লক্ষ্মীপুরে খোঁজ মিলছে না দুই কিশোরীর
লক্ষ্মীপুরে খোঁজ মিলছে না দুই কিশোরীর

লক্ষ্মীপুরে খোঁজ মিলছে না দুই কিশোরীর

Other

লক্ষ্মীপুরে নাজমা আক্তার ও পপি আক্তার (চাচাতো- জেঠাতো বোন) নামের সমবয়সী দুই কিশোরী বোন নিখোঁজের তিনদিন পরও এখনো খোঁজ মিলছে না। বুধবার দুপুর ১ টার দিকে কমলনগর থানার ওসি বিষয়টি নিশ্চিত করেন।  

রাতে নিখোঁজ কিশোরীদের পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়। এর আগে সোমবার (১৮ অক্টোবর) ভোরে কমলনগরের চরমার্টিন এলাকার নিজ বাড়ি থেকে বের হয়ে এখনো ফেরেনি তারা।

এ নিয়ে চরম উৎকন্ঠায় রয়েছে তাদের পরিবারের সদস্যরা। পুলিশ বলছে, তাদের উদ্ধারে কাজ চলছে।

আরও পড়ুন


ক্ষীরশাপাতি আমের পর এবার আরও দুইটি পণ্য জিআই সনদ পাচ্ছে

দীপিকাকে না করতে পারিনি: তাহসান

প্রবাল দ্বীপ সেন্ট মার্টিন ভ্রমণে নিষেধাজ্ঞা

বুধবার রাজধানীর যেসব এলাকার মার্কেট বন্ধ থাকবে


জানা যায়, উপজেলার চর মার্টিন ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সিডু মাঝি বাড়ির শামছুল হকের মেয়ে নাজমা। সে স্থানীয় মুন্সিরহাট আলিম মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্রী। তার সম বয়সী চাচাতো বোন পপি আক্তার একই বাড়ির নুরুল হকের মেয়ে। সোমবার ভোরে সবার অজান্তে তারা বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে এখনো তারা বাড়ি ফেরেনি। এ নিয়ে উৎকন্ঠায় রয়েছে দুই পরিবারের সদস্যরা।

নিখোঁজ নাজমা আক্তারের ভাই সবুজ আলম ও পপির ভাই মো.ফারুক জানান, আত্মীয় স্বজনসহ বিভিন্ন সম্ভাব্য স্থানে সন্ধান করেও তাদের পাওয়া যাচ্ছে না। এই বিষয়ে থানায় জিডি করা হয়েছে।  

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানান, দুই কিশোরীর পরিবারের লোকজন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। উদ্ধারে কাজ করছে পুলিশ। তবে ধারণা করা হচ্ছে প্রেমের সম্পর্কে বাড়ি ছেড়েছেন দুই কিশোরী।   

news24bd.tv/ কামরুল 

;