মন্দিরে হামলার ঘটনার ভিডিও ফুটেজ দেখে র‌্যাবের অভিযানে আরও তিনজন গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি:

মন্দিরে হামলার ঘটনার ভিডিও ফুটেজ দেখে র‌্যাবের অভিযানে আরও তিনজন গ্রেপ্তার

নোয়াখালীর চৌমুহনীতে মন্দিরে হামলা-ভাংচুরের ঘটনার ভিডিও ফুটেজ দেখে আরও তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১। 

আজ বহস্পতিবার ভোর থেকে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- সোহরাব হোসাইন (৩২), মো. মানু (৩২) ও মো. হরুন অর রশিদ(৪৫)। 

আরও পড়ুন:


সারারাত যৌনকর্মে সময় না দেয়ায় হত্যা!

অপহরণ ও ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

লালমনিরহাটে বন্যায় বিধ্বস্ত হয়ে দুই উপজেলা বিদ্যুৎ বিহীন

পূজামণ্ডপে কোরআন রাখা কে এই ইকবাল?


আজ সকালে চৌমুহনীতে সংবাদ সম্মেলনে র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা প্রত্যেকে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

এছাড়া গতরাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ভিডিও ফুটেজ দেখে আরও তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

এ নিয়ে এসব ঘটনায় মোট ১০৭ জন আসামিকে গ্রেপ্তার করেছে আইন শৃঙ্খলা বাহিনী। এর মধ্যে এজাহারভুক্ত ৬৮ জন, সন্দেহভাজন ৩৯ জন।

এসব ঘটনায় বেগমগঞ্জ মডেল থানায় ৮টি মামলা হয়েছে। এসব মামলার এজাহারে ২১৯ জনের নাম উলে­খ সহ অজ্ঞাত আরও পাঁচ হাজার লোককে আসামি করা হয়েছে।

news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর

বগুড়ায় ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী নিহত

আব্দুস সালাম বাবু, বগুড়া

বগুড়ায় ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী নিহত

ছুরিকাঘাতে নিহত মোহন

বগুড়ায় পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে মোহন (১৮) নামের এক এইচএসসি পরীক্ষার্থীকে হত্যা করা হয়েছে। সোমবার (৩০ নভেম্বর) দিবাগত রাত সোয়া ১১টার দিকে শহরের খান্দার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোহন শহরের ফুলতলা এলাকার শুকুর আলীর ছেলে এবং বগুড়া সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

পুলিশ সূত্রে জানায়, মোহন ও তার দুই বন্ধু মোটরসাইকেল যোগে খান্দার এলাকা থেকে বাড়ি ফেরার পথে খান্দার শেহা প্যালেসের সামনে কয়েকজন যুবক মোটরসাইকেলের গতি রোধ করে। এরপর পর বাঁশ দিয়ে তাদেরকে পিটিয়ে রাস্তায় ফেলে দেন। এ সময়  মোহনকে রাস্তায় ফেলে ছুরিকাঘাত করেন দুর্বৃত্তরা। পরে  বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২ টার দিকে মোহন মারা যান।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারে পুলিশের কাজ করে যাচ্ছে।

আরও পড়ুন


নির্বাচনে পেলেন শূন্য ভোট, লজ্জায় পুনঃগণনার আবেদন

news24bd.tv এসএম

পরবর্তী খবর

জীবননগরে ১২টি স্বর্ণের বারসহ যুবক আটক

অনলাইন ডেস্ক

জীবননগরে ১২টি স্বর্ণের বারসহ যুবক আটক

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গার জীবননগরে ১২টি স্বর্ণের বারসহ মো. শাহবুল (৪৪) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। 

গতকাল রাতে তাকে আটক করা হয়। আটক মো. শাহবুল উপজেলার মেদেনীপুর গ্রামের আলী আহাম্মদের ছেলে।

৫৮ ব্যাটালিয়ন বিজিবি সূত্রে জানা যায়, সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মেদেনীপুর গ্রামের শেষ প্রান্তে খালপাড়া ব্রিজের ওপরে অভিযান চালানো হয়। চার সদস্যবিশিষ্ট টহল দলের নেতৃত্ব দেন জীবননগর উপজেলার মেদেনীপুর বিওপির নায়েক নজরুল ইসলাম।

আরও পড়ুন


চাঁপাইনবাবগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত


অভিযান পরিচালনা করার সময় এক ব্যক্তি মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করেন। এ সময় বিজিবি সদস্যরা তাকে আটক করে। এর পর তল্লাশি করে তার পকেট থেকে কচটেপ দিয়ে মোড়ানো ১২টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন এক কেজি ৩৯৭ গ্রাম।

