প্রতিমন্ত্রী ডা. মুরাদের গান ও নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)

প্রতিমন্ত্রী ডা. মুরাদের গান ও নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)

অনলাইন ডেস্ক

বেশ কয়েকদিন থেকে হঠাৎ আলোচনায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। রাষ্ট্রধর্ম ইসলাম নিয়ে তার বক্তব্যের একটি ভিডিও ক্লিপ ভাইরালের পরই মূলত আলোচনার-সমালোচনার ঝড় বইছে। এই ঘটনার পর পর প্রতিমন্ত্রী ডা. মুরাদের পুরনো কিছু ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

নতুন পুরোনো বা কিছু বক্তব্যের ভিডিও ক্লিপ ভাইরালের পর নেটদুনিয়ায় এখন চর্চিত বিষয় প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

তবে এসব ভিডিওয়ের মধ্যে নেটদুনিয়ায় সবচেয়ে বেশি সাড়া ফেলেছে একটি বাংলা গানের তালে নাচের। আরও ওই গানে অভিনয় করেছেন ডা. মুরাদ হাসান নিজেই। তার সাথে ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং কুষ্টিয়া-৪ এর সাবেক সংসদ সদস্য সুলতানা তরুন।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, এই প্রতিমন্ত্রী শুধু গানে অভিনয়ই করেননি।

গানের তালে নেচেছেন এবং নিজেরাই কণ্ঠ দিয়েছেন কিংবদন্তি শিল্পী সুবীর নন্দীর কালজয়ী ‘বন্ধু তোর বারাত নিয়ে আমি যাব’ গানটিতে।

ভিডিওতে আরও দেখা যায়, লুঙ্গি পরে কোমরে গামছা বেঁধে গ্রামীণ যবুক বেশে জুনায়েদ আহমেদ পলক তার প্রিয় শহুরে বন্ধু ডা. মুরাদের অপেক্ষা করছেন। বন্ধুকে পেয়ে খুশি পলক। গান গাইছেন তিনি। তালে তালে নাচছেন ডা. মুরাদ। দুই বন্ধু হাতে হাত ধরে গ্রামীণ মেঠো পথ ধরে দৌড়ে চলে গেলেন বাড়িতে। যেখানে তাদের জন্য অপেক্ষা করছেন বড় বোন সুলতানা তরুন।

আরও পড়ুন


মেসির জোড়া গোলে জয় পেল পিএসজি (ভিডিও)

‘ডু অর ডাই’ ম্যাচে সাকিব-মুস্তাফিজের কার্যকর বোলিংয়ে স্বস্তির জয়

বিশ্বে আবারও করোনায় সংক্রমণ ও মৃত্যু বেড়েছে

সুপার টুয়েলভের আশা বাঁচিয়ে রাখলো টাইগাররা


পলক ও ডা. মুরাদের কণ্ঠে কালজয়ী গানের এই ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা। ভিডিওটি শেয়ার করতে দেখা গেছে অনেককে।

জানা গেছে, ১০ বছর আগের ভিডিও এটি। ২০১১ সালে বেসরকারি টিভি চ্যানেল চ্যানেল আই- এর ঈদ আয়োজনে গান গেয়েছিলেন জুনাইদ আহমেদ পলক ও ডা. মুরাদ হাসান।

news24bd.tv এসএম