এবার বলিউড সিনেমায় ‘মানিকে মাগে হিতে’

এবার বলিউড সিনেমায় ‘মানিকে মাগে হিতে’

অনলাইন ডেস্ক

সুরের নেই কোনো ভাষা। সুর মানেই প্রাণের স্পন্দন। এবং সুরই পারে ভাষার সীমানা পেরোতে৷ চিরাচরিত এই কথাই যেন আবারও প্রমাণ করলো  শ্রীলঙ্কার 'র‍্যাপ রাজকন্যা' ইয়োহানি দিলোকা ডি সিলভা। ভাইরাল গান 'মানিকে মাগে হিথে'- ইতিমধ্যেই বহু ভাষায় অনুবাদ করে গাওয়া হয়ে গিয়েছে।

যে গানের আসল উৎপতিস্থল শ্রীলংকার সিংহল। আলোচিত গানটি  ইয়োহানি বলিউড সিনেমা 'সিদ্দাত'-এর টাইটেল ট্র্যাকের গানটিতে কণ্ঠ দিয়েছেন। এবার বলিউড তারকা অজয় দেবগন অভিনীত ‘থ্যাঙ্ক গড’ সিনেমায় জায়গা করে নিচ্ছে ‘মানিকে মাগে হিতে’র হিন্দি সংস্করণ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) ভারতীয় ফিল্ম সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তরান আদর্শ ইনস্টাগ্রামে ইয়োহানির সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘উন্মাদনা সৃষ্টিকারী শ্রীলঙ্কান গায়িকার ব্লকবাস্টার গানটি এখন হিন্দিতে।

যিনি তার গানের মাধ্যমে ইন্টারনেটে ঝড় তুলেছিলেন। আর সেই গানটির হিন্দি সংস্করণ করা হচ্ছে ‘থ্যাঙ্ক গড’ সিনেমার জন্য। ’

জানা গেছে, গানটি লিখবেন রাশমি গর্গ এবং কম্পোজ করবেন তনিস্ক বাগচি। ইন্দ্র কুমারের পরিচালনায় ‘থ্যাঙ্ক গড’-এ অজয় ছাড়াও আরও দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা ও রাকুল প্রীত সিংকে।

news24bd.tv

প্রসঙ্গত, ‘মানিকে মাগে হিতে’ গানটি যে বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে তা জানেন শ্রীলঙ্কার 'র‍্যাপ রাজকন্যা' ইয়োহানি দিলোকা ডি সিলভা। এক ভিডিও সাক্ষাৎকারে ইয়োহানি বলেছেন, সুযোগ পেলে তিনি আবারও আসতে চান বাংলাদেশে।

ইয়োহানি এর আগেও একবার বাংলাদেশে এসেছিলেন। বাবা-মায়ের সঙ্গে খুব অল্প বয়সে সে সফর দিয়েছিলেন তিনি।  

আরও পড়ুন:


ইভ্যালিকে লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তরের সর্বোচ্চ চেষ্টা করব: বিচারপতি মানিক

করোনা: দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্ত

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজছাত্রকে অপহরণ করে বিয়ে করলো তরুণী!

ডিএমপি কমিশনার ও র‍্যাব ডিজি’র পদোন্নতি


 

সে প্রসঙ্গে ইয়োহানি বলেন, 'বাংলাদেশে আমি যখন গিয়েছিলাম, তখন আমি এতোটাই ছোট ছিলাম যে, সেই স্মৃতি মনে করতে পারছি না। সে সময়ের কথা আমার খুব বেশি মনে নেই। তবে আমি আবারও বাংলাদেশে যেতে চাই। যত শিগগিরই সম্ভব যেতে চাই। বলতে পারেন আগামী দুই বছরের মধ্যে বাংলাদেশে যেতে চাই। ’

news24bd.tv/আলী