এবার নুসরাতকে ফেলে আরেক নায়িকাকে নিয়ে কাশ্মীরে গেলেন যশ!

অনলাইন ডেস্ক

এবার নুসরাতকে ফেলে আরেক নায়িকাকে নিয়ে কাশ্মীরে গেলেন যশ!

টালিউডে বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত নায়িকা নুসরাত জাহার ও অভিনেতা যশ দাশগুপ্ত। সন্তানসম্ভবা থাকার সময় থেকে আলোচনায় তারা। অবশ্য আগে শিকার না করলেও এখন সদ্য জন্ম নেয়া সন্তানের বাবা যশ সেটি জনসম্মুখেই বলেছেন তারা।

নুসরাত সন্তানসম্ভবা হওয়ার পর থেকে সন্তান জন্ম পর্যন্ত সারাক্ষণ তার পাশে ছিলেন যশ। সন্তান হওয়ার পরও ছেলেকে দেখভাল করছিলেন এ অভিনেতা। এমনকি মিডিয়ার সামনে পর্যন্ত আনতে দেননি ছেলেকে।

এবার নুসরাত ও ছেলেকে রেখেই আরেক নায়িকাকে নিয়ে কাশ্মীকে উড়াল দিলেন যশ। এই অিভিনেতার সঙ্গে কাশ্মীরে যাওয়া নায়িকার নাম এনা সাহা। বুধবার (২০ অক্টোবর) রাতে এনার সঙ্গে কাশ্মীরের উদ্দেশ্যে রওনা দেন যশ। গণমাধ্যমের কাছে তথ্যটি নিশ্চিত করেন এনা।

আরও পড়ুন


নগদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তামিম ইকবাল, থাকছে বাইক জেতার সুযোগ

ছাত্রদলের ছাত্রীবিষয়ক সম্পাদক চেয়ারম্যান নির্বাচনে নৌকার মাঝি

প্রথমবারের মতো কারাগারে ছেলের সঙ্গে দেখা করলেন শাহরুখ (ভিডিও)

নুরের নতুন রাজনৈতিক দলের ঘোষণা ২৬ অক্টোবর!


গতকাল বুধবার ছিল লক্ষ্মীপূজা। আর সেই পূজার আনুষ্ঠানিকতা সেরেই কাশ্মীর পথে পা বাড়িয়েছেন যশ-এনা। তবে ঘোরা বা একান্তে সময় কাটানোর জন্য নয়। এনা-যশের এই সফর মূলত সিনেমার কাজে। ভূস্বর্গে চিত্রায়িত হবে তাদের নতুন সিনেমা ‘চিনে বাদাম-এর গানের দৃশ্য।

কয়েক দিন আগেই সিনেমাটির সংলাপ দৃশ্যের শুটিং সম্পন্ন হয়েছে। বাকি ছিল গানের শুটিং। সেটাকে নজরকাড়া লোকেশনে ধারণ করতেই কাশ্মীরে গেছেন তারা।

এনা জানান, কাশ্মীরে গিয়ে প্রথম দুই দিন তারা ঘুরবেন। শুটিংয়ের জন্য উপযুক্ত লোকেশন খুঁজবেন। এরপর হবে শুটিং।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

বাংলাদেশে ১৯০০ টাকায় মেয়ে বিক্রি হয়, প্রশ্ন স্বস্তিকার

অনলাইন ডেস্ক

বাংলাদেশে ১৯০০ টাকায় মেয়ে বিক্রি হয়, প্রশ্ন স্বস্তিকার

ভারতীয় মডেল ও অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়

ভারতীয় মডেল ও অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের কুকুরপ্রীতি সম্পর্কে অনেকেই জানেন। কুকুর পুনর্বাসনে নানা ধরনের কাজ করে যাচ্ছেন তিনি। 

পথকুকুরদের জন্য কিছু করার তাগিদ থেকেই জন্মদিনের মাসে নিজের পরা পোশাক এবং অ্যাকসেসারিস নিলামে তুলছেন তিনি।

সেই মূল্য সরাসরি চলে যাবে নির্দিষ্ট কিছু এনজিও-তে। যারা সারাবছর রাস্তার কুকুরদের জন্য কাজ করে।

