ভরা বিমানে যৌন হয়রানির অভিযোগ

ভরা বিমানে যৌন হয়রানির অভিযোগ

অনলাইন ডেস্ক

যাত্রীদের ভিড়ের মধ্যে বিমানে স্পর্শ করে অসভ্যতা করেন গাজিয়াবাদের এক ব্যবসায়ী, জানালেন এক টিভি অভিনেত্রী । নাম প্রকাশে অনিচ্ছুক অভিনেত্রী গত ৩ অক্টোবরের ঘটনাটি জানান।  যৌন হয়রানির অভিযোগে ১৪ অক্টোবর গ্রেফতার করা হয় ওই ব্যবসায়ীকে। তিনি অভিযুক্ত হয়েছেন ভারতীয় দণ্ডবিধির ৩৫৪, ৩৫৪ এ ধারায়।

একাধিক টিভি শো, ফিল্মের অভিনেত্রী জানান, ঘটনাটি ঘটেছে দিল্লি-মুম্বাই ফ্লাইটের। ডেইলি হান্ট এই খবরটি প্রকাশ করে।


আরও পড়ুন

ফেসবুক লাইভে স্ত্রীকে কুপিয়ে হত্যা : রায় আগামীকাল

স্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্য, নেটিজেনদের আচরণে লজ্জিত সিয়াম

অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন ক্ষেপণাস্ত্র পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া

মারাত্মক ঝুঁকিতে আফ্রিকার ১০ কোটিরও বেশি দরিদ্র মানুষ


তিনি বলেন, সেদিন কাজ শেষ করে দিল্লি থেকে মুম্বাইয়ের ফ্লাইটে উঠি। সকাল ১১টা বিমান মুম্বাই পৌঁছায়।

সব যাত্রীই নামার জন্য নিজ নিজ আসনের কাছে দাঁড়িয়েছিলেন। এই লোকটি দাঁড়িয়েছিল আমার অনেক পিছনে, আমার আশপাশেও না। সামনের সারির যাত্রীদের নামার জন্য অপেক্ষা করছিলাম। হঠাৎ টের পেলাম, কেউ পিছন থেকে আমার কোমর জড়িয়ে ধরে টান মারল। আমি রাগে চিত্কার করে উঠতেই লোকটি বলে ওঠে, ওহ, বুঝতে পারিনি, মহিলা, ভেবেছিলাম পুরুষ যাত্রী! বারবার দুঃখপ্রকাশ করে বলতে থাকে, সরি বলেছি তো, তাই না! কী করে একটা লোক কোনও মহিলাকে জাপটে ধরে পরক্ষণেই ব্যাপারটা উড়িয়ে দেয় এই বলে যে, ভেবেছিলাম পুরুষ? কথাগুলো বলেন অভিযোগকারী।

অভিনেত্রী সাহায্য চাইলে কেবিন ক্রু এসে তাঁকে বিমানসংস্থার কাস্টমার কেয়ার টিমে মেল করতে বলেন। বাড়ি ফিরে গোটা ঘটনাটা বিমান সংস্থাকে জানালে আমার পরিচয় প্রকাশ না করার অনুরোধ করি। কিন্তু ওরা আমায় থানায় গিয়ে এফআইআর করতে বলে। অভিনেত্রীর দাবি, ব্যবসায়ীর স্ত্রী, পরিবারের আরেক পুরুষ সদস্য আমার বাড়িতে এসে বারবার অভিযোগ তুলে নিতে চাপ দিচ্ছে।

news24bd.tv/এমি-জান্নাত