গাজীপুরে কারখানায় আগুন

অনলাইন ডেস্ক

গাজীপুরে কারখানায় আগুন

গাজীপুরের কালিয়াকৈর পল্লীবিদ্যুৎ এলাকায় আগুনে পুড়ে গেছে একটি কারখানা। কারখানাটির নাম আলোর দিশা হুঁশিয়ারি এন্ড গার্মেন্টস।

কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় গতকাল মঙ্গলবার রাতে আটটার সময় কারখানা ছুটি দিয়ে বন্ধ করে দেওয়া হয়।

পরে রাত ১২টার সময় ওই কারখানার ভেতরে থেকে আগুনের শিখা দেখতে পেয়ে এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে।

এলাকাবাসী আগুন নেভাতে ব্যর্থ হলে কালিয়াকৈর ফায়ার সার্ভিসকে খবর দেয়।

আরও পড়ুন:


টাকা না দেওয়ায় নানাকে হত্যা করে ঘরেই পুঁতে রাখে নাতি

আমরা আরও বেশি সতর্ক: ওবায়দুল কাদের


ফায়ার সার্ভিস তিনটি ইউনিট আড়াই ঘণ্টা চেষ্টা করে আগুন নেভায়। এসময়ে কারখানার ৭০টি মেশিন, একটি গাড়িসহ বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

তবে তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ ও আগুনের সূত্রপাত জানা যায়নি বলে জানন লিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর যাউকুজ্জামান।

তিনি বলেন, মঙ্গলবার রাতে পল্লীবিদ্যুৎ এলাকায় আলোর দিশা হুঁশিয়ারি এন্ড গার্মেন্টস নামে কারখানায় আগুনের সূত্রপাত ঘটে।

news24bd.tv/তৌহিদ

পরবর্তী খবর

গুলশানে আগুন

অনলাইন ডেস্ক

গুলশানে আগুন

আগুন, প্রতীকী ছবি।

রাজধানীর গুলশানে একটি আবাসিক ভবনের ১০ তলায় আগুন লেগেছে। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

আজ সোমবার (২৯ নভেম্বর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন ফায়ার সার্ভিস অ্যান্ড ডিফেন্স কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার।

তিনি বলেছেন, গুলশানের ডিএনসিসি মার্কেটের পাশে একটি আবাসিক ভবনের ১০ তলায় আগুন লেগেছে।

বিস্তারিত আসছে...

আরও পড়ুন:


ফের মেয়র নির্বাচিত প্রধানমন্ত্রীর ভাতিজা

হেফাজত মহাসচিব নুরুল ইসলাম জিহাদী না ফেরার দেশে

পীরগঞ্জে গুলিবিদ্ধ হয়ে নিহত বেড়ে ৩


news24bd.tv/ তৌহিদ

পরবর্তী খবর

মোটরসাইকেল চাপায় সৌদি প্রবাসী নিহত

বেলাল রিজভী, মাদারীপুর

মোটরসাইকেল চাপায় সৌদি প্রবাসী নিহত

সড়ক দুর্ঘটনায় নিহত, প্রতীকী ছবি।

মাদারীপুরে দ্রুতগতির মোটরসাইকেল চাপায় নিরঞ্জন শিকদার (৪০) নামে এক সৌদি প্রবাসী নিহত হয়েছেন। দুর্ঘটনাটি শনিবার রাত ১১ টার দিকে মাদারীপুর সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের রাখালহাটি গ্রামে ঘটেছে।

নিহত নিরঞ্জন শিকদার উপজেলার বাহাদুর ইউনিয়নের রাখালহাটি গ্রামের মৃত ননী গোপাল শিকদারের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে সৌদি আরবে থাকতেন।

স্থানীয় ও নিহতদের স্বজনরা জানিয়েছেন, শনিবার রাত ১১ টার দিকে নিরঞ্জনতার বাড়ির সামনের সড়কের মোড়ের পাশে বসে প্রস্রাব করছিলেন। শেষে তিনি রাস্তা পার হয়ে বাড়ির দিকে আসার সময় দ্রুত গতিতে একটি মোটরসাইকেল সড়কে মোড় ঘুরলেই নিরঞ্জনকে চাপা দিয়ে চলে যায়। পরে নিরঞ্জনের চিৎকারে বাড়ির লোকজন বেড়িয়ে এসে দ্রুত তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে, ঢাকায় নেওয়ার পথে তিনি রাতেই মারা যান।

আরও পড়ুন: 


তাইজুল ম্যাজিকে লিড পেলো বাংলাদেশ


 