এ ব্যাপারে পলাতক আরও দুজনকে আসামি করে জীবননগর থানায় মামলা করা হয়। আসামিরা হলেন-ওয়াসিম মিয়া ও রাশেদ।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

নির্বাচনে পেলেন শূন্য ভোট, লজ্জায় পুনঃগণনার আবেদন

হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

নির্বাচনে পেলেন শূন্য ভোট, লজ্জায় পুনঃগণনার আবেদন

শূন্য ভোট পাওয়া নজরুল ইসলাম

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটি ভােটও পাননি রামখানা ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য প্রার্থী টিউবওয়েল প্রতীকের নজরুল ইসলাম। তার ফলাফল পত্রে ভােটের সংখ্যা শূন্য। ভােটে ফলাফলের বিষয়টি বিস্তর আলােচনার জন্ম দিয়েছে এলাকায়। প্রার্থী নিজেই লজ্জায় ক্ষােভে শংকিত। পরে ভােট পুনঃগণনার আবেদন করেন তিনি।

তৃতীয় দফায় ২৮ নভেম্বর রামখানাসহ উপজেলার ১৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভােট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ওই ইউনিয়ন ৩ নং ওয়ার্ড সদস্য পদে টিউবওয়েল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করেন নাখারগঞ্জ পশ্চিম রামখানা দেওয়ানটারী গ্রামের ইজ্জততুল্ল্যার ছেলে নজরুল ইসলাম। প্রতীক প্রাপ্তির পরে বিজয়ী হতে অন্যান্য প্রার্থীর মতোই কর্মী-সমর্থকদের নিয়ে প্রচারণা চালান তিনি। করেন উঠান ও খুলি বৈঠক। সবার মতই নিয়মিতভাবে দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত করেন প্রচারণা। পােস্টার লাগানাে হয় ওয়ার্ডের সবখানে। বাড়ি বাড়ি গিয়ে ভােট প্রার্থণা করেন তিনি। সবশেষ ভােটের দিন কেন্দ্রে টিউবওয়েল প্রতীকর ১ জন এজেন্টও ছিল।

অথচ রবিবার ভোটের দিন গণনা করে দেখা যায় তিনি একটি ভােটও পাননি। এতে দেখা যায় নিজের পাশাপাশি তার স্ত্রী, সন্তানসহ আত্মীয়স্বজন, তার শুভাকাঙখী, কর্মী-সমর্থক ও এজেন্ট কেউই কি তাকে ভােট দেয়নি। এ নিয়ে আলােচনা-সমালোচনা চলছে সর্বত্র। সবার মুখে মুখে প্রশ্ন উঠেছে প্রার্থীর নিজের ভােট গেলো কােথায়?

নজরুল ইসলাম টিউবওয়েল প্রতীক কােন ভােট না পেলেও তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সফিকুল ইসলাম তালা প্রতীক পেয়েছেন-৮৭৭ ভােট, নুরজামাল শেখ ফুটবল প্রতীক পেয়েছেন-৭১৬টি এবং ফজল রহমান বৈদ্যুতিক পাখা প্রতীক পেয়েছেন- ৪ ভােট।

ভোটের ফলাফলের হিসেব মিলাতে পারছেন না প্রার্থী নজরুল ইসলাম নিজেও। তিনি বলেন, এ ঘটনায় আমি মর্মাহত। অপ্রত্যাশিত এ ফলাফল শােনার পর আমি মানসিকভাবে দুর্বল হয়ে গেছি। লজ্জ্বায় বাইরে যেতে মন চায় না। গতকাল থেকে নিজেকে আমি প্রায় ঘরবন্দি করে রেখেছি। ভােটের কথা মনে হলেই হাউমাউ করে আমার কান্না আসছে। যদি কর্মী-সমর্থকরা আমাকে ধােকা দেয় তারপরও আমি, আমার স্ত্রী মহরা খাতুন, বড় ছেলে মফিজুল ইসলাম, ছেলে বউ কল্পনা খাতুন, মেজো ছেলে এনামুল হক, পুত্রবধূ ফরিদা বেগমসহ রক্তের সম্পর্কের আত্মীয় স্বজনরা ভােট দিলে অন্তত দেড়শত হতে দুইশ ভােট পাবার কথা। সেখান শূন্য ভােট হয় কিভাবে? আমি এটা মেনে নিতে পারছিনা। এ ফলাফল আমি পুরােপুরি বেইজ্জত হয়ে গেছি। তাই রাতেই আমি সংশ্লিস্ট অফিসে ভােট পুনঃগণনার আবেদন করেছি।

