গাড়ির কাগজ দেখানোর কথা বলে পুলিশকে অপহরণ করলো গাড়ি চোর!

গাড়ির কাগজ দেখানোর কথা বলে পুলিশকে অপহরণ করলো গাড়ি চোর!

অনলাইন ডেস্ক

গাড়ির কাগজপত্র পরীক্ষার সময় রাস্তা থেকে কর্তব্যরত এক পুলিশ সদস্যকে অপহরণের ঘটনা ঘটেছে। রাস্তায় চলাচলকারী সব গাড়ি থামিয়ে কাগজ দেখছিলেন পুলিশ। সে সময় একটি ‘সুইফট ডিজায়ার’ গাড়ি এসে দাড়ায়।   সে সময়ে গাড়িতে থাকা ব্যক্তিকে পুলিশ সদস্যরা গাড়ির কাগজপত্র দেখাতে বললে গাড়ি চালক বলে,‘মোবাইলে কাগজের ছবি নেই কিন্তু গাড়িতে কাগজ রাখা আছে।

একজন গাড়িতে উঠে কাগজ দেখে যান। ’

পরে এক পুলিশ সদস্য উঠে বসেন গাড়িতে। কিন্তু কাগজ দেখানোর পরিবর্তে গাড়ির গতি বাড়ান চালক। মুহূর্তে পুলিশকর্মীকে নিয়ে ধুলো উড়িয়ে হাওয়া হয়ে যায় গাড়িটি।

আনন্দবাজার   এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।

পুলিশ সদস্যকে অপহরণের ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। রোববার রাজ্যের গ্রেটার নয়ডা এলাকার সূরজপুরে অদ্ভূত এ কাণ্ডটি আলোচনার জন্ম দিয়েছে।   

এ ঘটনায় পুরো এলাকায় হইচই পড়ে যায়। হতবাক পুলিশকর্মীরাও। শেষ পর্যন্ত ঘটনাস্থল থেকে ১০ কিলোমিটার দূরে একটি পুলিশ ফাঁড়ির সামনে অপহৃত পুলিশকর্মীকে নামিয়ে দেন সচিন। পরে পুলিশ সচিনকে গ্রেফতার করে।

আরও পড়ুন:


ইভ্যালিকে লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তরের সর্বোচ্চ চেষ্টা করব: বিচারপতি মানিক

করোনা: দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্ত

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজছাত্রকে অপহরণ করে বিয়ে করলো তরুণী!

ডিএমপি কমিশনার ও র‍্যাব ডিজি’র পদোন্নতি


জানা গেছে, ট্রাফিক কনস্টেবলকে অপহরণের অভিযোগে উত্তরপ্রদেশ পুলিশ  ২৯ বছরের সচিন রাওয়াল নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে। দু’বছর আগে গুরুগ্রামে একটি গাড়ির দোকান থেকে ‘টেস্ট ড্রাইভ’-এর নাম করে গাড়ি চুরি করেছিলেন তিনি। পুলিশকর্মীকে অপহরণসহ একাধিক ধারায় সচিনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

news24bd.tv/আলী