দীপিকাকে না করতে পারিনি: তাহসান

অনলাইন ডেস্ক

দীপিকাকে না করতে পারিনি: তাহসান

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তাহসান খান। সঙ্গীতশিল্পী হিসেবেও বেশ জনপ্রিয় তিনি। একজন তারকার এতোগুণ থাকে তা তাহসানকে না দেখলে বোঝাই কঠিন। তাহসান একাধারে নায়ক, গায়ক, শিক্ষক, উপস্থাপক ও সুন্দরী প্রতিযোগিতার বিচারক। সব কিছুতেই সফল এই তারকা।

সম্প্রতি একটি টিভি চ্যানেলের রিয়েলিটি শো ‘বড় মঞ্চের তারকা’ নামক অনুষ্ঠানের অতিথি হয়ে এসেছিলেন তাহসান খান। ওই অনুষ্ঠানে উপস্থাপিকা হিসেবে ছিলেন ঢাকাই চলচ্চিত্রের কুইন খ্যাত নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। আর এই মঞ্চেই নানা বিষয়ে তাহসানের সঙ্গে কথা হয় তার।

পূর্ণিমা তাহসানকে প্রশ্ন করেন - শিক্ষকতা, গান, অভিনয়, উপস্থাপনা, সুন্দরী প্রতিযোগিতার বিচারকাজ কী না করেছেন তাহসান খান। একটা মানুষের এত প্রতিভা কেন থাকতে হবে? তাহলে নাচটা বাদ যাবে কেন?

একটু হেসে তাহসান উত্তর দেন, এই একটা জায়গায় আমি একেবারেই কাঁচা। সঙ্গে সঙ্গে পূর্ণিমার প্রশ্ন তাহলে দীপিকার সঙ্গে নাচতে হলো কেন? তাহসানও দিলেন বুদ্ধি মত্তার পরিচয়। বললেন, ‘দীপিকা পাড়ুকোন এমনভাবে অনুরোধ করেছিল, না করতে পারিনি। যে কারণে আমার করতে হয়েছিলো। এছাড়া ওই শো-তে আমরা মানুষকে আনন্দ দিচ্ছিলাম। তাই করতে হয়েছে।

আরও পড়ুন


প্রবাল দ্বীপ সেন্ট মার্টিন ভ্রমণে নিষেধাজ্ঞা

বুধবার রাজধানীর যেসব এলাকার মার্কেট বন্ধ থাকবে

প্রতিমন্ত্রী ডা. মুরাদের গান ও নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)

মেসির জোড়া গোলে জয় পেল পিএসজি (ভিডিও)


মূলত ২০১৫ সালে লাক্সের আয়োজনের সেই স্মৃতিকে সামনে আনলেন পূর্ণিমা। সেবার বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ঢাকায় এলে সেই অনুষ্ঠানের সঞ্চালনা করেন তাহসান খান। সেই মঞ্চে দীপিকার সঙ্গে একটা গানে কিছুক্ষণ নাচও পরিবেশন করেন তিনি। তাদের নাচের দৃশ্য এখনো অনেক দর্শকের মনে গেঁথে আছে।

পূর্ণিমা এবার উপস্থাপক তাহসানকে নিয়ে প্রশ্ন করলেন। বললেন, উপস্থাপক হিসেবে আপনি আপনাকে কত নম্বর দেবেন? পূর্ণিমার এ প্রশ্নের জবাবে তাহসান বলেন, ‘আমি অনেক বছর শিক্ষকতা করেছি। যখন অনেক মানুষ সামনে বসে থাকে আর আমার কথা বলতে হয়, তখন আমি খুব শিক্ষকসুলভ কথা বলি। নিজেকে গায়ক ও নায়ক হিসেবে যত নম্বর দেব, উপস্থাপক হিসেবে তত দেব না। কারণ আমি উপস্থাপনা করতে গেলেও শিক্ষকতা শুরু করি, লেকচার দিতে শুরু করি। আমার উপস্থাপনায় মানুষ বিনোদন পায় না, লেকচার বেশি শুনতে হয়।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

