দীপিকাকে না করতে পারিনি: তাহসান

অনলাইন ডেস্ক

দীপিকাকে না করতে পারিনি: তাহসান

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তাহসান খান। সঙ্গীতশিল্পী হিসেবেও বেশ জনপ্রিয় তিনি। একজন তারকার এতোগুণ থাকে তা তাহসানকে না দেখলে বোঝাই কঠিন। তাহসান একাধারে নায়ক, গায়ক, শিক্ষক, উপস্থাপক ও সুন্দরী প্রতিযোগিতার বিচারক। সব কিছুতেই সফল এই তারকা।

সম্প্রতি একটি টিভি চ্যানেলের রিয়েলিটি শো ‘বড় মঞ্চের তারকা’ নামক অনুষ্ঠানের অতিথি হয়ে এসেছিলেন তাহসান খান। ওই অনুষ্ঠানে উপস্থাপিকা হিসেবে ছিলেন ঢাকাই চলচ্চিত্রের কুইন খ্যাত নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। আর এই মঞ্চেই নানা বিষয়ে তাহসানের সঙ্গে কথা হয় তার।

পূর্ণিমা তাহসানকে প্রশ্ন করেন - শিক্ষকতা, গান, অভিনয়, উপস্থাপনা, সুন্দরী প্রতিযোগিতার বিচারকাজ কী না করেছেন তাহসান খান। একটা মানুষের এত প্রতিভা কেন থাকতে হবে? তাহলে নাচটা বাদ যাবে কেন?

একটু হেসে তাহসান উত্তর দেন, এই একটা জায়গায় আমি একেবারেই কাঁচা। সঙ্গে সঙ্গে পূর্ণিমার প্রশ্ন তাহলে দীপিকার সঙ্গে নাচতে হলো কেন? তাহসানও দিলেন বুদ্ধি মত্তার পরিচয়। বললেন, ‘দীপিকা পাড়ুকোন এমনভাবে অনুরোধ করেছিল, না করতে পারিনি। যে কারণে আমার করতে হয়েছিলো। এছাড়া ওই শো-তে আমরা মানুষকে আনন্দ দিচ্ছিলাম। তাই করতে হয়েছে।

আরও পড়ুন


প্রবাল দ্বীপ সেন্ট মার্টিন ভ্রমণে নিষেধাজ্ঞা

বুধবার রাজধানীর যেসব এলাকার মার্কেট বন্ধ থাকবে

প্রতিমন্ত্রী ডা. মুরাদের গান ও নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)

মেসির জোড়া গোলে জয় পেল পিএসজি (ভিডিও)


মূলত ২০১৫ সালে লাক্সের আয়োজনের সেই স্মৃতিকে সামনে আনলেন পূর্ণিমা। সেবার বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ঢাকায় এলে সেই অনুষ্ঠানের সঞ্চালনা করেন তাহসান খান। সেই মঞ্চে দীপিকার সঙ্গে একটা গানে কিছুক্ষণ নাচও পরিবেশন করেন তিনি। তাদের নাচের দৃশ্য এখনো অনেক দর্শকের মনে গেঁথে আছে।

পূর্ণিমা এবার উপস্থাপক তাহসানকে নিয়ে প্রশ্ন করলেন। বললেন, উপস্থাপক হিসেবে আপনি আপনাকে কত নম্বর দেবেন? পূর্ণিমার এ প্রশ্নের জবাবে তাহসান বলেন, ‘আমি অনেক বছর শিক্ষকতা করেছি। যখন অনেক মানুষ সামনে বসে থাকে আর আমার কথা বলতে হয়, তখন আমি খুব শিক্ষকসুলভ কথা বলি। নিজেকে গায়ক ও নায়ক হিসেবে যত নম্বর দেব, উপস্থাপক হিসেবে তত দেব না। কারণ আমি উপস্থাপনা করতে গেলেও শিক্ষকতা শুরু করি, লেকচার দিতে শুরু করি। আমার উপস্থাপনায় মানুষ বিনোদন পায় না, লেকচার বেশি শুনতে হয়।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

শাহরুখ প্রতিহিংসার শিকার: মমতা

অনলাইন ডেস্ক

শাহরুখ প্রতিহিংসার শিকার: মমতা

বলিউড  সুপারস্টার শাহরুখ খান প্রতিহিংসা শিকার বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুম্বাই সফরকালে বুধবার তিনি এ কথা বলেন। এনডিটিভি এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে। 

