ঝিনাইদহে ১১টি ইজিবাইকসহ ছিনতাই চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার

ঝিনাইদহে ১১টি ইজিবাইকসহ ছিনতাই চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার

Other

ঝিনাইদহে ১১টি ইজিবাইকসহ ছিনতাই চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬।  

গ্রেপ্তারকৃতরা হলো শাহিনুর সরদার (৩২) মোছা. তিন্নী ওরফে টুনি (২৭) ও ইমরান হোসেন (৩০)। বুধবার রাতে মাগুরা ভায়না মোড়ের টিবি ক্লিনিক পাড়া থেকে তাদেরকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার বিকেলে ঝিনাইদহ র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে র‌্যাব কমাণ্ডার এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে ঝিনাইদহ র‌্যাবের কোম্পানি কমাণ্ডার মেজর মোহাম্মদ শরীফুল আহসান জানান, ঝিনাইদহসহ এ অঞ্চলের বিভিন্ন এলাকা থেকে ইজিবাইক ছিনতাই করে একটি চক্র ভাড়া দেয় এবং বিক্রি করে থাকে। তারা নিজস্ব গোয়েন্দা তথ্যে ভিত্তিতে জানতে পারেন ওই চক্রটি মাগুরার ভায়নার মোড় এলাকায় অবস্থান করছে।

খবর পেয়ে র‌্যাবের একটি বিশিষ টিম মাগুরা ভায়না মোড়ের টিবি ক্লিনিকের পাশে বিসমিল্লাহ হোটেলের পিছনে ভাড়াকৃত গ্যারেজে অভিযান চালান।  

আরও পড়ুন:


সারারাত যৌনকর্মে সময় না দেয়ায় হত্যা!

অপহরণ ও ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

লালমনিরহাটে বন্যায় বিধ্বস্ত হয়ে দুই উপজেলা বিদ্যুৎ বিহীন

পূজামণ্ডপে কোরআন রাখা কে এই ইকবাল?


র‌্যাবের অভিযান টের পেয়ে পালানোর সময় মাগুরা শালিখার সরসোনার গফুর সরদারের ছেলে শাহিনুর সরদার, তার স্ত্রী মোছা. তিন্নী ওরফে টুনি ও ঝিনাইদহের পাইকপাড়ার আব্দুল হান্নানের ছেলে শরিফুল ইসলামে গ্রেপ্তার করে।

 

সে সময় তাদের কাছ থেকে ১১টি ইজিবাইক, ৫৫ টি ইজিবাইকের ব্যাটারি ও ১১টি ইজিবাইকের চাবি উদ্ধার করে। গ্রেপ্তারকৃতরা এসব ইজিবাইক ছিনতাই করে বিভিন্ন স্থানে বিক্রি করে থাকে বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে। বৃহস্পতিবার বিকেলে তাদের থানায় সোপদ্দ করা হয়েছে।  

news24bd.tv/ কামরুল