আমি এখনও মিসেস অন্তুই আছি : পূজা

অনলাইন ডেস্ক

আমি এখনও মিসেস অন্তুই আছি : পূজা

কণ্ঠশিল্পী বাঁধন সরকার পূজা ও  মডেল অর্ণব অন্তুর অনেক দিনের প্রেম। অনেকেই জানতেন সে কথা। ২০১৭ সালের ১ ফেব্রুয়ারি পূর্ণতা পায় সেই প্রেম। জমকাল আয়োজনে বিয়ে করেন দুজন। আর দুমাস পরই ছিল তাদের পঞ্চম বিয়েবার্ষিকী। কিন্তু  ​শুক্রবার তাদের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

অর্ণব অন্তু তার ফেসবুক পোস্টে লিখেছেন— মহানের কাছে সুস্থ এবং সুন্দর জীবনের কামনা করে আমাদের সাংসারিক যাত্রা আমার পক্ষ থেকে এখানেই ইতি টানলাম। ভালো থেকো।' এরপরই এই দম্পতির বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ে।

পূজা বলেন, আমি অন্তুর স্ট্যাটাসের বিষয়ে জানি না। আমাদের ডিভোর্স এখনো হয়নি। আমার হাতে ডিভোর্স লেটার আসুক তারপর না হয় বিস্তারিত কথা বলি।

আরও পড়ুন:


আফ্রিকার ৭ দেশ থেকে এলেই ১৪ দিনের কোয়ারেন্টিন

দুই হাত হারানো ফাল্গুনীকে বিয়ে করলো এনজিও কর্মী সুব্রত

স্বাধীনতার ৫০ বছরে স্বাস্থ্যখাতে অভাবনীয় সাফল্য

ঢাকার যানজটেই শেষ জিডিপির প্রায় ৮৭ হাজার কোটি টাকা


তিনি আরও বলেন, ‘অন্তুর সঙ্গে তো আমার বিচ্ছেদ হয়নি। আমি এখনও মিসেস অন্তুই আছি। তবে আমার পক্ষ থেকে ডিভোর্সের কোনো পরিকল্পনা নেই। বাকি কথা পরে হবে।’

জানা গেছে, বিয়ের দুই বছর পর থেকেই তাদের সম্পর্ক স্বাভাবিক যাচ্ছিল না। এমনকি আলাদা থাকতে শুরু করেছিলেন দুজন। পরে ভুল বোঝাবুঝি মিটিয়েও নেন। তবে ‘সাংসারিক যাত্রার ইতি টানার’ মতো সিদ্ধান্ত কেন নিতে হলো অন্তুর?

news24bd.tv/আলী

পরবর্তী খবর

করোনা আক্রান্ত হাসান আরিফ আইসিইউতে

অনলাইন ডেস্ক

করোনা আক্রান্ত হাসান আরিফ আইসিইউতে

হাসান আরিফ

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত সপ্তাহে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন আবৃত্তিশিল্পী ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক হাসান আরিফ। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি আজ (৪ নভেম্বর) বিকালে বলেন, ‘গত কয়েক দিন ধরেই হাসান আরিফ কিছুটা অসুস্থ ছিলেন। দুই দিন আগে তিনি করোনা পজিটিভ বলে রিপোর্ট পান। সেদিনই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এখন তিনি আইসিইউতে আছেন।’

বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন গোলাম কুদ্দুছ।


আরও পড়ুন:

ক্ষেপলেন পাপন, বললেন এতো বাজে পারফরমেন্স ৮ বছরে দেখিনি

কুয়েটে শিক্ষকের মৃত্যু: ছাত্রলীগ নেতাসহ ৯ শিক্ষার্থী বহিষ্কার

ইউপি নির্বাচনের পঞ্চম ধাপে নৌকা পেলেন যারা


জানা যায়, ক’দিন ধরেই অসুস্থ ছিলেন হাসান আরিফ। করোনা উপসর্গ থাকায় পরশু (২ ডিসেম্বর) হাসপাতালে গিয়ে কোভিড টেস্ট করান। এদিনই ফল পজিটিভ আসায় তাকে ভর্তি করা হয়। 

হাসান আরিফ সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ও দেশের বরেণ্য আবৃত্তিশিল্পী।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

কেন কেঁদে ফেললেন অমিতাভ?