রাজনৈতিক নেতা, আন্দোলনকর্মী ও সাবেক বিচারপতিদের সঙ্গে এক আলাপচালিতায় এ কথা বলেন মমতা। এ সময় বিজেপিকে ‘নিষ্ঠুর ও অগণতান্ত্রিক’ দল বলে অভিহিত করে মমতা সামনে এগিয়ে যাওয়ার জন্য ঐক্যবদ্ধতার প্রয়োজনীয়তা তুলে ধরেন তিনি। 

আলাপচারিতায় উপস্থিত থাকা বলিউড পরিচালক মহেশ ভাটকে মমতা বলেন, মহেশজি, আপনিও তো প্রতিহিংসার শিকার হয়েছেন, শাহরুখ খানও প্রতিহিংসার শিকার হয়েছে।  যদি আমরা জিততে চাই, তাহলে আমাদের লড়াই করতে হবে, এবং নিজেদের কথা প্রকাশ্যে বলতে হবে।

এ সময় মারাঠা বীর শিবাজীকে নিয়ে লেখা রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতার উল্লেখ করে মমতা বলেন, বাংলা ও মহারাষ্ট্রের সম্পর্ক গভীর।

বুধবারের এই আলোচনায় মমতার সঙ্গে উপস্থিত ছিলেন হাইকোর্টের সাবেক বিচারপতি শফি পারকার এবং অভয় থিপসে, তুষার গান্ধী, সাবেক কংগ্রেস নেতা সঞ্জয় ঝা, সুধীন্দ্র কুলকার্নি, শত্রুঘ্ন সিনহা, লেখক শোভা দে এবং বলিউড তারকা স্বরা ভাস্কর, রাহুল বোস ও কঙ্কনা সেন শর্মা।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

অল্পবয়সী ছেলের সঙ্গে ছবি দিয়ে

শ্রীলেখা লিখেছে, মাই নিউ পার্টনার...

অনলাইন ডেস্ক

শ্রীলেখা লিখেছে, মাই নিউ পার্টনার...

শ্রীলেখা

এবার ফের নতুনভাবে ধরা দিলেন শ্রীলেখা। ভক্তদের দেখালেন নিজের নতুন পার্টনারকে। ফেসবুকে নিজের নতুন পার্টনারের সঙ্গে ছবি দিয়ে শ্রীলেখা লিখেছেন, মিট মাই নিউ পার্টনার। আরে জিম পার্টনার, তোমরাও না...' 

কিছুদিন দিন আগেই ভেনিসে গিয়ে এক অল্প বয়সী এক রেস্তোরাঁর ছেলের প্রেমে পড়েন শ্রীলেখা। নিজেই জানিয়েছিলেন।

শুভাকাঙ্ক্ষীরা বা নেটিজেনরা জিজ্ঞেস করেছিল প্রেম করবে কি না, যুবকের সৌন্দর্যে শ্রীলেখা মন হারিয়েছেন। তাই দাম জিজ্ঞেস না করেই এক প্লেট মাছ অর্ডার করেন তিনি। 

শ্রীলেখা

আরও পড়ুন


বাসে আগুন দেয়ার ঘটনায় মামলা, আসামি ৮ শতাধিক

টেস্ট ছাড়া কেউ দেশে এলে ১৪ দিনের কোয়ারেন্টিন: স্বাস্থ্যমন্ত্রী


যার জন্য শ্রীলেখাকে গুনতে হয়েছে ৬৩ ইউরো, যা ভারতীয় রুপিতে প্রায় পাঁচ হাজার। তাহলে কি মন গলে গিয়েছে শ্রীলেখার? তিনিও কি এই প্রস্তাবে রাজি? বিদেশ থেকে ভারতীয় সংবাদমাধ্যমকে শ্রীলেখা বলেন, ‘মাথা খারাপ? কুকুর আর নিজের মেয়েকে সামলানোর পর অত ছোট প্রেমিককে সামলাতে পারব না! ও আমার মেয়ের প্রেমিক হওয়ার যোগ্য!’

