বাবার মৃত্যুর পর কাঁদতে কাঁদতে মারা গেলেন মেয়েও

অনলাইন ডেস্ক

বাবার মৃত্যুর পর কাঁদতে কাঁদতে মারা গেলেন মেয়েও

নেত্রকোণার বারহাট্টায় বাবার মৃত্যুর শোকে কাঁদতে কাঁদতে ৯ ঘণ্টার ব্যবধানে মেয়ের মৃত্যু হয়েছে।  বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেলে উপজেলার সাহতা ইউনিয়নের নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- ওই গ্রামের চন্দন খান (৬০) ও তারন মেয়ে নিতু সুলতানা (২০)। নিতু নেত্রকোণা সরকারি মহিলা কলেজের সম্মান শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

আরও পড়ুন


বঙ্গবন্ধু যেতেই গুলি বন্ধ করল বিডিআর

মানুষের সঙ্গে যেভাবে কথা বলতেন বিশ্বনবী

সূরা বাকারা: আয়াত ১২৮-১৩৩, আল্লাহর নির্দেশ ও হয়রত ইব্রাহিম (আ.)

কলকাতা প্রেস ক্লাবে ‘বঙ্গবন্ধু মিডিয়া সেন্টার


 

নিহত নিতুর চাচাতো ভাই আখিকুর ইসলাম সানি (২৪) জানান, চাচা চন্দন খান দীর্ঘদিন অসুস্থ ছিলেন। বৃহস্পতিবার ভোর ৬টার দিকে তার মৃত্যু হয়। বাবার মৃত্যুর শোকে নিতুসহ তিন বোন সারাদিন কান্নাকাটি করে। দুপুর ২টার দিকে হঠাৎ নিতু অজ্ঞান হয়ে খাট থেকে পড়ে যায়। তাকে নেত্রকোণা জেলা সদরের হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

শিক্ষককে ফেলে দিয়ে তার ওপরেই বাস চালালো চালক!

অনলাইন ডেস্ক

শিক্ষককে ফেলে দিয়ে তার ওপরেই বাস চালালো চালক!

অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় রহমত উল্লাহ নামে এক স্কুলশিক্ষককে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে চালকের সহকারী। এরপর তার পায়ের ওপর দিয়েই চালিয়ে দেওয়া হয় বাস। এতে ওই শিক্ষকের পা, হাত ও মুখে মারাত্মক জখম হয়। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

চট্রগ্রাম নগরীর কোতোয়ালি থানার পুরাতন রেলস্টেশন এলাকায় শনিবার সকালে এ ঘটনা ঘটে। রহমত উল্লাহ নগরীর পাঁচলাইশ এলাকার হাবিবউল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। 

রহমত উল্লাহর সহকর্মীরা জানান, তিনি সদরঘাট এলাকার পিটিআই (প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউট) প্রশিক্ষণার্থী। অক্সিজেন এলাকার বাড়ি থেকে পিটিআইয়ে আসা-যাওয়া করতেন। পিটিআই যাওয়ার উদ্দেশে তিনি শনিবার সকালে ওই বাসে উঠেন। বাসের সহকারী ও চালক অতিরিক্ত ভাড়া আদায় করছিলেন। 

আরও পড়ুন:


দ. আফ্রিকার করোনার নতুন ধরন খুবই ভয়ঙ্কর : স্বাস্থ্যমন্ত্রী

একই ইউপিতে বাবা-ছেলে ও আপন দুই ভাই চেয়ারম্যান প্রার্থী!

বেগম জিয়ার জন্য আলাদা আইন করার সুযোগ নেই: হানিফ


 

তিনি প্রতিবাদ করলে তাদের সঙ্গে কথাকাটাকাটি হয়। তিনি স্টেশন রোডের বটতলি এলাকায় নেমে যেতে চাইলে তা না দিয়ে পুরাতন রেলস্টেশন এলাকায় নিয়ে যাওয়া হয়। এরপর চালকের সহকারী ধাক্কা দিয়ে তাকে চলন্ত বাস থেকে ফেলে দেয়। 

কোতোয়ালি থানার ওসি নেজাম উদ্দিন জানান, চালক ও সহকারীকে শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেফতারে চেষ্টা চালানো হচ্ছে। 

news24bd.tv/আলী

পরবর্তী খবর

মাদকবিরোধী অভিযান; ৪৪ জন আটক

অনলাইন ডেস্ক

মাদকবিরোধী অভিযান; ৪৪ জন আটক

প্রতীকী ছবি

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে বিক্রি ও সেবনের অপরাধে ৪৪ জনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

শুক্রবার (২৬ নভেম্বর) সকাল ৬টা থেকে শনিবার (২৭ নভেম্বর) সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) হাফিজ আল আসাদ জানান, তাদের কাছ থেকে ৬ হাজার ৮৬৬ পিস ইয়াবা, ৪২৭ গ্রাম হেরোইন ও ১১ কেজি ২০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

আসামিদের বিরুদ্ধে ডিএমপির থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৩ টি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর

এক পরিবারের ৫ সদস্যের ইসলাম গ্রহণ

অনলাইন ডেস্ক

এক পরিবারের ৫ সদস্যের ইসলাম গ্রহণ

একই পরিবারের পাঁচ সদস্য খ্রিস্টান ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।ছিন্টুর নাম পরিবর্তন করে সেন্টু ইসলাম খলিফা, লিন্ডার নাম আয়েশা খলিফা, ভিক্টরের নাম তামিম ইসলাম খলিফা, এডমন্ডের নাম রিয়াজুল ইসলাম খলিফা ও উর্মীর নাম উর্মী ইসলাম খলিফা রাখা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেলে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এনায়েত উল্লাহর আদালতে উপস্থিত হয়ে এফিডেভিটের মাধ্যমে তাদের নামও পরিবর্তন করা হয়।