এদিকে মাদারীপুর সদর থানার ওসি কামরুল ইসলাম মিঞা বলেন, ‘বাহাদুরপুরে শনিবার রাতে একটি মোটরসাইকেল দুর্ঘটনায় একজন গুরুতর আহত হওয়ার পরে ঢাকা মেডিকেলে নেওয়ার পথে মারা গেছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় কেউ এখনো আসেনি।’

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

ট্রাকচাপায় প্রাণ গেলো ৩ নারী শ্রমিকের

অনলাইন ডেস্ক


ট্রাকচাপায় প্রাণ গেলো ৩ নারী শ্রমিকের

প্রতীকী ছবি

রংপুরের তারাগঞ্জে ট্রাকচাপায় তিন নারী শ্রমিক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

আজ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ঘোনিরামপুর এলাকায় ব্রাদার্স কোল্ড স্টোরেজ সংলগ্ন রংপুর-সৈয়দপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতদের মধ্যে দুইজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- মমতা বেগম ও লাভলি বেগম। অন্যজনের নাম জানা যায়নি। এ ঘটনায় আহতদের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি ব্যাটারিচালিত ইজিবাইকে করে ছয়জন ফিরছিলেন। ইজিবাইকটি উপজেলার ব্রাদার্স কোল্ড স্টোরেজের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। নিহতরা সবাই নারী শ্রমিক। তারা একটি কারখানায় কাজ করেন বলে জানা গেছে।

আরও পড়ুন:


দ. আফ্রিকার করোনার নতুন ধরন খুবই ভয়ঙ্কর : স্বাস্থ্যমন্ত্রী

একই ইউপিতে বাবা-ছেলে ও আপন দুই ভাই চেয়ারম্যান প্রার্থী!

বেগম জিয়ার জন্য আলাদা আইন করার সুযোগ নেই: হানিফ


তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি নুরুন্নবী প্রধান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তিনি হতাহতদের বিস্তারিত নাম-পরিচয় জানাতে পারেননি।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

রাস্তা পার হতে গিয়ে প্রাণ গেলো বউ-শাশুড়ির

অনলাইন ডেস্ক

রাস্তা পার হতে গিয়ে প্রাণ গেলো বউ-শাশুড়ির

প্রতীকী ছবি

কেরানীগঞ্জে হাসনাবাদ এলাকায় পিকআপ চাপায় রূপবানু (৬৫) ও মৌসুমী (২৭) নামের দুইজন নিহত হয়েছেন। তারা সম্পর্কে বউ-শাশুড়ি। 

আজ সকাল ১১টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের হাসনাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মৌসুমীর সাত বছরের মেয়ে মোহনা গুরুতর আহত হয়েছেন।

হাসাড়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আফজাল হোসেন জানান, নিহতদের বাড়ি দক্ষিণ কেরানীগঞ্জের নোয়ার্দ্দা এলাকায়। রাস্তা পার হওয়ার সময় ১১টার দিকে দ্রুতগতির একটি পিকআপ তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৌসুমী ও মিটফোর্ড হাসপাতালে রূপবানুর মৃত্যু হয়।

আরও পড়ুন:


দ. আফ্রিকার করোনার নতুন ধরন খুবই ভয়ঙ্কর : স্বাস্থ্যমন্ত্রী

একই ইউপিতে বাবা-ছেলে ও আপন দুই ভাই চেয়ারম্যান প্রার্থী!

বেগম জিয়ার জন্য আলাদা আইন করার সুযোগ নেই: হানিফ


তিনি আরও জানান, মৌসুমীর মেয়ে মোহনাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটির অবস্থা সংকটাপন্ন। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

নাটোরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

নাটোর প্রতিনিধি:

নাটোরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

প্রতীকী ছবি

নাটোরের সিংড়ায় সড়ক দুর্ঘটনায় শামসুর রহমান (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। 

শনিবার (২৭ নভেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার একডালা বাজারে এই দুর্ঘটনা ঘটে। নিহত শামসুর রহমান উপজেলার কুমিড়া গ্রামের মৃত জালাল উদ্দীনের ছেলে।

আরও পড়ুন:


আবারও আইসিইউতে রওশন এরশাদ

ছেলেকে হত্যা করে সেফটিক ট্যাঙ্কে লুকিয়ে রাখা বাবা-মা আটক

মুশফিকের আউট নিয়ে সমালোচনা (ভিডিও)


সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শনিবার সকাল ১০টার দিকে উপজেলার কুমিড়া গ্রামে রাস্তা পার হতে যান শামসুর রহমান। 

এ সময় দ্রুত গতির একটি কালো জিপ তাকে ধাক্কা দিলে শামসুর রহমান রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে ড্রাইভার শামসুর রহমানকে তুলে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর