঁচ বছর আগে শোবিজ দুনিয়ায় পা রেখেছিলেন উরফি জাভেদ। সময়ের পরিক্রমায় নানান উত্থান পতনের পর পায়ের তলায় মাটি খুঁজে পেয়েছেন তিনি। তবে এই জায়গায় পৌঁছাতে কম কাঠখড় পোড়াতে হয়নি এই তারকাকে।

বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়া সেনসেশন। কিছুদিন পরপর অদ্ভুত পোশাক পরে চমকে দেন তার ভক্তদের। তবে এই পথ পাড়ি দিতে তাকে অনেক ভয়ঙ্কর পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে।

উরফি জাভেদ

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাকে এক সমকামী দৃশ্যে অভিনয় করতে বাধ্য করা হয়েছিল বলে বোমা ফাটান তিনি। অভিনেত্রীর কথায়, তিনি রীতিমতো ভিক্ষা করেছিলেন, রেহাই চেয়েছিলেন কিন্তু কে কার কথা শোনে! 

ভারতীয় সংবাদমাধ্যম ইটি টাইমসকে উরফি সেই ঘটনার কথা সবিস্তারে জানিয়েছেন। উরফি বলেন, ‘ওরা আমাকে বাধ্য করেছিল একটা লেসবিয়ান দৃশ্যে অভিনয় করতে। আমি বিছানায় শুয়ে কাঁদছিলাম, বলছিলাম আমার দ্বারা এটা হবে না। আমাকে ছেড়ে দাও, প্রযোজক আমায় হুমকি দিচ্ছিল তুমি চুক্তিপত্রে সই করেছো, তোমাকে জেলে পাঠাব'।

ছাদে উরফি জাভেদ

উরফি আরও যোগ করেন, ‘প্রযোজক আমার কাপড় খুলছিল, আর আমি কাঁদতে কাঁদতে বারণ করেছিলাম, এমনটা করো না। সে এসে রীতিমতো আমার জামাকাপড় খুলে দেয়, আমি শুধু অন্তর্বাসে ছিলাম, অন্য মেয়েটিকে তো নিজের অন্তর্বাসও খুলে ফেলতে হয়েছিল।’

বলিউড অভিনেত্রী উরফি জাভেদ

শুরু তাই নয়,  শো-এর অপর এক সিনে প্রযোজক এক অভিনেতাকে নির্দেশ দেয় উরফির শাড়ি উপরের দিকে তুলতে, এবং এতটাই তুলতে যাতে ক্যামেরায় তার অন্তর্বাস ধরা পড়ে। অথচ চিত্রনাট্য তেমন কোনও দৃশ্য ছিল না বলে জানান উরফি। 

উরফি জানান, সেখানে উরফির দিকে শুধু খারাপ নজরে তাকানোর দৃশ্য ছিল, শ্যুটিং সেটে দৃশ্যটি বদলে দেন প্রযোজক।

আরও পড়ুন:

ইউএস-বাংলা এয়ারলাইন্সে চাকরির সুযোগ


news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

এবার প্রস্তুতি নিচ্ছেন প্রভা

অনলাইন ডেস্ক

এবার প্রস্তুতি নিচ্ছেন প্রভা

ছোট পর্দার জনপ্রিয়  লাস্যময়ী অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। পরে নাম লেখান টেলিভিশন নাটকে। কয়েকটি একক টিভি নাটকে অভিনয় করেই দর্শক মনে জায়গা নেন তিনি। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন প্রভা। দেখতে দেখেতে ঝলমলে দুনিয়ায় তার বিচরণ ১২ বছরের বেশি দিন হতে চললো।

প্রভা তার কাজল কালো চোখে তাকিয়ে যেমন দর্শকের হৃদয়ে জায়গা করে নেন, আবার মিষ্টি হেসে কথা বলে উড়িয়ে নেন ভক্তদের মন। দীর্ঘ ক্যারিয়ারে নানা ঝড় মোকাবিলা করে তিনি এখনো নিজেকে ধরে রেখেছেন। নিয়মিত কাজ করে যাচ্ছেন।

