প্রেমিকের সঙ্গে দীর্ঘদিন শারীরিক সম্পর্ক, বিয়ের দাবি তরুণীর
প্রেমিকের সঙ্গে দীর্ঘদিন শারীরিক সম্পর্ক, বিয়ের দাবি তরুণীর

প্রেমিকের সঙ্গে দীর্ঘদিন শারীরিক সম্পর্ক, বিয়ের দাবি তরুণীর

অনলাইন ডেস্ক

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকার সঙ্গে দীর্ঘদিন শারীরিক সম্পর্ক করে প্রেমিক শ্রী নিমাই চন্দ্র। কিন্তু হঠাৎই নিমাই বিয়ের চেষ্টা করলে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন প্রেমিকা।

সোমবার (১৮ অক্টোবর) বিকাল ৫টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বারাইটারী গ্রামে এ ঘটনা ঘটে।  

জানা যায়, প্রায় ১ বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে গ্রামের শ্রী নরেশ চন্দ্রের ছেলে শ্রী নিমাই চন্দ্রের (২৪) সঙ্গে কামাত আঙ্গারিয়া গ্রামের এক তরুণীর (২০)। বিয়ের প্রলোভনে অনেকবার শারীরিক সম্পর্ক করেন অভিযুক্ত প্রেমিক। বিষয়টি জানাজানি হলে নিমাইয়ের পরিবার ফুলবাড়িতে পাত্রী খুঁজে চুক্তিপত্র ও আশির্বাদ সম্পন্ন করে।

এ খবর পেয়ে তরুণী সোমবার (১৮ অক্টোবর) বিকাল ৫টার দিকে বিয়ের দাবিতে নিমাইয়ের বাড়িতে প্রবেশের চেষ্টা করলে বাড়ির লোকজন তাকে গলা ধাক্কা দিয়ে বের করে দেয়। পরে প্রেমিকের বাড়ির সামনে অবস্থান নেন এবং বৃষ্টিতে ভিজে অসুস্থ হয়ে পড়ে সে।

আরও পড়ুন

বরিশালে টানা বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত

একসঙ্গে আইরিন-ইমন

ঘোষিত প্রণোদনার দাবিতে শের-ই বাংলা মেডিকেলে নার্সদের বিক্ষোভ

ভয় নেই, পাশে আছি: আওয়ামী লীগ

ঘটনাটি জানাজানি হলে লোকজন জমায়েত হতে দেখে নিমাই আত্মগোপন করে। বিষয়টি সমাধানের জন্য স্থানীয় ব্যক্তিরা এসে প্রেমের বিষয়টির সত্যতা পেয়ে নিমাইয়ের স্বজনকে ওই প্রেমিকার বিয়ে নিমাইয়ের সঙ্গে দিতে বলে। উপায় না পেয়ে ছেলে পক্ষ বুধবার বিয়ের তারিখ দিলেও অসুস্থ হয়ে পড়া ওই তরুণীকে তার স্বজনরা ওই বাড়ি থেকে নিয়ে হাসপাতালে ভর্তি করায়।

এ বিষয়ে ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত‍্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ বিষয়টি মীমাংসা করবেন বলে জানালে মেয়েটিকে তার অভিভাবকের জিম্মাায় দেওয়া হয়েছে। তবে এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv এসএম