অনলাইন ডেস্ক

কেন কেঁদে ফেললেন অমিতাভ?

প্রায় বছর বিশেক আগের কথা। অমিতাভ বচ্চন পেশাগত জীবনের চিত্র তখন খানিক নিম্নগামী। তখন সিনেমায় কাজ পাচ্ছিলেন না শাহেনশা। আনন্দবাজার সূত্রে জানা যায়, সেসময়ই ছোট পর্দার এক অনুষ্ঠানে সঞ্চালনার প্রস্তাব আসে তার কাছে। রোজগারের তাগিদে সাত-পাঁচ না ভেবেই রাজি হয়ে যান তিনি। সেই অনুষ্ঠান অর্থাৎ ‘কৌন বনেগা ক্রোড়পতি’ ২১-এ পা রাখল শুক্রবার। আর অনুষ্ঠানে অতিথি হয়ে এলেন অমিতাভের কন্যা শ্বেতা বচ্চন নন্দ এবং নাতনি নভ্য নভেলি নন্দ।

আরও পড়ুন:

ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

আজ আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় 'জাওয়াদ'

সেখানে পরিবারের সদস্যদের সামনেই কান্নায় ভেঙে পড়েন অমিতাভ। অতীত ফিরে যান তিনি। অমিতাভ বলেন, ২১ বছর কেটে গেল। ২০০০ সালে যাত্রা শুরু হয়েছিল। তখন কী হবে, কিছুই জানতাম না। লোকে বলেছিল, বড় পর্দা থেকে ছোট পর্দায় কাজ করতে এলে আমার ভাবমূর্তি নষ্ট হতে পারে।

বলতে বলতেই চোখ ভিজে যায় অমিতাভের। তিনি আরও বললেন, কিন্তু তখন আমার পরিস্থিতি ঠিক ছিল না। ছবিতে কাজ পাচ্ছিলাম না। কিন্তু এই অনুষ্ঠান শুরু হওয়ার পর মানুষের ভালোবাসা পেয়েছিলাম। মনে হলো পৃথিবীটাই আচমকা বদলে গেল।

 news24bd.tv/এমি-জান্নাত   

পরবর্তী খবর

ফোন হারিয়ে বিপাকে সারা, চটলেন সাংবাদিকদের উপর!

অনলাইন ডেস্ক

ফোন হারিয়ে বিপাকে সারা, চটলেন সাংবাদিকদের উপর!

বলিউডের তরুণ প্রজন্মের পর্দা কাঁপানো নায়িকা সারা আলি খান। এরই মধ্যে বেশ কয়েকটি ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন তিনি। কাজ করছেন নিয়মিত। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় এই অভিনেত্রী। ভক্তদের উদ্দেশ্যে প্রায় প্রতিদিনই সুন্দর সুন্দর ছবি পোস্ট করেন তিনি।

এবার নতুন বিড়ম্বনায় পড়েছেন সাইফ আলি খান ও অমৃতা সিংহের মেয়ে। সারা তো বিপাকে পড়েছেনেই। কিন্তু ভক্তদের জন্যও তার এই বিড়ম্বনা দুঃসংবাদও বলা যায়। কারণ তাদের শখের মোবাইল ফোনটাই হারিয়ে গেছে।

