রাস্তা থেকে প্রিয়াঙ্কা গান্ধীকে আটক করল পুলিশ

রাস্তা থেকে প্রিয়াঙ্কা গান্ধীকে আটক করল পুলিশ

অনলাইন ডেস্ক

ভারতের আগ্রায় নিহত এক ব্যক্তির পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় ভারতের উত্তরপ্রদেশে আবারও পুলিশের হাতে আটক হয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী। বুধবার (২০ অক্টোবর) এ ঘটনা ঘটে। এ নিয়ে চলতি মাসে দ্বিতীয় বারের মত আটক হলেন তিনি। কিছুক্ষণ পরেই অবশ্য ছেড়ে দেওয়া হয় তাকে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, পুলিশ হেফাজতে মৃত এক দলিত ব্যক্তির পরিবারের সঙ্গে দেখা করতে বুধবার উত্তরপ্রদেশের রাজধানী লখনৌ থেকে আগ্রার উদ্দেশে রওনা হয়েছিলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। কিন্তু কিছুটা সামনে এগোনোর পরই লখনৌ-আগ্রা এক্সপ্রেসওয়ের টোল প্লাজার কাছে তার গাড়ি আটকায় পুলিশ।

এসময় প্রায় দুই ঘণ্টা প্রিয়াঙ্কার গাড়িবহর আটকে তাকে ফিরে যেতে বলার পরও যেতে রাজি না হওয়ায় প্রিয়াঙ্কা গান্ধীকে আটক করে উত্তরপ্রদেশ পুলিশ। এসময় তার সঙ্গে ছিলেন উত্তরপ্রদেশ কংগ্রেসের সভাপতি অজয় কুমার লাল্লু।

১৪৪ ধারা ভেঙে পাঁচ জনের বেশি এক সঙ্গে যাওয়ার কারণেই প্রিয়াঙ্কা গান্ধীকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।  

আরও পড়ুন:

পূজামণ্ডপে কোরআন রাখা কে এই ইকবাল?

বিশ্বে সংক্রমণ ও মৃত্যু বেড়েছে , ২০২২ সাল পর্যন্ত থাকতে পারে করোনা মহামারি

পূজামণ্ডপে কোরআন শরিফ রেখে গদা নিয়ে যায় ইকবাল

সুপার টুয়েলভে যেতে পাপুয়া নিউগিনি ম্যাচে মাহমুদউল্লাহর চাওয়া!


আটক হওয়ার সময় প্রিয়াঙ্কা বলেন, ‘তারা বলছে, আমি যেতে পারব না। আমি যেখানেই যাচ্ছি, বাধা দেওয়া হচ্ছে। আমার কি রেস্তোরাঁয় বসে থাকা উচিত? কারও সঙ্গে দেখা করতে পারব না? পুলিশি হেফাজতে কারও মৃত্যুর ঘটনা থেকে কী ভাবে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে পারে!’

প্রসঙ্গত, ২৫ লাখ টাকা চুরির অভিযোগে অরুণ বাল্মিকী নামে পরিচ্ছন্নতাকর্মীকে গ্রেফতার করেছিল আগ্রার জদগীশপুরা থানার পুলিশ। তবে গ্রেফতারের পর মঙ্গলবার রাতে থানায় প্রচণ্ড মারধরের কারণে ওই দলিত ব্যক্তির মৃত্যু হয় বলে অভিযোগ রয়েছে।

news24bd.tv/ নকিব