হত্যা মামলায় আসামির জিজ্ঞাসাবাদের ভিডিও ফাঁস, ওসি প্রত্যাহার

বোরহান উদ্দিন, সুনামগঞ্জ

হত্যা মামলায় আসামির জিজ্ঞাসাবাদের ভিডিও ফাঁস, ওসি প্রত্যাহার

সুনামগঞ্জের ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) শেখ নাজিম উদ্দিনকে দায়িত্বে অবহেলার কারণে প্রত্যাহার করা হয়েছে। 

আজ বুধবার সকাল ১১ টায় প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান। 

তিনি বলেন, হত্যা মামলার এক আসামির জিজ্ঞাসাবাদের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার দায়ে গতকাল মঙ্গলবার বিকেলে ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দিনকে প্রত্যাহার করে সুনামগঞ্জ পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

আরও পড়ুন:


ইউপি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের ৩১ চেয়ারম্যান

এখনও যেভাবে গ্রুপ চ্যাম্পিয়ন হবার সুযোগ রয়েছে বাংলাদেশের!

প্রোগ্রামে ‘বোরকা না পরার’ নির্দেশ ঢাবি ছাত্রলীগ নেত্রীর!

রাজধানীতে ১৭ বছরের কিশোরীকে ধর্ষণ


জানা যায়, গত বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে সুনামগঞ্জের ছাতকে একটি হত্যা মামলার আসামিকে থানায় জিজ্ঞাসাবাদের দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ‘লাইভে’ প্রচারের ঘটনা ভাইরাল হওয়ার পর বিষয়টি নিয়ে আলোচনা তৈরি হয়। পরে শুক্রবার বিকেলে এই ঘটনা খতিয়ে দেখতে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) ও অতিরিক্ত পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেলকে) সদস্য করে দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেন সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান। এবং সেই তদন্ত কমিটির দেওয়া প্রতিবেদন প্রমাণিত হওয়ায় ছাতক থানার ওসিকে ওই থানা থেকে প্রত্যাহার করে নেওয়া হয়।

news24bd.tv রিমু  

পরবর্তী খবর

রাজশাহীর সেই মেয়রের অবৈধ মার্কেট উচ্ছেদ

অনলাইন ডেস্ক

রাজশাহীর সেই মেয়রের অবৈধ মার্কেট উচ্ছেদ

উচ্ছেদ করা হচ্ছে মেয়র আব্বাসের মার্কেট

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল নিয়ে কটূক্তি এবং ম্যুরাল নির্মাণ প্রতিহতের ঘোষণা দেওয়া রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীর দোতলা মার্কেট উচ্ছেদ অভিযান শুরু করেছে প্রশাসন। মেয়র আব্বাস সরকারি ড্রেন দখল করে এই মার্কেট নির্মাণ করেছেন।

শনিবার (৪ ডিসেম্বর) সকাল নয়টার দিকে শুরু হয় এই উচ্ছেদ অভিযান। এতে নেতৃত্ব দিচ্ছেন পবা উপজেলার সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ এহসান উদ্দীন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ এহসান উদ্দীন জানান, দ্বিতীয় বার আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে কাটাখালি পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ার পর আব্বাস আলী কাটাখালী বাজারের দুইপাড়ে বিএমডিএ'র খালের ৬ শতক দখল করে তার উপর দুটি দোতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু করেন। বিষয়টি জানতে পেরে রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল মেয়র আব্বাস আলীকে দুইবার চিঠি দিয়ে সেই মার্কেট নির্মাণ বন্ধ করে দেন। শনিবার অবৈধভাবে নির্মাণ করা দুটি মার্কেট উচ্ছেদ করা হচ্ছে।

এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল নিয়ে কটূক্তি এবং ম্যুরাল নির্মাণ প্রতিহতের ঘোষণার অভিযোগে রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীর বিরুদ্ধে নগরীর ৩ থানায় তিনটি মামলা করা হয়।

এর একটি রাজশাহীর বোয়ালিয়া মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় গত ৩০ নভেম্বর ঢাকার একটি আবাসিক হোটেল থেকে র‍্যাব তাকে গ্রেফতার করে।

তারও আগে কাটাখালী পৌর আওয়ামী লীগের আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়। এছাড়াও মেয়র আব্বাস আলীর ওপর অনাস্থা চেয়ে জেলা প্রশাসকের মাধ্যমে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে চিঠি দেয় পৌরসভার ১২ কাউন্সিলর।

আরও পড়ুন


দিনাজপুরে শীতের তীব্রতা কিছুটা কম, রয়েছে মেঘলা আকাশ

news24bd.tv এসএম

পরবর্তী খবর

গত ২৪ ঘন্টায় মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৭৫

অনলাইন ডেস্ক

গত ২৪ ঘন্টায় মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৭৫

প্রতীকী ছবি

রাজধানীর ঢাকায় গত ২৪ ঘন্টায় অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের অপরাধে ৭৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এ অভিযান চালায়।