Prova

কাজের ফাঁকে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় প্রভা। প্রতিনিয়ত ছবি পোস্ট করে অনুসারীদের মাতিয়ে রাখেন। ডুবিয়ে রাখেন তার মোহে। অবশ্য ভক্তরা তার কোনো ছবিতেই মন্তব্য করার সুযোগ পায় না। কারণ তিনি সেই অপশন বন্ধ করে রাখেন।

আরও পড়ুন : এটি যত গাঢ় হয়, তত বেশি শক্তি জোগায় : প্রভা

নভেম্বর রেইন পেরিয়ে শহরে এখন শীত শীত আমেজ। রাত বাড়তেই জানালায় উঁকি দেয় কুয়াশা। কাঁথা-কম্বল এখন সবার নিত্যসঙ্গী। 

Prova

এই হালকা শীতে নিজেকে প্রস্তুত করছেন প্রভা। পৌষ-মাঘের শীতের জন্যই তার প্রিপারেশন। সোশ্যাল হ্যান্ডেলে একটি আকর্ষণীয় ছবি পোস্ট করে এমনটা বলেছেন অভিনেত্রী। ছবিতে তাকে দেখা যাচ্ছে, কালো টপসের সঙ্গে জিনস পরে আছেন। কাঁধের এক পাশে ঝুলছে ব্যাগ, অপর প্রান্তে খোলা চুল জায়গা করে নিয়েছে।

আরও পড়ুন : দশ বছর আগে যা ঘটেছে তার জন্য আমি দায়ী নই 

হাস্যোজ্বল ছবিটির ক্যাপশনে প্রভা লিখেছেন, ‘শীতের পূর্ব প্রস্তুতি’। আপলোডের ১৮ ঘণ্টা পর ছবিটিতে লাইকের সংখ্যা ২৩ হাজার ছাড়িয়ে গেছে।

প্রভা সম্প্রতি অভিনয় করেছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। যেটার নাম ‘পারফর্মার’। তাসমিয়াহ আফরিন মৌ পরিচালিত এই প্রোজেক্টে প্রভার সঙ্গে আছেন মৌটুসী বিশ্বাস।

Prova

প্রভা ২০০৬ সালে মোহাম্মদপুর প্রিপারেটরি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেছেন। এর পর তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটিতে বিবিএ কোর্সে ভর্তি হন, কিন্তু ব্যক্তিগত সমস্যার কারণে তা শেষ করেননি। ২০১১ সালে প্রভা শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনের ওপর পড়ালেখা শুরু করেন।

টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠেন।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

ভিকি-ক্যাটরিনার বিয়ের খবর মিথ্যা : ভিকির বোন

অনলাইন ডেস্ক

ভিকি-ক্যাটরিনার বিয়ের খবর মিথ্যা : ভিকির বোন

অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশল চলতি বছরের বিয়ে করতে চলেছে। এই তারকা জুটির বিয়ের খবরে সরগরম বলিপাড়া।বিয়ের সূচিও চুড়ান্ত। এমনকি অতিথিদের তালিকাও চূড়ান্ত। এমন সময়ে জানা গেলো, ভিকি ও ক্যাটরিনার বিয়েই নাকি হচ্ছে না!