স্বস্তিকার এই উদ্যোগে যোগ দিয়েছে হয়েছে তাঁর মেয়ে অন্বেষাও। অন্বেষা নিজের বেশ কিছু বেল্ট নিলামের জন্য দিয়েছে। এই প্রয়াসকে যেমন সাধুবাদ জানাচ্ছেন বহু মানুষ, সমর্থনের জন্য এগিয়ে আসছেন তেমনই নিন্দুকদেরও অভাব নেই। কেউ কেউ শালীনতার মাত্রাও ছাড়িয়েছেন আক্রমণ করতে গিয়ে।

কেউ বলছেন, বেশি দামে জিনিস বিক্রি করে ব্যবসা করছেন, কেউ আবার অভিনেত্রীর মেয়েকে নিয়েই কটূক্তি করছে।

স্বস্তিকার পোস্টে, তাঁর মেয়ের ছবিতে একজন মন্তব্য করেন- ‘১৯০০ টাকায় তো মেয়ে-সহ পেয়ে যাবো দিদি’।

এর জবাবে স্বস্তিকা লেখেন, ‘বাংলাদেশে ১৯০০ টাকায় মেয়ে বিক্রি হয়? তোমরা কেনো? বিক্রিও করো?  সেটা আবার সোশ্যাল মিডিয়াতে বলে নাম কিনছো! কী দারুণ ব্যাপার'। 

নিউ মার্কেটে এই বেল্ট ১৫০ টাকায় পাওয়া যায়, এমন কটাক্ষের জবাবে স্বস্তিকা আক্ষেপে সুরে বলেন- ‘উনি ভাবছেন আমি আমার জিনিস বিক্রি করে নিজে লাভ করছি, বিজনেস করছি। বিষয়টা এর চেয়ে ভালোভাবে কীভাবে বোঝানো সম্ভব আমার জানা নেই…. চ্যারিটি মানে বিজনেস নয় এটা উনি বুঝতে পারছেন না’।

আরও পড়ুন:


ফেসবুকে মন্ত্রীর পোস্ট, ‘মন চাইছে আত্মহত্যা ক‌রি’


news24bd.tv/ তৌহিদ

পরবর্তী খবর

ঘনিষ্ঠ দৃশ্যে কঙ্গনাকে রক্তাক্ত করলেন জন

অনলাইন ডেস্ক

ঘনিষ্ঠ দৃশ্যে কঙ্গনাকে রক্তাক্ত করলেন জন

‘সত্যমেব জয়তে ২’ সিনেমার ঘনিষ্ঠ দৃশ্য।

অভিনয় করতে গিয়ে অভিনেতাদের চরিত্রের গভীরে ঢুকে যাওয়াকে বলা হয় ‘মেথড অ্যাক্টিং’। এটি ফিল্মের পরিভাষা। এর মূলমন্ত্রই হলো চরিত্রের সঙ্গে একাত্মবোধ করা।

 সম্প্রতি জনের অ্যাকশন সিনেমা ‘সত্যমেব জয়তে ২’ পর্দায় মুক্তি পেয়েছে। সিনেমাটি বক্স অফিসে তেমন সাড়া না তুললেও জনের অ্যাকশন এবং পর্দায় এইট প্যাক উপস্থিতি ভক্তদের মনে ধরেছে। বিপাশার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে জনের আবেগপ্রবণ অভিনয়ও মন ছুঁয়েছিল দর্শকদের। ছবিতে জনের ‘মেথড অ্যাক্টিং’ পুরোপুরি ফুটে উঠেছে।

এজনই আবার এক অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের অভিনয় করতে গিয়ে একটু বেশিই আবেগতাড়িত হয়ে পড়েছিলেন জন।

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের সময় আত্মনিয়ন্ত্রণ হারিয়েছিলেন এই অভিনেতা। আর আঘাত পেয়ে রক্তাক্ত হন সেই অভিনেত্রী। ঘটনাটি ঘটে ‘শ্যুট আউট অ্যাট ওয়াডালা’ সিনেমার শুটিংয়ে। জনের বিপরীতে এই সিনেমায় অভিনয় করেছিলেন কঙ্গনা রানাউত।