শুক্রবার (৩ ডিসেম্বর) সকাল ৬টা থেকে শনিবার (৪ ডিসেম্বর) ভোর ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) হাফিজ আল আসাদ জানান, তাদের কাছ থেকে ১৬ হাজার ৬৯৮ পিস ইয়াবা, ২১৫ গ্রাম ৫৭৫ পুরিয়া হেরোইন ও ১৮ কেজি ৯৮০ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে।

আসামিদের বিরুদ্ধে ডিএমপির থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৭টি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর

দিনাজপুরে শীতের তীব্রতা কিছুটা কম, রয়েছে মেঘলা আকাশ

ফখরুল হাসান পলাশ, দিনাজপুর

দিনাজপুরে শীতের তীব্রতা কিছুটা কম, রয়েছে মেঘলা আকাশ

দেশের অন্যান্য জেলার তুলনায় উত্তরাঞ্চলে শীতের প্রভাব অনেকটা বেশী। পাশাপাশি শীতের আাগমন ঘটে একটু আগেই। তার ব্যতিক্রম হয়নি দিনাজপুরেও। সারাদিনে তেমন একটা বোঝা না গেলেও সন্ধ্যা বাড়ার সাথে সাথে শীত বাড়তে শুরু করে।

গত কয়েক দিনে শীতের তীব্রতা অনেকটা কমেছে এবং বেড়েছে তাপমাত্রা। তবে আকাশ মাঝে মাঝেই মেঘাচ্ছন্ন থাকছে।

আবহাওয়া অফিসের তথ্য মতে, দিনাজপুরে আজ শনিবারের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৬ দশমিক ৫ ডিগ্রী সেলসিয়াস। এসময় বাতাসে আদ্রতা ছিলো ৮৮ শতাংশ। গত দুই দিন আগে তাপমাত্রা ছিলো ১৪ দশমিক ৫ ডিগ্রী সেলসিয়াস।

আবহাওয়া অফিস আরও জানায়, তাপমাত্রা কিছুটা বাড়লেও চলতি সপ্তাহের শেষে শীতের তীব্রতা আরো বাড়ার সম্ভাবনা রয়েছে। আগামী ৬ ডিসেম্বর এ জেলায় কিছুটা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আজ শনিবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা পঞ্চগড়ের তেতুলিয়ায় রেকর্ড করা হয়েছে ১৪ দশমিক ২ ডিগ্রী সেলসিয়াস।

আরও পড়ুন


চাঁপাইনবাবগঞ্জে জমিজমা নিয়ে বিরোধ, একজনকে কুপিয়ে হত্যা

news24bd.tv এসএম

পরবর্তী খবর

চাঁপাইনবাবগঞ্জে জমিজমা নিয়ে বিরোধ, একজনকে কুপিয়ে হত্যা

রফিকুল আলম, চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জে জমিজমা নিয়ে বিরোধ, একজনকে কুপিয়ে হত্যা

চাঁপাইনবাবগঞ্জের শাহজাহানপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হাসুয়ার কোপে বদিউজ্জামান (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত বদিউজ্জামান সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের শেখালীপুর রাবনপাড়া গ্রামের মৃত আইনুদ্দিনের ছেলে।

শনিবার (৪ ডিসেম্বর) সকাল ৮টার দিকে শাহজাহানপুর ইউনিয়নের শেখালিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শাহজাহানপুর ইউনিয়নের শেখালীপুর রাবনপাড়া গ্রামের মৃত আইনুদ্দিনের ছেলে বদিউজ্জামানের সাথে তার চাচাতো ভাই একই গ্রামের মজিবুর রহমান ও মোকলেছুর রহমানের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।

এই বিরোধের জের ধরে আজ শনিবার সকাল ৮টার দিকে বদিউজ্জামান রাবনপাড়া এলাকা দিয়ে যাবার সময় মজিবুর রহমান ও মোকলেছুর রহমানসহ ৭-৮ জন মিলে তার পথরোথ করে।

এসময় ধারালো হাসুয়া দিয়ে বদিউজ্জামানের মাথায় কোপ দিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে আসার সময় পথিমধ্যে তিনি মারা যান।

খবর পেয়ে সদর মডেল থানার ওসি (অপারেশন) মোঃ মাহফুজুল হকের নেতৃত্বে পুলিশের একটি দল বেলা ১১টায় মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাফ্ফর হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে এবং এ বিষয়ে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন


এবার রাজধানীতে লরি চাপায় প্রাণ গেল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর

news24bd.tv এসএম

পরবর্তী খবর

চট্টগ্রামে ট্রেন-সিএনজি-বাসের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

শেখ জায়েদ, চট্টগ্রাম

চট্টগ্রামে ট্রেন-সিএনজি-বাসের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

প্রতীকী ছবি

চট্টগ্রামের খুলশী থানার ঝাউতলা এলাকায় ট্রেন-সিএনজি-বাসের ত্রিমুখী সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ এখন পর্যন্ত ২ জন নিহতের খবর পাওয়া গেছে। আহত অবস্থায় আরো ৬ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। 

আজ শনিবার সকাল সাড়ে দশটায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। 

আরও পড়ুন:


কুমিল্লায় জোড়া খুন: নেপথ্যে কারা, জানতে চায় পরিবার

news24bd.tv রিমু      

পরবর্তী খবর