এই কথার রেশ শেষ হয়নি। কেননা কদিন আগেই জানালেন অসংখ্য অল্প বয়সী ছেলে তাঁকে প্রস্তাব দিচ্ছে বিয়ে করতে চাইছে। আর এসব ঘটনার পর যদি শ্রীলেখা যদি অল্পবয়সী ছেলের সঙ্গে ছবি দিয়ে বলেন, মাই নিউ পার্টনার... তাহলে নেটিজেনরা কি বলবেন? অসংখ্য মন্তব্য এসেছে যেসবে বলা হচ্ছে নতুন প্রেমিকের জন্য শুভেচ্ছা অভিনন্দন, ইত্যাদি। 

শ্রীলেখা

এসব করেই হয়তো ভালো আছেন, কেননা কিছুদিন আগেই বাবাকে হারিয়েছেন শ্রীলেখা। বাবাকে হারিয়েছেন সেপ্টেম্বর মাসেই। 

এখনও যেন বাবার চলে যাওয়াটা কিছুতেই মেনে নিতে পারছেন না শ্রীলেখা মিত্র। তাঁর ফেসবুক পেজে চোখ বুলোলেই বোঝা যাবে সেকথা। বাবার ছবি থেকে কথা, নানান স্মৃতি উঠে এসেছে সেখানে। না ফেরার দেশে পাড়ি দিলেও বাবাকে যেন কিছুতেই কাছছাড়া করতে চাইছেন না এই টলি-অভিনেত্রী। এখনও বাবার সঙ্গে নিজের কথা চালিয়ে যান। রোজ, প্রতিদিন। রোজ বাবার ফোনে ভয়েস রেকর্ড করে পাঠান। ফেসবুকে করা সেই পোস্টে নিজেই একথা লিখেছেন শ্রীলেখা।

news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর

শরীরে মেহেন্দিতে আঁকা ব্লাউজ, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

শরীরে মেহেন্দিতে আঁকা ব্লাউজ, ভিডিও ভাইরাল

মেহন্দি দিয়ে আঁকা ব্লাউজ

সোশ্যাল মিডিয়ায় কত কিছুইতো ভাইরাল হয়। এবার ভাইরাল হয়েছে শাাড়ির সঙ্গে মেহেন্দি দিয়ে আঁকা ব্লাউজের ভিডিও। বিষয়টি আরও একটু পরিষ্কার করা যাক। এক নারী তার শরীরে মেহেন্দি দিয়ে ব্লাউজের আদলে নকশা করেছেন। মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

কলকাতার প্রভাবশালী দৈনিক আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে এ খবর জানা যায়।

প্রতিবেদনটিতে বলা হয়,ভাইরাল হওয় সেই ভিডিওতে দেখা গেছে, চিকনের কাজ করা সাদা শাড়ি পরে সেজেছেন এক মহিলা। মাথায় ফুল। কানে লম্বা দুল। শুধু গায়ে কোনও কাপড়ের ব্লাউজ নেই। বদলে সারা গায়ে মেহন্দি দিয়ে আঁকা রয়েছে একটি ব্লাউজ। সঙ্গে রয়েছে ক্যাপশন। ‘মেহন্দির ব্লাউজ। এর পর কী?’

মেহন্দির ব্লাউজ


আরও পড়ুন:

বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপন নিয়ে কটূক্তি, কাটাখালীর মেয়র আটক

শুরু হলো মহান বিজয়ের মাস

আজ থেকে ঢাকার গণপরিবহনে শিক্ষার্থীদের ভাড়া অর্ধেক কার্যকর


অভিনব এই মেহেন্দি-ব্লাউজ সাজ নেটিজেনদের নজর কেড়েছে। ভিডিওিটি ৮০,০০০-এর বেশি দেখা হয়েছে। পড়েছে মন্তব্যের হিড়িক।   একজন ওই ভিডিও পোস্টের নীচে লেখেন, ‘মেহন্দি লাগানো শিখতে হবে।’ আর এক জন লিখেছেন, ‘ক্যাপশন পড়ার আগে বিষয়টি বুঝতেই পারিনি।’


ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

চেকের মামলায় আমিশা প্যাটেলকে গ্রেফতারের নির্দেশ

অনলাইন ডেস্ক

চেকের মামলায় আমিশা প্যাটেলকে গ্রেফতারের নির্দেশ

চেক বাউন্সের মামলায় বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে।

জানা গেছে,আমিশা প্যাটেল ইউটিএফ টেলিফিল্মস প্রাইভেট লিমিটেড নামক একটি সংস্থার কাছ থেকে ৩২ দশমিক ২৫ লাখ টাকা ধার করেন সিনেমা নির্মাণের জন্য। এই সমঝোতায় অভিনেত্রী অভিযোগকারী সংস্থাকে দুটি চেক দেন, কিন্তু ব্যাংক থেকে জানানো হয়েছে যে, দুটি চেকই বাউন্স করেছে অর্থাৎ অচল।

ভারতের মধ্যপ্রদেশের ভোপাল জেলা ও দায়রা আদালত সোমবার (২৯ নভেম্বর) অভিনেত্রীর বিরুদ্ধে ৩২ দশমিক ২৫ লাখ রুপির চেক বাউন্সের মামলায় এই গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে।

আরও পড়ুন:

গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর

হাফ পাস শুধুমাত্র ঢাকায় কার্যকর হবে বললেন এনায়েত উল্লাহ

কুমিল্লায় কাউন্সিলর হত্যা: ৬ হামলাকারী শনাক্ত


 

ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়েছে, ইউটিএফ টেলিফিল্মস প্রাইভেট লিমিটেড নামক একটি সংস্থার অভিনেত্রীর বিরুদ্ধে এ মামলা করেছিল।

আগামী ৪ ডিসেম্বরে এই মামলার শুনানিতে আদালতে উপস্থিত থাকতে বলা হয়েছে অভিনেত্রীকে।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

'কাঁচা বাদাম' গেয়ে ভাইরাল কে এই ভুবন বাদ্যকর?

অনলাইন ডেস্ক

'কাঁচা বাদাম' গেয়ে ভাইরাল কে এই ভুবন বাদ্যকর?

বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম জুড়ে ভাইরাল 'কাঁচা বাদাম' গান। এরই মধ্যে গানটি সারা বিশ্বে দেখেছেন কয়েক মিলিয়ন মানুষ। এমনকি রিমিক্সও বানানো হয়েছে ভাইরাল এই বাদাম বিক্রির গানের। গানটি গেয়েছেন ভারতের এক বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। খবর জি নিউজের।

ভুবন বাদ্যকরের নিবাস বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুরি গ্রামে। 

নিজের লেখা, সুর দেওয়া ও গাওয়া 'বাদাম গান' বহুল প্রশংসিত হওয়ায় আনন্দিত ভুবন বাদ্যকর। তিনি বলেন, মোবাইলে আমার গান দেখছে সবাই। দেখা হলেই সবাই এসে আমার গানের প্রশংসা করে যাচ্ছে। ভালোই লাগছে।

নিজের ভাইরাল কীর্তি নিয়ে ভুবন বাদ্যকর গণমাধ্যমকে বলেন, হ্যাঁ, আমিই লিখেছি, আমারই তৈরি। আমারই সুর, আমারই গলা। চিন্তাভাবনা করতে করতেই করেছি। 

তিনি জানান, এর আগে বাউল গান করেছি। এখন আমি ঝাড়খণ্ড থেকে বাংলার বিভিন্ন গ্রামে গ্রামে ঘুরে বাদাম ফেরি করি। সেই বাদাম কী করে বিক্রি করা যায়, সেই থেকেই ভাবনাচিন্তা। তারপরই গান লেখা।

ভুবন বাদ্যকর জানান, গান শুনে বহু মানুষই বাদাম কিনতে আসছেন। কেউ ৫ টাকার বাদাম কিনছেন, কেউ ১০ টাকার। বিক্রি ভালোই চলছে। আগে পায়ে হেঁটে বাদাম ফেরি করতেন। কিছুদিন সাইকেলেও করেছেন। এখন ১৫০০০ রুপি দিয়ে একটি 'গাড়ি' কিনেছেন। তাতে করেই বাদাম ফেরি করছেন।

আরও পড়ুন:

পদত্যাগের এক সপ্তাহের মধ্যেই পুনঃনির্বাচিত সুইডিশ প্রধানমন্ত্রী


news24bd.tv/ নকিব

পরবর্তী খবর