আনন্দবাজার পত্রিকা জানায়, এই সিনেমার বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য ছিল জন-কঙ্গনার। তার মধ্যে দু’টি বেশ নিবিড় মুহূর্তের। একটি আবেগপ্রবণ চুম্বনের দৃশ্য অন্যটি শয্যাদৃশ্য। জন-কঙ্গনার সেদিনের শুটিংয়ে উপস্থিত একজনকে উদ্ধৃত করে সম্প্রতি এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের সময় আবেগতাড়িত হয়ে কঙ্গনাকে আঘাত করে ফেলেছিলেন জন।

সাধারণত অভিনেতা-অভিনেত্রীরা দাবি করেন, নিজেদের মধ্যে বোঝাপড়া বা বন্ধুত্ব না থাকলে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের সময় অস্বস্তি বোধ করেন দু’পক্ষই। যদিও জন আর কঙ্গনার চুম্বনের দৃশ্যের শুটিংয়ে তেমন সমস্যা হয়নি।

সংবাদ সংস্থার এক প্রতিবেদনে ওই প্রত্যক্ষদর্শী দাবি করেছেন, এর আগেও একটি ছোটখাটো চুম্বনের দৃশ্যে অভিনয় করেছিলেন দু’জন। কিন্তু গোলমাল বাধে শয্যাদৃশ্যে অভিনয়ের সময়।

সিনেমায় জনের চরিত্রটি ছিল একজন ‘আন্ডারওয়ার্ল্ড ডন’র। কঙ্গনার সঙ্গে তার শয্যাদৃশ্যটি একটা সময় এমন পর্যায়ে পৌঁছায় যে, অভিনেত্রীকে তিনি আদর করছেন না কি যৌন হেনস্তা করছেন বোঝা যাচ্ছিল না! এমনটাই জানিয়েছেন ওই প্রত্যক্ষদর্শী।

আরও পড়ুন:


ফেসবুকে মন্ত্রীর পোস্ট, ‘মন চাইছে আত্মহত্যা ক‌রি’


শয্যাদৃশ্যের গল্পটি ছিল কিছুটা এরকম- কঙ্গনা এবং জনের চরিত্রের মধ্যে কথা কাটাকাটি হয়। মাঝপথে কঙ্গনাকে থামিয়ে তাকে আদর করতে শুরু করেন জন। কিন্তু বাস্তবে জন এই পর্যায়ে কঙ্গনার হাত এতটাই জোরে চেপে ধরেন যে অভিনেতার হাতের চাপে নায়িকার চুড়ি ভেঙে যায়। তার হাত কেটে রক্ত পড়তে শুরু করেন।

news24bd.tv/ তৌহিদ

পরবর্তী খবর

মাত্র ১৫ মিনিটের জন্য ৫ কোটি রুপি নিলেন আলিয়া ভাট!

অনলাইন ডেস্ক

মাত্র ১৫ মিনিটের জন্য ৫ কোটি রুপি নিলেন আলিয়া ভাট!

আলিয়া ভাট

আলিয়া ভাট বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম। স্বাভাবিকভাবেই তার পারিশ্রমিক অন্যান্য অভিনেত্রীদের চেয়ে বেশি। 

আগামী জানুয়ারিতে মুক্তি পেতে যাওয়া ছবি 'ট্রিপল আর'-এ অভিনয়ের জন্য ৫ কোটি রুপি নিয়েছেন এই অভিনেত্রী। আর এতে মাত্র ১৫ মিনিটের জন্য দেখা যাবে তাকে।

আলিয়া ভাট

'ট্রিপল আর' নামের এই সিনেমার মাধ্যমেই তেলেগু ভাষার চলচ্চিত্রে অভিষেক হচ্ছে আলিয়ার। চলচ্চিত্রটির গল্প কমারাস ভিমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে।

আলিয়া ভাট ২

চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন এনটিআর ও রাম চরণ। এছাড়া আরও অভিনয় করছেন আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ।

আরও পড়ুন:

কোন বাদাম উপকারী: কাঁচা নাকি ভাজা?


news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

ভিকি-ক্যাটের বিয়েতে অতিথিদের দাওয়াতের সঙ্গে শর্ত ৫৯টি!

অনলাইন ডেস্ক

ভিকি-ক্যাটের বিয়েতে অতিথিদের দাওয়াতের সঙ্গে শর্ত ৫৯টি!