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে ভিকি কৌশলের বোন (কাজিন) উপাসনা বোরা জানান, ক্যাটরিনা কাইফ ও ভিকির বিয়ের খবর মিথ্যা। তবে বিয়ে নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেওই।

উপাসনা বলেছেন, সংবাদমাধ্যম ভিকি ও ক্যাটরিনার বিয়ের ভুয়া খবর রটাচ্ছে। সত্যিই যদি বিয়ে হয়, আমরা নিজেই জানাবো। আমি ভিকির সঙ্গে কথা বলেছি। আমার ভাই জানিয়েছে, ও এই মুহূর্তে বিয়ে করছে না।

আরও পড়ুন


রাষ্ট্রপতির কাছে ক্ষমা চেয়ে বিদেশে যেতে হবে খালেদাকে: হানিফ

স্বল্পোন্নত দেশ থেকে বের হয়ে যাওয়া ও বাংলাদেশের চ্যালেঞ্জ

সিলেট থেকে বিদেশে পণ্য রপ্তানির ব্যবস্থা করা হবে: পররাষ্ট্রমন্ত্রী


 

ভারতীয় গণমাধ্যম সূত্রে খবর, বিয়ের আচার-অনুষ্ঠান শুরুর জন্য রাজস্থানে উড়ে যাওয়ার আগে আগামী সপ্তাহে মুম্বাইতে আইনি বিয়ের পর্ব সেরে ফেলবেন তারকা জুটি। রাজস্থানে গিয়ে বিয়ের আয়োজন সারার প্রস্তুতি নিলেও তার আগেই মিসেস ভিকি হয়ে যাবেন ক্যাট। তবে সবই কি মিথ্যা? প্রেমকে পরিণতি দিয়ে কি তাহলে সাতপাকে ঘুরবেন না ভিকি-ক্যাটরিনা? সময়ই উত্তর দেবে।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

ফের সোনাক্ষীর বিয়ের গুঞ্জন, কে হচ্ছেন বর?

অনলাইন ডেস্ক

ফের সোনাক্ষীর বিয়ের গুঞ্জন, কে হচ্ছেন বর?

সোনাক্ষী সিনহা

হালের জনপ্রিয় নায়িকা ও বলিউড স্টার সোনাক্ষী সিনহার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে আবারো। বিটাউনে কান পাতলেই শোনা যাচ্ছে, বলিউড সুপারস্টার সালমান খানের বাবা চিত্রনাট্যকার সেলিম খানের পরিবারের সদস্য হতে চলেছেন তিনি।

বলিউড পাড়ায় চাউর হয়েছে সালমান খানের ভাই সোহেলের শ্যালক বান্টি সচদেবাকে বিয়ে করতে চলেছেন সোনাক্ষী। 

৩৪ বছর বয়সী সোনাক্ষীর বিয়ের সানাই বাজতে চললো

জানা গেছে, সোনাক্ষী সিনহার পরিবারের জামাই হিসেবে বান্টি সচদেবাকে দারুণ পছন্দ। আর তাই শিগগির চার হাত এক করতে চান দুই পরিবার। বান্টি পিআর (জনসংযোগ) সংস্থা কর্নারস্টোনের মালিক।

আরও পড়ুন


রাষ্ট্রপতির কাছে ক্ষমা চেয়ে বিদেশে যেতে হবে খালেদাকে: হানিফ

স্বল্পোন্নত দেশ থেকে বের হয়ে যাওয়া ও বাংলাদেশের চ্যালেঞ্জ

সিলেট থেকে বিদেশে পণ্য রপ্তানির ব্যবস্থা করা হবে: পররাষ্ট্রমন্ত্রী


২০১৭ সালে একবার সোনাক্ষীর বিয়ে নিয়ে জোর আলোচনা শুরু হয়েছিল। কিন্তু পরে তা ধামাচাপা পড়ে যায়। আবার তাঁর বিয়ের খবর উঠে এসেছে। 

 একসময় বলিউডের পর্দা কাঁপানো অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ে তিনি

সোনাক্ষী এক সাক্ষাৎকারে বান্টি সম্পর্কে বলেছিলেন, ‘বান্টি স্বনির্মিত মানুষ। আর এখন অবিবাহিত জীবন উপভোগ করতে চায় ও। ’ 

