দীপিকাকে না করতে পারিনি: তাহসান
দীপিকাকে না করতে পারিনি: তাহসান

দীপিকাকে না করতে পারিনি: তাহসান

অনলাইন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তাহসান খান। সঙ্গীতশিল্পী হিসেবেও বেশ জনপ্রিয় তিনি। একজন তারকার এতোগুণ থাকে তা তাহসানকে না দেখলে বোঝাই কঠিন। তাহসান একাধারে নায়ক, গায়ক, শিক্ষক, উপস্থাপক ও সুন্দরী প্রতিযোগিতার বিচারক।

সব কিছুতেই সফল এই তারকা।

সম্প্রতি একটি টিভি চ্যানেলের রিয়েলিটি শো ‘বড় মঞ্চের তারকা’ নামক অনুষ্ঠানের অতিথি হয়ে এসেছিলেন তাহসান খান। ওই অনুষ্ঠানে উপস্থাপিকা হিসেবে ছিলেন ঢাকাই চলচ্চিত্রের কুইন খ্যাত নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। আর এই মঞ্চেই নানা বিষয়ে তাহসানের সঙ্গে কথা হয় তার।

পূর্ণিমা তাহসানকে প্রশ্ন করেন - শিক্ষকতা, গান, অভিনয়, উপস্থাপনা, সুন্দরী প্রতিযোগিতার বিচারকাজ কী না করেছেন তাহসান খান। একটা মানুষের এত প্রতিভা কেন থাকতে হবে? তাহলে নাচটা বাদ যাবে কেন?

একটু হেসে তাহসান উত্তর দেন, এই একটা জায়গায় আমি একেবারেই কাঁচা। সঙ্গে সঙ্গে পূর্ণিমার প্রশ্ন তাহলে দীপিকার সঙ্গে নাচতে হলো কেন? তাহসানও দিলেন বুদ্ধি মত্তার পরিচয়। বললেন, ‘দীপিকা পাড়ুকোন এমনভাবে অনুরোধ করেছিল, না করতে পারিনি। যে কারণে আমার করতে হয়েছিলো। এছাড়া ওই শো-তে আমরা মানুষকে আনন্দ দিচ্ছিলাম। তাই করতে হয়েছে।

আরও পড়ুন


প্রবাল দ্বীপ সেন্ট মার্টিন ভ্রমণে নিষেধাজ্ঞা

বুধবার রাজধানীর যেসব এলাকার মার্কেট বন্ধ থাকবে

প্রতিমন্ত্রী ডা. মুরাদের গান ও নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)

মেসির জোড়া গোলে জয় পেল পিএসজি (ভিডিও)


মূলত ২০১৫ সালে লাক্সের আয়োজনের সেই স্মৃতিকে সামনে আনলেন পূর্ণিমা। সেবার বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ঢাকায় এলে সেই অনুষ্ঠানের সঞ্চালনা করেন তাহসান খান। সেই মঞ্চে দীপিকার সঙ্গে একটা গানে কিছুক্ষণ নাচও পরিবেশন করেন তিনি। তাদের নাচের দৃশ্য এখনো অনেক দর্শকের মনে গেঁথে আছে।

পূর্ণিমা এবার উপস্থাপক তাহসানকে নিয়ে প্রশ্ন করলেন। বললেন, উপস্থাপক হিসেবে আপনি আপনাকে কত নম্বর দেবেন? পূর্ণিমার এ প্রশ্নের জবাবে তাহসান বলেন, ‘আমি অনেক বছর শিক্ষকতা করেছি। যখন অনেক মানুষ সামনে বসে থাকে আর আমার কথা বলতে হয়, তখন আমি খুব শিক্ষকসুলভ কথা বলি। নিজেকে গায়ক ও নায়ক হিসেবে যত নম্বর দেব, উপস্থাপক হিসেবে তত দেব না। কারণ আমি উপস্থাপনা করতে গেলেও শিক্ষকতা শুরু করি, লেকচার দিতে শুরু করি। আমার উপস্থাপনায় মানুষ বিনোদন পায় না, লেকচার বেশি শুনতে হয়।

news24bd.tv এসএম