সারা আলি খান

মুম্বাইয়ের রেকর্ডিং স্টুডিও’র বাইরে ছুটাছুটি করছেন সারা। অসহায় হয়ে ঘুরছেন আর বলছেন আমার আমার ফোন হারিয়ে গেছে। আর তার এই ফোন খোঁজার মুহূর্তও ক্যামেরায় বন্দি করেছেন সাংবাদিকরা।

সাইফ কন্যা সারা

ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের গাড়ি থেকে খুব তাড়াগুড়ো করে নামছেন সারা। আর সেখান থেকেই বলছেন, আরে আমার ফোন হারিয়ে গেছে। তার পরে রেকর্ডিং স্টুডিও’র ভিতরে ঢুকেও ফোন খুঁজতে থাকেন। সেখানেও সাংবাদিকদের ক্যামেরা দেখে বিরক্ত সাইফ কন্যা। বিরক্তির সুরে তিনি বলেন, আমার ফোন হারিয়েছে, আর আপনারা সেটিরও ছবি তুলতে ব্যস্ত? তবে সারার ফোন ফেরত পাওয়ার আশ্বাস দেন সাংবাদিকরা।

যদিও তার কিছুক্ষণ পরে নিজের ফোন ফিরে পেয়েছেন বি-টাউনের এই অভিনেত্রী। তারপরে গাড়িতে উঠে বেরিয়ে যেতে দেখা যায় তাঁকে।

আরও পড়ুন


মাদারীপুরে পাচারের শিকার অর্ধশতাধিক, বেঁচে থাকার আকুতি

news24bd.tv এসএম

পরবর্তী খবর

যৌন সম্পর্ক নাকি খাবার কোনটি পছন্দ সামান্থার?

অনলাইন ডেস্ক

যৌন সম্পর্ক নাকি খাবার কোনটি পছন্দ সামান্থার?

অভিনেত্রী সামান্থা আক্কিনেনি

ভারতের দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। সৌন্দর্য আর নিখুত অভিনয় দিয়ে মন কেড়েছে লাখো দর্শকের। তবে সাম্প্রতিক সময়ে বেশ আলোচনায় এসেছে সামান্থা। কারণ দু’মাস আগেই গত ২ অক্টোবর নাগা চৈতন্যর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে তার।

আর এর পর থেকেই খবরের শিরোনাম হয়েছেন খ্যাতনামা এই অভিনেত্রী। সম্প্রতি সামান্থার ২০১৭ সালের পুরনো একটি সাক্ষাতকার খুঁজে পেয়েছেন অনুরাগীরা আর তাতে উঠে এসেছে অনেক তথ্য।

সামান্থা

সেই সাক্ষাৎকারে সামান্থাকে প্রশ্ন করা হয়েছিল খাবার, নাকি যৌন সম্পর্ক? কোনটি পছন্দ তার। তবে এতো কঠিন প্রশ্নের উত্তর এড়িয়ে যাননি এই অভিনেত্রী। খুব সাবলীল উত্তর দিয়েছেন সামান্থা। তিনি বলেন, ‘বড়ই কঠিন প্রশ্ন! তবে হ্যাঁ আমি যে কোনও দিন উপোস করতে পারি। তাই যৌন সম্পর্ককেই বেছে নিলাম। বাদ দিলাম খাবারকে।’

অভিনেত্রী সামান্থা আক্কিনেনি

নাগা চৈতন্যর সঙ্গে বিচ্ছেদের পর আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে সামান্থা। সামান্থার বিবাহ-বহির্ভূত সম্পর্ক এবং গর্ভপাত করার সিদ্ধান্তই নাকি তার আর নাগা চৈতন্যের বিচ্ছেদের কারণ। আবার অনেকে বলছেন, সামান্থা সন্তান চেয়েছিলেন আর এই নিয়ে তাদের মধ্যে ঝামেলার সূত্রপাত।

আরও পড়ুন


নৌকার টিকিট পেয়েই প্রতিপক্ষের বাড়িতে হামলা, আগুন

news24bd.tv এসএম

পরবর্তী খবর