রিমা ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

রিমা ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

বেলাল রিজভী • মাদারীপুর প্রতিনিধি

শরীয়তপুরের চাঞ্চল্যকর স্কুল ছাত্রী রিমা ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি চুন্নু মোড়লকে (৫০) আটক করা হয়েছে। মাদারীপুর র‌্যাব-৮ অভিযান চালিয়ে কাল রাতে কালকিনি থেকে গ্রেপ্তার করে চুন্নুকে।

র‌্যাব-৮ সূত্রে জানা গেছে, শরীয়তপুরের জাজিরা উপজেলার ৫ম শ্রেণির ছাত্রী রিমা আক্তারকে (১২) গণধর্ষণের পর নৃশংসভাবে হত্যা করা হয়।  
ওই ঘটনায় মামলার প্রধান আসামি চুন্নু মোড়ল গেল ৯ মাস ধরে বিভিন্ন জেলায়, ভিন্ন মোবাইল সিম কার্ড ব্যবহার করে আত্মগোপন করেছিল।

 

পরে তার স্ত্রীর সাথে মোবাইল ফোনে কথা বলার সূত্রে ধরে মাদারীপুর র‌্যাব-৮ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার (অতিরিক্ত পুলিশ সুপার) মো. তাজুল ইসলামের নেতৃত্বে অভিযান চালানো হয়। অবশেষে কালকিনি বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার (অতিরিক্ত পুলিশ সুপার) মো. তাজুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুন্নু রিমাকে ধর্ষণ করে হত্যা করার কথা স্বীকার করেছে।  

উল্লেখ্য, গেল বছরের ১১ সেপ্টেম্বর জাজিরার আহাম্মেদ চোকদার কান্দি গ্রামের ভ্যান চালক ইলিয়াস চোকদারের মেয়ে রিমা আক্তার বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়।

দুইদিন পর পার্শ্ববর্তী মোড়লকান্দি গ্রামের একটি কলাবাগান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় জাজিরা থানায় মামলা দায়ের করা হয়।
 

রিজভী/অরিন/নিউজ টোয়েন্টিফোর
 

সম্পর্কিত খবর