ওবায়দুল কাদের কোন নেতা নয়, সে তার স্ত্রীর কথায় চলে: কাদের মির্জা
ওবায়দুল কাদের কোন নেতা নয়, সে তার স্ত্রীর কথায় চলে: কাদের মির্জা

ওবায়দুল কাদের কোন নেতা নয়, সে তার স্ত্রীর কথায় চলে: কাদের মির্জা

Other

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল ওবায়দুল কাদের নিয়ে আবারও বিরুপ মন্তব্য করলেন তার ছোট ভাই বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আব্দুল কাদের মির্জা।  

তিনি বলেছেন, 'ওবায়দুল কাদের সে কোন নেতা নয়, নেতার চরিত্র তার নেই। সে তার স্ত্রীর কথায় চলে। ' 

বুধবার (২০ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে বসুরহাট পৌরসভা হলরুমে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

 

আরও পড়ুন


লক্ষ্মীপুরে খোঁজ মিলছে না দুই কিশোরীর

আশুগঞ্জে অজ্ঞাত গাড়ির চাপায় দুই চালকল শ্রমিক নিহত

তিস্তার সব গেট খুলে দেওয়ায় বড় বন্যার আশঙ্কা

প্রবাল দ্বীপ সেন্ট মার্টিন ভ্রমণে নিষেধাজ্ঞা


ওই আলোচনা সভায় তিনি ওবায়দুল কাদেরের স্ত্রীকে উদ্দেশ্য তিনি আরও বলেন, তার স্ত্রীর কি কোম্পানীগঞ্জে দশ টাকা চালান আছেনি। এখানের কোন কর্মির সাথে তার যোগাযোগ আছেনি? তার যোগাযোগ বাদল, মঞ্জু, খিজির হায়াত, নবী, সাহাব উদ্দিন, প্রতারকদের সাথে।

কাদের মির্জা বলেন, আজকে এ কোম্পানীগঞ্জে যে ষড়যন্ত্র চক্রান্ত চলছে, এটা দুঃখজনক। আজকে যারা মানবতার জন্য অন্যায়ের বিরুদ্ধে অনিয়মের বিরুদ্ধে কথা বলছে তাদেরকে কারাগারে নিয়ে মুজাক্কির হত্যা মামলার সাথে জড়িত করছে। তার অনুসারী বাদলের কাছে ডিবির পুলিশ পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজ সাড়ে ৩ লক্ষ টাকা চেয়েছে বলে অভিযোগ করেন কাদের মির্জা। আর তার প্রতিপক্ষের কাছ থেকে টাকা নিয়ে তাদেরকে ছেড়ে দিচ্ছে। এটা কি চলতে দেয়া যায়। এটার জন্য দায়ী ওবায়দুল কাদের।  

তিনি আরও বলেন, নোয়াখালীর চৌমুহনীতে একজন জ্যান্ত মানুষকে মৃত্যু বরণ করতে হয়েছে। অনেকে এখনো হাসপাতালের বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। অনেকের বাড়ি ঘর জ্বালিয়ে দিয়েছে, মন্দির জ্বালিয়ে দিয়েছে, দোকানপাট লুট করেছে। এখানকার এসপিকে সরানো হয় নাই। অথচ বাংলাদেশের বিভিন্ন জায়গায় অনেক এসপিকে সরানো হয়েছে। এ এসপি কি জন্য রাখছে? আমাদের জন্য। আমাদের ওপর অত্যাচার, জুলুম করার জন্য ওবায়দুল রাখছে। তবে আজকে আমি ভীত নয়।

news24bd.tv/ কামরুল 

;