পাপুয়া নিউ গিনিকে চ্যালেঞ্জিং টার্গেট দিলো স্কটল্যান্ড

পাপুয়া নিউ গিনিকে চ্যালেঞ্জিং টার্গেট দিলো স্কটল্যান্ড

অনলাইন ডেস্ক

পাপুয়া নিউ গিনির বিপক্ষে টস জিতে ব্যাটিং নিয়ে রিচি বেরিংটনের হাফ সেঞ্চুরিতে চ্যালেঞ্জিং স্কোর করেছে স্কটল্যান্ড। ৯ উইকেটে ১৬৫ রান করেছে তারা।  

ওমান আল-আমেরাত স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল ৪টায় ম্যাচটি শুরু হয়।

স্কটিশদের সামনে দারুণ সুযোগ।

প্রথম ম্যাচে বাংলাদেশকে হারিয়ে বিশ্বকাপের মূলপর্বে যাওয়ার স্বপ্ন দেখছে তারা।  

ওমানের আল আমিরাত ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে  ৩.৪ ওভারে ২৬ রানে দুই ওপেনারের উইকেট হারায় স্কটিশরা।  

এরপর রিচি বিরিংটনকে সঙ্গে নিয়ে তৃতীয় উইকেটে ৯২ রানের জুটি গড়েন ম্যাথু ক্রস। ১৪.৩ ওভারে দলীয় ১১৮ রানে ফেরেন ক্রস।

তার আগে ৩৬ বলে দুই চার ও দুই ছক্কায় করেন ৪৫ রান।  

এরপর একাই লড়াই চালিয়ে যান রিচি বিরিংটন। ইনিংস শেষ হওয়ার ৮ বল আগে সাজঘরে ফেরেন এই তারকা ব্যাটসম্যান। তার আগে ৪৯ বলে ৬টি চার ও তিন ছক্কায় দলীয় সর্বোচ্চ ৭০ রান করেন। তার অনবদ্য ইনিংসের সুবাদে ৯ উইকেটে ১৬৫ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে স্কটল্যান্ড।

আরও পড়ুন:


পিএসসির প্রশ্ন ফাঁস করলে ১০ বছরের জেল: মন্ত্রিপরিষদ সচিব

গাজীপুর সাফারি পার্কে জেব্রা পরিবারে নতুন অতিথি

‘সংখ্যালঘু’ শব্দটি থাকা উচিত না

পায়রা সেতুর উদ্বোধন ২৪ অক্টোবর


পাপুয়া নিউ গিনির বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপে দ্বিতীয় ম্যাচ খেলছে স্কটল্যান্ড। এই ম্যাচ জিতলে তারা সুপার টুয়েলভের পথে বড় ধাপ ফেলবে। একই সঙ্গে বাংলাদেশেরও চাওয়া থাকবে স্কটিশরা এই ম্যাচ তো বটেই, ওমানের বিপক্ষেও যেন জেতে। তাতে করে ওমান ও পাপুয়া নিউ গিনিকে হারাতে পারলে সহজেই সুপার টুয়েলভ নিশ্চিত করবে তারা।

স্কটল্যান্ডের একাদশ:

কাইল কোয়াটেজার (অধিনায়ক), জর্জ মুন্সি, ম্যাথিউ ক্রস, রিচার্ড বেরিংটন, ক্যালাম ম্যাকলিওড, মাইকেল লিস্ক, ক্রিস্টফার গ্রীভস, মার্ক ওয়াট, জস ডেভি, অ্যালি ইভান্স ও ব্র্যাড হুইল।

পাপুয়া নিউ গিনি একাদশ:

আসাদ ভালা (অধিনায়ক), টনি উরা, চার্লস আমিনি, লেগা সিয়াকা, নরম্যান ভানুয়া, সেসে বাউ, সিমন আতাই, কিপলিন দোরিগা (উইকেটরক্ষক), কবুয়া ভাগি মোরেয়া, চাদ সোপার ও নোসাইনা পোকানা।

news24bd.tv নাজিম