মাত্র ৪ বছর বয়সী খেলোয়াড়কে সাইন করালো আর্সেনাল
Breaking News
মাত্র ৪ বছর বয়সী খেলোয়াড়কে সাইন করালো আর্সেনাল

মাত্র ৪ বছর বয়সী খেলোয়াড়কে সাইন করালো আর্সেনাল

অনলাইন ডেস্ক

মাত্র চার বছর বয়সেই লন্ডনের ঐতিহ্যবাহী ক্লাব আর্সেনালে যোগ দিয়েছে ক্ষুদে ফুটবলার জাইন আলি সালমান। আর্সেনালের প্রি-একাডেমি কোচিংয়ে রিক্রুট করা সেই সর্বকনিষ্ঠ সদস্য। খবর বিবিসির।

প্রি-স্কুলের ছাত্র জাইন খুব অল্প বয়সেই সবার নজর কেড়েছে। আর এটা সে করেছে তার চেয়ে বয়সে ও উচ্চতায় দ্বিগুণ খেলোয়াড়দের সঙ্গে ম্যাচ খেলেই। সাত থেকে নয় বছর বয়সী বাচ্চাদের রিক্রুটমেন্টের সময় তাকে দলের অন্তর্ভুক্ত করা হয়।

সালমানের ফার্স্ট টাচ ফুটবল একাডেমির কোচ অস্টিন স্কোফিল্ড বলেন, "অবশ্যই আমরা তাকে তার বয়সী বাচ্চাদের সঙ্গেই রেখেছিলাম। তবে সে তাদের চেয়ে অনেক এগিয়ে রয়েছে। সে সবার চেয়ে দ্রুতগতির, সে যেভাবে বলে কিক করে, যেভাবে পাস দেয় সবকিছুই তাকে অন্যদের চেয়ে অনেক এগিয়ে রেখেছে। ফলে একদিন আমি তার বাবার সঙ্গে কথা বলে তাকে ৭ থেকে ৯ বছর বয়সীদের সঙ্গে খেলতে দিই। "

আর্সেনালের স্কাউট স্টেফান ডিনস বলেন, "এই বাচ্চাটা এমন কিছু করছে যা তার করার কথা নয়। যেভাবে সে বলটাকে লাথি মারছে তা তার বয়সের চেয়ে অনেক পরিণত। ফলে আমি যখন তাকে নিয়ে কথা বলতে গেলাম, তখন জানলাম তার বয়স মাত্র চার বছর। আমি বললাম, না! এটা হতেই পারে না। আমাকে তার বাবা-মায়ের সঙ্গে কথা বলতে হবে। "

"এরপর আমরা তাকে নিয়ে এলাম। সে এখানেও প্রতিদিন এমনই খেলছে। কাজেই এটা সত্যিই", যোগ করেন তিনি।

আরও পড়ুন:

পূজামণ্ডপে কোরআন রাখা কে এই ইকবাল?

আগামী মাসেই ফেসবুকের প্রতিদ্বন্দ্বী নিয়ে আসছেন ট্রাম্প

পূজামণ্ডপে কোরআন শরিফ রেখে গদা নিয়ে যায় ইকবাল

সুপার টুয়েলভে যেতে পাপুয়া নিউগিনি ম্যাচে মাহমুদউল্লাহর চাওয়া!


জাইন আলি সালমানের বাবা বলেন, তার জন্মের মুহূর্ত থেকেই আমরা জানতাম যে সে স্পেশাল। ছোট থেকেই তার ব্যালেন্স রাখার ক্ষমতা অসাধারণ।

জাইন বিবিসিকে জানায়, আর্সেনাল তার প্রিয় দল। এই দলে যোগ দিতে পেরে সে অত্যন্ত আনন্দিত।

news24bd.tv/ নকিব