ইসলাম ধর্ম গ্রহণকারীরা হলেন- গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের কলাবাড়িয়া গ্রামের খ্রিস্টানপাড়ার বাসিন্দা কাঠমিস্ত্রি ছিন্টু রায় (৪৫), তার স্ত্রী লিন্ডা রায় (৩৫), ছেলে ভিক্টর রায়, এডমন্ড রায় (১৩) ও মেয়ে উর্মী রায় (৬)।

বরিশালের গৌরনদী উপজেলায় এই ঘটনা শুক্রবার বিকেলে প্রকাশ পায়।

ধর্ম পরিবর্তনের বিষয়ে জানতে চাইলে সেন্টু ইসলাম খলিফা বলেন, দীর্ঘদিন ধরে বিভিন্ন ওয়াজ শুনে ও ইসলামি বই পড়ে স্ত্রী-সন্তানদের নিয়ে ইসলাম ধর্ম গ্রহণের সিদ্ধান্ত নিয়েছি। বৃহস্পতিবার প্রথমে স্থানীয় মসজিদের ইমামের কাছে স্ত্রী-সন্তানদের নিয়ে স্বেচ্ছায় কলেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ করি। ওইদিনই বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থিত হয়ে এফিডেভিট সম্পন্ন করেছি। ইসলামী আদর্শ নিয়ে বাকি জীবন কাটিয়ে দিতে তিনি সবার দোয়া চেয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে নলচিড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা বলেন, ওই পরিবারের কোনো সাহায্যের প্রয়োজন হলে তা ইউনিয়ন পরিষদ থেকে ব্যবস্থা করা হবে।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

ডিএসসিসির দুই পরিচ্ছন্নতাকর্মী চাকরিচ্যুত, একজন বরখাস্ত

অনলাইন ডেস্ক

ডিএসসিসির দুই পরিচ্ছন্নতাকর্মী চাকরিচ্যুত, একজন বরখাস্ত

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়িচাপায় রাজধানীর নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানের মৃত্যুর ঘটনায় দুই জনকে চাকরিচ্যুত ও একজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে সংস্থাটির মুখপাত্র ও জনসংযোগ কর্মকর্তা মো. আবু নাছের স্বাক্ষরিত এ সংক্রান্ত এক অফিস আদেশ গণমাধ্যমে পাঠান।

ডিএসসিসি থেকে অবৈধভাবে গাড়ি বরাদ্দ করে চালানোয় পরিচ্ছন্নতাকর্মী মো. হারুন মিয়া ও গাড়ি চালানোর কাজে সহযোগিতা করায় আরেক পরিচ্ছন্নতাকর্মী মো. আবদুর রাজ্জাককে কর্মচ্যুত করা হয়েছে।

পরিচ্ছন্নতাকর্মী হারুন মিয়া ও আবদুর রাজ্জাক দৈনিক মজুরিতে কাজ করছিলেন। তারা করপোরেশনের স্থায়ী কর্মী নন। 

এ ছাড়া সাময়িক বরখাস্ত হওয়া কর্মী হলেন গাড়িচালক (ভারী) মো. ইরান মিয়া। তিনি করপোরেশনের নিয়োগপ্রাপ্ত গাড়িচালক। নাঈম হাসানকে যে গাড়িটি চাপা দিয়েছে, সেটি ইরানের অনুকূলে বরাদ্দ ছিল। তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

হ্যাট্টিক চেয়ারম্যান হওয়া নিয়ে আশাবাদি আক্তারুজ্জামান মন্টু

অনলাইন ডেস্ক

হ্যাট্টিক চেয়ারম্যান হওয়া নিয়ে আশাবাদি আক্তারুজ্জামান মন্টু

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার ঘোড়জান ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান  প্রার্থী আক্তারুজ্জামান সরকার (মন্টু) উপজেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। মনোনয়ন জমা দিতে যাওয়ার সময়ে প্রার্থীর সমর্থকরা বিশাল জনসমাগমের উপস্থিতিতে উৎসব মুখর পরিবেশে উপজেলা নির্বাচন কার্যালয়ে যান তিনি। সাবেক দুইবারের ইউপি চেয়ারম্যান এবং প্রায় ৩২ বছর যাবৎ ইউনিয়ন আ’লীগের সভাপতি আক্তারুজ্জামান মন্টু এবার জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

বৃহস্পতিবার মনোনয়ন জমাদানের সময়ে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং প্রায় কয়েক হাজার সাধারণ জনতা। 

আক্তারুজ্জামান মন্টু  বলেন, আমি প্রায় ৩২ বছর যাবৎ  ইউনিয়ন আ’লীগের সভাপতির দায়িত্ব পালন করেছি। জনগণের সুখে দুঃখে সবসময় তাদের পাশে দাড়িয়েছি। সেজন্যই আজ এত মানুষ আমার সাথে এসেছে। আমি বিশ্বাস করি বঙ্গবন্ধু কন্য শেখ হাসিনার দেয়া এই নৌকা এবারও বিজয়ী হবে। 

এদিকে স্থানীয়রা জানান, আক্তারুজ্জামান মন্টু দীর্ঘদিন যাবত এলাকার বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত। যে কোন সমস্যায় তিনি জনগণের পাশে দাড়ান। 

এই বিষয়ে আক্তারুজ্জামান মন্টু বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। বঙ্গবন্ধু কন্য যে সিধান্ত দিবেন, আমি সে সিধান্ত মেনে নিব। 

ইতোমধ্যে তিনি ঘোড়জান ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডসহ হাট বাজার,রাস্তাঘাট ও ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ শুরু করেছেন।

news24bd.tv/আলী

পরবর্তী খবর