সংঘর্ষে চাচা-ভাতিজা নিহত, বাবাকে বাঁচাতে থানা ফটকে বিষপান
সংঘর্ষে চাচা-ভাতিজা নিহত, বাবাকে বাঁচাতে থানা ফটকে বিষপান

সংঘর্ষে চাচা-ভাতিজা নিহত, বাবাকে বাঁচাতে থানা ফটকে বিষপান

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার জলদি এলাকায় বাড়ির সীমানায় পানি নিষ্কাশনের পাইপ বসানো নিয়ে দুই পরিবারের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।

তারা হলেন- আব্দুল খালেক (৩৪) ও সোলতান মাহমুদ টিপু (৪০)। তারা সম্পর্কে চাচা-ভাতিজা বলে জানা গেছে।

বুধবার (২০ এপ্রিল) এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন।  

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিকে নির্দোষ দাবি করে থানা ফটকে বিষ খেয়েছেন তার ছেলে রাসেল ইকবাল। তিনি দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসম্পাদক।

বিষ খাওয়ার আগে ফেসবুক লাইভে এসে তিনি জানান, তার বাবা নির্দোষ। তাকে এবং তার বাবাকে ফাঁসানোর জন্য প্রতিপক্ষ অনেকদিন ধরে চেষ্টা করছিল। পুলিশ তদন্ত না করেই তার বাবাকে গ্রেফতার করেছে।

আরও পড়ুন:


টাকা না দেওয়ায় নানাকে হত্যা করে ঘরেই পুঁতে রাখে নাতি

আমরা আরও বেশি সতর্ক: ওবায়দুল কাদের

চাকরির কথা বলে তরুণীকে হোটেলে নিয়ে পতিতাবৃত্তিতে বাধ্য করে নূর
সরকারের মদদেই পূজা মণ্ডপে কোরআন অবমাননা: ফখরুল

পুলিশ কর্মকর্তা কামাল উদ্দিন বলেন, বাঁশখালীর জলদি এলাকায় দুই প্রতিবেশীর মধ্যে আগে থেকেই ঝামেলা চলছিল। আজ দুপুরে বাড়ির সীমানায় পানি নিষ্কাশনের পাইপ বসানো নিয়ে দুই পরিবারের সদস্যদের মধ্যে আবার সংঘর্ষ হয়। সংঘর্ষে আব্দুল খালেক ও টিপু ছুরিকাঘাতে আহত হন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির আলাউদ্দিন তালুকদার বলেন, বাঁশখালী থেকে গুরুতর আহত অবস্থায় সোলতান মাহমুদ টিপুকে হাসপাতালে আনা হয়। সন্ধ্যা পৌনে ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেলে তার মৃত্যু হয়েছে।

বাঁশখালী থানার পরিদর্শক ( তদন্ত) আজিজুল হক বলেন, সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। এ ঘটনার পর তার ছেলে বাবাকে নির্দোষ দাবি করে থানা ফটকে এসে বিষ পান করেছে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সেখানে তাকে চিকিৎসা দেওয়া হয়েছে। পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

news24bd.tv/তৌহিদ

সম্পর্কিত খবর