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

বলিউডের অন্যতম জনপ্রিয় বিষয় এখন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে। এটি নিয়ে ভক্তদের মধ্যেও জল্পনার শেষ নেই। ৭-৯ ডিসেম্বরের মধ্যেই তাদের বিয়ে হতে পারে বলে গুঞ্জন রয়েছে।

নিজেরা এখনও মুখ না খুললেও তাদের বিয়ে নিয়ে প্রায়ই মুখ খুলছে সংবাদমাধ্যমগুলো। এবার ফাঁস হলো আরও একটি তথ্য। 

তাদের বিয়েতে যে অতিথিরা আসবেন তাদের চুক্তিপত্রে স্বাক্ষর করতে হবে। স্বাক্ষর করার পর সেই চুক্তিপত্র পাঠালে বারকোড দেওয়া হবে সেই ব্যক্তিকে। শোনা যাচ্ছে, চুক্তিপত্রে থাকছে মোট ৫৯টি শর্ত।

ক্যাটরিনা কাইফ

এর মধ্যে রয়েছে  বিবাহে কে কে হাজির ছিলেন তা গণ্ডীর বাইরে প্রকাশ করা যাবে না, ছবি বা ভিডিও তোলা যাবে না, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করা যাবে না, সোশ্যাল মিডিয়ায় লোকেশন শেয়ার করা যাবে না, বিবাহ প্রাঙ্গণ ছাড়ার আগে বাইরে অন্য, কারোর সঙ্গে যোগাযোগ করা যাবে না, কোনো ছবি ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া পোস্ট করা যাবে না, কোনো রিল বা ভিডিও বিয়ের সময় তোলা যাবে না ইত্যাদি!

ভিকি-ক্যাটরিনা

তবে আরও শোনা যাচ্ছে, করোনার নতুন সংক্রমণ ওমিক্রনের আতঙ্কে ভিকি-ক্যাট তাদের অতিথি তালিকা থেকে ছাঁটাই শুরু করেছেন। ৯ ডিসেম্বর ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা জয়পুরে। 

গুঞ্জন সেখানে উপস্থিত থাকতে পারেন বরুণ ধাওয়ান, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেঠি, আলি আব্বাস জাফর, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানিরা। যদিও বিয়ে বা পারস্পরিক সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে এখনও মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা।

আরও পড়ুন:

এবার আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা


news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

শাহরুখ প্রতিহিংসার শিকার: মমতা

অনলাইন ডেস্ক

শাহরুখ প্রতিহিংসার শিকার: মমতা

বলিউড  সুপারস্টার শাহরুখ খান প্রতিহিংসা শিকার বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুম্বাই সফরকালে বুধবার তিনি এ কথা বলেন। এনডিটিভি এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে। 

রাজনৈতিক নেতা, আন্দোলনকর্মী ও সাবেক বিচারপতিদের সঙ্গে এক আলাপচালিতায় এ কথা বলেন মমতা। এ সময় বিজেপিকে ‘নিষ্ঠুর ও অগণতান্ত্রিক’ দল বলে অভিহিত করে মমতা সামনে এগিয়ে যাওয়ার জন্য ঐক্যবদ্ধতার প্রয়োজনীয়তা তুলে ধরেন তিনি। 

আলাপচারিতায় উপস্থিত থাকা বলিউড পরিচালক মহেশ ভাটকে মমতা বলেন, মহেশজি, আপনিও তো প্রতিহিংসার শিকার হয়েছেন, শাহরুখ খানও প্রতিহিংসার শিকার হয়েছে।  যদি আমরা জিততে চাই, তাহলে আমাদের লড়াই করতে হবে, এবং নিজেদের কথা প্রকাশ্যে বলতে হবে।

এ সময় মারাঠা বীর শিবাজীকে নিয়ে লেখা রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতার উল্লেখ করে মমতা বলেন, বাংলা ও মহারাষ্ট্রের সম্পর্ক গভীর।

বুধবারের এই আলোচনায় মমতার সঙ্গে উপস্থিত ছিলেন হাইকোর্টের সাবেক বিচারপতি শফি পারকার এবং অভয় থিপসে, তুষার গান্ধী, সাবেক কংগ্রেস নেতা সঞ্জয় ঝা, সুধীন্দ্র কুলকার্নি, শত্রুঘ্ন সিনহা, লেখক শোভা দে এবং বলিউড তারকা স্বরা ভাস্কর, রাহুল বোস ও কঙ্কনা সেন শর্মা।

news24bd.tv/আলী

পরবর্তী খবর