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

স্বস্তিকা বলে কথা, কোনো কথা হবে না : মীর

অনলাইন ডেস্ক

স্বস্তিকা বলে কথা, কোনো কথা হবে না : মীর

কলকাতার জনপ্রিয় অভিনেতা মীর আফসর আলির সাথে গভীর বন্ধুত্ব স্বস্তিকা মুখোপাধ্যায়ের। তাদের এই বন্ধুত্ব শুধু মাত্র ক্যামেরা সামনেই সীমাবদ্ধ না। বাস্তব জীবনে তারা একে অপরের খুব ঘনিষ্ঠ। এ দুজন একসাথে অভিনয়ও করেছেন এর আগে। দীর্ঘ বিরতির পর এই দুই তারকা আবারও দাড়াচ্ছে ক্যামেরার সামনে। এবার মীর ও স্বস্তিকা দর্শকদের সামনে আসছেন স্বামী ও স্ত্রী হয়ে। তাদের নুতন ছবির নাম ‘বিজয়ার পরে’। পরিচালক অভিজিৎ দাসের এটাই প্রথম ছবি। মানুষে-মানুষে সম্পর্ক নিয়েই এই সিনেমার হাজির হবেন মীর ও স্বস্তিকা। 

 মীর, স্বস্তিকা

পরিচালক অভিজিত বলেন, দুর্গোৎসবের প্রেক্ষাপটে কিছু গুমোট অভিমান, কিছু মনোবেদনা সামনে নিয়ে আসবে এই ছবি। অলকানন্দা, মৃন্ময়ী, আনন্দর রূপ ধরে। আমাদের প্রথম ছবিতে। 

স্বস্তিকার সাথে কাজ নিয়ে মীর বলেন,শেষ বার একসঙ্গে কাজ করেছিলাম ২০১৭ সালে। ছবির নাম ‘মাইকেল’। এবার ২০২১ এর শেষ লগ্নে আমাদের দেখা হবে ‘বিজয়ার পরে’। 

মীর আফসর আলি তার ফেসবুক পেজে লিখেন, শেষ বার একসঙ্গে কাজ করেছিলাম ২০১৭ য়। ছবির নাম ‘মাইকেল’। এবার ২০২১ এর শেষ লগ্নে আমাদের দেখা হবে ‘বিজয়ার পরে’।  নতুন ছবি। নবাগত পরিচালক অভিজিৎ দাসের ছবি।  এমনিতে আমার পেটে কিছু থাকে না। এবার মনে হচ্ছে আছে।  অদ্ভুত একটা অনুভূতি। ইংরেজীতে এটাকে বলে butterflies-in-the-stomach! 

 মীর, স্বস্তিকা
হুঁহু বাওয়া… স্বস্তিকা মুখোপাধ্যায় বলে কথা! কোনো কথা হবে না!  আজ বিভিন্ন কাগজে খবরটা বেরোনোর পর থেকে বেশ ভালো লাগছে। 
ভয়ও করছে। দেখা যাক, অবশেষে ‘বিজয়ার পরে’ কী হয়! 

আরও পড়ুন


রাষ্ট্রপতির কাছে ক্ষমা চেয়ে বিদেশে যেতে হবে খালেদাকে: হানিফ

স্বল্পোন্নত দেশ থেকে বের হয়ে যাওয়া ও বাংলাদেশের চ্যালেঞ্জ

সিলেট থেকে বিদেশে পণ্য রপ্তানির ব্যবস্থা করা হবে: পররাষ্ট্রমন্ত্রী


নতুন এই ছবিতে অভিনয় করছেন দীপঙ্কর দে, মমতা শঙ্কর, স্বস্তিকা মুখোপাধ্যায়, মীর আফসর আলি। ছবিটি প্রযোজনা করছে এসআর জুপিটার মোশন পিকচার্স। নিবেদনে এসআর জুপিটার ক্রিয়েশন।

news24bd.tv/আলী

পরবর্তী খবর