যুক্তিযুক্ত প্রান্তিককরণ

যুক্তিযুক্ত প্রান্তিককরণ

অনলাইন ডেস্ক

আজ বুধবার, ২০ অক্টোবর। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, জেনে নিন।

    

মেষ: অনিশ্চিত এবং যুক্তিযুক্ত প্রান্তিককরণগুলি বৃহত্তর নিশ্চিততা দ্বারা প্রতিস্থাপিত হয়, যা শনির নিয়ন্ত্রণ দ্বারা প্রতিনিধিত্ব করে। অতএব আপনি বাস্তবতার একটি বড় মাত্রার অধীন হতে পারেন, আপনাকে সাম্প্রতিক বেশ কয়েকটি ব্যবস্থা পুনর্বিবেচনা করতে বাধ্য করে।

বৃষ: ভ্রমণ পরিকল্পনা এখন একটু সহজেই এগিয়ে যাওয়া উচিত। সম্ভবত এটি বুধের পরিবর্তিত অবস্থানের জন্য ধন্যবাদ যা আপনি এখন আপনার ভয়েসকে সাধারণ দিনের উপরে শোনাতে সক্ষম বলে মনে করেন যা আপনাকে ঘিরে থাকে।

এমনকি গোপন নগদ একটি ক্যাশে জুড়ে আসতে পারে!

মিথুন: অর্থের ব্যাপারগুলো এখনো সামনে আছে, কিন্তু এখনই যথেষ্ট তা স্বীকার করার সময় এসেছে। আপনার বিষয়গুলির উপর একটি দৃঢ়তা অর্জন করুন এবং বুঝতে পারেন যে জিনিসগুলি করার অদ্ভুত আধুনিক পদ্ধতির চেয়ে ঐতিহ্য বেশি গুরুত্বপূর্ণ। এছাড়াও, প্রয়োজনীয় জিনিসগুলি বিলাসিতার চেয়ে ভাল কেনা।

কর্কট: অনেক উপায়ে এটি এখনও একটি স্থিতিশীল, বুদ্ধিমান সময়। আপনার চরিত্র সম্পর্কে সবচেয়ে রক্ষণশীল সবকিছুই আজ আপনাকে ভাল অবস্থানে দাঁড় করানো উচিত। ব্যবহারিক সমাধানের উপর জোর দিন এবং সাম্প্রতিক কোনো আঘাত বা ক্ষোভের জন্য রাগ বা বিরক্তি প্রকাশ করবেন না।

সিংহ: সূর্য এখনও একটি তীব্র মেজাজে রয়েছে, এবং পারিবারিক উত্তেজনা বাড়ানোর ইঙ্গিতকে উত্সাহিত করতে পারে। কিন্তু আপনার প্রথম ধাপ হল কোন কিছু কাজ করে না বলে মনে হয় কেন তা নিয়ে অভিযোগ করার পরিবর্তে উপযুক্ত কার্যক্রম শুরু করা এবং শেষ করা। আশাবাদী হবেন তবে বিলম্ব না করে ঘরোয়া মেরামত সম্পর্কে সেট করা উচিত।

কন্যা: সামাজিক যোগাযোগের উপর আজ আবার জোর দেওয়া উচিত, কিন্তু একটি পার্থক্য সহ। উল্লেখযোগ্য সম্পর্ক হবে সেই ব্যক্তিদের সঙ্গে যারা বয়সে বেশি, অভিজ্ঞ বা আপনার চেয়ে বেশি নিরাপদ। অযৌক্তিক ব্যয় এবং বাড়াবাড়ি কিছুই সমাধান করবে না, যদি না খুব বেশি অর্থ থাকা একটি সমস্যা হয়।

তুলা: একটি সাম্প্রতিক দায়িত্বের খরচ, সম্ভবত একটি সামাজিক বাধ্যবাধকতা, আপনাকে শঙ্কিত করতে পারে। মনে হচ্ছে আপনার হাসি এবং স্থির হওয়া ছাড়া আপনার খুব কম বিকল্প থাকতে পারে। তবে সম্ভবত যা গুরুত্বপূর্ণ তা হল আবেগগত খরচ, এবং যা দরকার তা হল কিছু প্রশান্তিমূলক শব্দ।  

বৃশ্চিক: যদিও আপনার জীবন সাম্প্রতিক ভারসাম্য বজায় রাখা এবং মধ্যম পথ অনুসরণ করা হয়েছে, আপনি এখন চূড়ান্তভাবে এদিক ওদিক যেতে সক্ষম বোধ করতে পারেন। আপনি যদি ঝুঁকি নেন এবং সম্প্রীতিতে আপনার স্বাভাবিক বিশ্বাস ত্যাগ করবেন। তাহলে আপনি শীঘ্রই দেখতে পাবেন আপনার নির্বাচিত দীর্ঘমেয়াদী পরিকল্পনার কী হবে।

ধনু: আজকের আকর্ষণীয় বিকাশগুলি আপনার ব্যবসার যত্ন এবং আর্থিক সমস্যার সমাধানের পক্ষে। উত্তরটি দীর্ঘমেয়াদী বিনিয়োগ এবং সঞ্চয়ের মধ্যে রয়েছে, দ্রুত অর্থ উপার্জনের ক্ষেত্রে নয়, দ্রুত সমাধানের জন্য যাওয়া বা কোনও ঝুঁকিপূর্ণ উদ্যোগে লিপ্ত হওয়া নয়। একজন পুরোনো পরিচিতের সেরা পরামর্শ থাকতে পারে।

আরও পড়ুন:


ইউপি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের ৩১ চেয়ারম্যান

এখনও যেভাবে গ্রুপ চ্যাম্পিয়ন হবার সুযোগ রয়েছে বাংলাদেশের!

প্রোগ্রামে ‘বোরকা না পরার’ নির্দেশ ঢাবি ছাত্রলীগ নেত্রীর!

রাজধানীতে ১৭ বছরের কিশোরীকে ধর্ষণ


মকর: এমনকি আপনার যাঁদের জীবন স্পিডে চলেছে তাদেরও আজ ধীর হওয়া উচিত, অথবা কমপক্ষে আপনি এখন পর্যন্ত যে লাভ করেছেন তা একত্রিত করুন। মঙ্গল ও ইউরেনাসের মধ্যে দীর্ঘদিন ধরে চলমান বিরোধের কারণে যে কোনো কিছুই নিরাপদ নয়।

কুম্ভ: আপনি যদি কিছু ক্ষতির জন্য পুরোপুরি খুশি হন তবেই মুখোমুখি হওয়ার ঝুঁকি নিন। এগুলি আর্থিক বা পেশাদার হতে পারে তবে পারিবারিক অংশীদারিত্বের সঙ্গে সম্পর্কিত হওয়ার সম্ভাবনা বেশি। অন্যথায় আপনার মাথা নিচু রাখুন এবং ঝামেলা এড়ান, যখন আপনার আশেপাশের লোকেরা শান্ত হয়।

মীন: আপনি কিছু মহৎ বা আদর্শবাদী কারণের পক্ষ থেকে শিক্ষা গ্রহণ করার ঠিক মেজাজে আছেন।   দুটি উপদেশ আছে, যদিও: আপনার সত্যগুলি সরাসরি স্থান পান এবং কারও পিছনে পিছনে যাবেন না। যদি আপনি যথাযথ বিবেচনা ছাড়াই ঝাঁপিয়ে পড়েন, তাহলে আপনি ব্যাপক বিব্রতকর অবস্থায় পড়বেন!

news24bd.tv রিমু  

 

 

এই রকম আরও টপিক