উপজেলা নির্বাচন অফিসার আনােয়ার হােসেন আবেদন পাওয়ার কথা নিশ্চিত করে বলেন, এটি আইনিভাবে মােকাবেলা করার জন্য তাকে পরামর্শ দেয়া হয়েছে।

আরও পড়ুন


গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর

news24bd.tv এসএম

পরবর্তী খবর

চাঁপাইনবাবগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

রফিকুল আলম, চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

হাসপাতালে নিহত আজিম

চাঁপাইনবাবগঞ্জের বটতলাহাট এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আজিম (২২) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত আজিম পৌর এলাকার বটতলাহাট মাউড়িপাড়া মহল্লার হযরত আলীর ছেলে এবং নামোশংকরবাটী কলেজের এইচএসসি’র দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

এ ঘটনায় আরো ২ শিক্ষার্থী আহত হয়েছে। আহতরা হলো, নতুন হাট মন্ডলপাড়ার আব্দুল হাই এর ছেলে আব্দুল আলিম (১৮) ও বড়িপাড়ার আব্দুস সাত্তারের ছেলে ইমন (১৪)।

সোমবার রাত সোয়া ৯টার দিকে বটতলাহাট মাউরিপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

আহত আলিম জানান, পার্ক থেকে বের হয়ে যাওয়ার সময় কিছু বুঝে উঠার আগেই কে বা কারা পিছন দিক থেকে এসে আজিমকে ছুরিকাঘাত করে। সেখানেই তার মৃত্যু হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন জানান, সোমবার রাত সোয়া ৯টায় বটতলা হাটের পাশে মাউড়িপাড়া এলাকায় ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়। বর্তমানে তার মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খাঁন জানান, নতুনহাট এলাকার দু’পক্ষের সাথে মোবাইল নিয়ে গোলমাল হয় এবং এর জের ধরেই প্রতিপক্ষরা আজিমকে ছুরিকাঘাত করলে সে মারা যায়। তিনি আরও জানান, নির্বাচনের আগের রাতে এই ঘটনা ঘটলেও এর সাথে রাজনৈতিক বা নির্বাচনের কোন সংশ্লিষ্ঠতা নেই।

আরও পড়ুন


হাফ পাসের বিষয়ে সিদ্ধান্ত আজ

news24bd.tv এসএম

পরবর্তী খবর

রামপুরা ব্রিজ অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ

অনলাইন ডেস্ক

রামপুরা ব্রিজ অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ

রামপুরা ব্রীজে শিক্ষার্থীদের অবরোধ

সড়ক দুর্ঘটনায় একরামুন্নেছা স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী মাঈনুদ্দিন নিহতের প্রতিবাদে রাজধানীর রামপুরা ব্রিজ অবরোধ করে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা। মঙ্গলবার সকাল ১০টার দিকে এই বিক্ষোভ শুরু হয়। ফলে এই সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

গতকাল সোমবার (২৯ নভেম্বর) রাতে  রামপুরায় দুটি বাসের প্রতিযোগিতায় চাপা পড়ে নিহত হয় মাঈনুদ্দিন। এ ঘটনার জেরে রাতেই বেশ কয়েকটি বাসে অগ্নিসংযোগ করে বিক্ষুব্ধ জনতা।

রামপুরার একরামুন্নেছা স্কুল অ্যান্ড কলেজের বাণিজ্য শাখা থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল মাঈনুদ্দিন। স্কুলের খাতায় তার নাম মঈন ইসলাম।

দুই ভাই ও এক বোনের মধ্যে মাঈনুদ্দিন সবার ছোট। বড় ভাই মনির ছোট একটি চাকরি করেন। মূলত বাবার টিনের ছোট্ট চায়ের দোকানের আয় থেকেই সংসার চলে। বড় হয়ে সংসারের হাল ধরতে চেয়েছিল সে।

তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। প্রায় ১৫ বছর রামপুরা এলাকায় বসবাস করছে তার পরিবার। স্কুল জীবন ও বাবার চায়ের দোকানে সহযোগিতা করার কারণে ওই এলাকায় বেশ পরিচিত ছিল মাঈনুদ্দিন। ছিল মেধাবী ছাত্রও।

মাঈনুদ্দিন নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন ক্ষুব্ধ হয়ে রামপুরা বাজার এলাকায় বেশ কয়েকটি বাসে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় ঘাতক বাসের চালককে আটক করা হয়েছে বলে তাৎক্ষণিক জানায় পুলিশ।

আরও পড়ুন:

ছাত্রাবাস থেকে ছাত্রের মরদেহ উদ্ধার


news24bd.tv/ নকিব

পরবর্তী খবর